বিশ্বাস করুন – আপনাকে সাধারণ টি শার্টে বিশ্বাস করে তোলে!

বিশ্বাস করা থেকে সাধারণ টি শার্ট
হ্যালো বন্ধুরা! চারপাশে তাকিয়ে আমি এই দুর্দান্ত আইডিয়া ব্র্যান্ডটি পেয়েছি যা সত্যই আপনাকে তাদের প্রতি বিশ্বাস করে তোলে y তারা তাদের সম্পর্কে খুব বেশি কিছু জানায় না, তবে তারা যা বলে তেমনি আমরা যা দেখি তা যথেষ্ট: “ভাল ভাল বন্ধুরা যা একটি দিয়ে ক্লাসিক্যালি প্রভাবিত শৈলীর উত্পাদন করে সমসাময়িক স্পর্শ। আমরা করি, আমরা বিশ্বাস করি; আমরা বিশ্বাস করি। 1950 এর সরলতার নান্দনিক কবজ দ্বারা প্রভাবিত, আমরা শৈলীগুলি রচনা করি যা উভয়ই বয়সহীন পাশাপাশি সমস্ত প্রজন্মের কাছে আকর্ষণীয় ”” এখন তাদের কাজ উপভোগ করা যাক ড্যানি জোনসের কয়েকটি সাধারণ টি শার্টের সাথে তাদের সর্বশেষ লাইনটি বৈশিষ্ট্যযুক্ত একটি মজাদার বিট ভিড একসাথে রেখে।

সাধারণ টি শার্ট

0/5 (0 পর্যালোচনা)

‘আপনার দামের নাম দিন’ বিক্রয় কংক্রিট কোস্টলাইন গার্মেন্টস

থেকে প্রতিদিন এই সপ্তাহে, কংক্রিট কোস্টলাইন গার্মেন্টস আপনার পছন্দের ব্যয়ের জন্য কেনার জন্য আলাদা পণ্য বৈশিষ্ট্যযুক্ত! তাদের সর্বনিম্ন 10 ডলার উদ্ধৃতি রয়েছে। পাশাপাশি আপনি যদি 13 ডলার বা তার বেশি ব্যয় করেন তবে আপনি একটি প্রশংসামূলক স্টিকার প্যাক পান, যখন 21 ডলার বা আরও অনেক কিছু আপনাকে প্রশংসামূলক শিপিংয়ের পাশাপাশি একটি স্টিকার প্যাক দেয়!
আজ (কেবলমাত্র) বিক্রয়ের পণ্যটি একটি বিয়ানী – ঠিক এখানে ক্লিক করুন পাশাপাশি এটি আপনার! নতুন কংক্রিট উপকূলরেখার শৈলীর পাশাপাশি পণ্যগুলির জন্য কিছুটা সমর্থন হিসাবে আপনি সর্বনিম্ন যে কোনও ধরণের অর্থ প্রদান করেন তা ভাবেন।
আপনি ঠিক এখানে ব্র্যান্ড সম্পর্কে বিশদগুলি পরিদর্শন করতে পারেন পাশাপাশি তাদের সামাজিক নেটওয়ার্ক নিবন্ধগুলি ফেসবুকে পাশাপাশি টুইটারে রাখার বিষয়ে নিশ্চিত হতে পারেন।
কংক্রিট উপকূলরেখার পোশাক থেকে ‘আপনার দামের নাম দিন’ বিক্রয়

0/5 (0 পর্যালোচনা)

কিলার আর্ট, কিলার সাক্ষাত্কার, কিলার ন্যাপকিনস!

আমার পছন্দের শিল্পীদের মধ্যে একজন হলেন জেসন স্পেন্সার। কেন? যেহেতু তিনি সত্যই দুর্দান্ত লোক, সাথে কথা বলার জন্য মজাদার, যেহেতু তিনি সূক্ষ্ম শিল্প, ভাস্কর্য পাশাপাশি ডিজিটাল আর্ট করেন, যেহেতু তাঁর চিত্রগুলি একটি traditional তিহ্যবাহী শিল্প যাদুঘরে অবস্থানের বাইরে দেখতে হবে, যেহেতু তাঁর সৃজনশীলতা রয়েছে … ভাল, দেখুন তাঁর শিল্প, পাশাপাশি যেহেতু তিনি নমনীয় পাশাপাশি তিনি যে সমস্ত মিডিয়াতে কাজ করেন তাতে দুর্দান্ত কাজ করছেন!
আমি যখন জিজ্ঞাসা করেছি তখন তিনি কী প্রতিক্রিয়া জানিয়েছিলেন তা এখানে:
কিলার আর্টফার্স্ট, কেন “কিলার ন্যাপকিনস”? আমি যে পদ্ধতিটি মনে করি তা মনে রাখা সহজ, তবে এটি কেন কিলার চামচ বা ঘাতক কিছু নয়, কিছু নয়?
আহ, আমি সম্ভবত এই নামটি বিবেচনা করে বিবেচনা করেছি যে আমি সম্ভবত 14 বা অন্য কিছু ছিলাম। আমি যখন খুব প্রথম ওয়েবটি সন্ধান করছিলাম তখন আমি এই ওয়েব সাইটে গিয়েছিলাম যেখানে এরিক নামে এই ব্যক্তিটি বিভিন্ন আবেগকে ইমোট করে দেবে, পাশাপাশি লোকেরাও তার জন্য বিভিন্ন আবেগের পরামর্শ দিতে পারে, আমি বিশ্বাস করি যে আমি এমন কিছু নির্বোধ বলেছি, আপনি যে ইমোটে আছি উড়ন্ত কিলার ন্যাপকিন্স দ্বারা আক্রমণ করা হচ্ছে। তারপরে আমি বিশ্বাস করি যখন আমি লক্ষ্যটি আবিষ্কার করতে এসেছি তখন আমি কেবল একটি সিদ্ধান্ত নিয়েছিলাম হত্যাকারী ন্যাপকিনস একটি দুর্দান্ত নাম হবে, পাশাপাশি সর্বদা বিবেচনা করে যে আমি ওয়েবে যা কিছু ব্যবহার করছি যেহেতু লোকেরা সাধারণত সেই নাম না করে পাশাপাশি এটি মনে রাখা সহজ। এর পিছনে সত্যই অবিশ্বাস্যরকম দুর্দান্ত গল্প নয়, কেবল আমি একজন বোকা।
আপনার শিল্প বিতর্ক জাগিয়ে তোলে। হ্যাঁ, না, কেন, আপনি কি এটি পছন্দ করেন?
আমি সত্যিই বুঝতে পারি না, আমি কোনও ধরণের লোক শুনিনি “ওহে আমার গোশ আমি বিশ্বাস করতে পারি না যে তিনি কেবল মৃত বাচ্চাদের একটি স্ট্যাক এঁকেছেন”, তবে সম্ভবত তাদের রয়েছে। আমার শিল্পটি পরীক্ষা করার সময় লোকেরা যদি ক্রাইপ হয়ে যায় তবে আমি এটি পছন্দ করি, বা যদি এটি তাদের হাসায় এবং রাজ্য ডাব্লুটিএফকেও হাসায়? আমি এটিও পছন্দ করি, যেহেতু সমস্ত সত্যে আমি ঠিক একই জিনিসটি উল্লেখ করছি।
প্রিয় মাধ্যম – স্ট্যান্ডার্ড আর্ট বা ডিজিটাল আর্ট? আপনার যদি এই দুজনের মধ্যে একটি পাশাপাশি কেবল একটি পাশাপাশি কেবল একটির মধ্যে নির্বাচন করতে হয় তবে আপনি কোনটি বেছে নেবেন?
তাদের উভয়ের পক্ষে তাদের পক্ষে মতামত রয়েছে, তবে আমি উল্লেখ করি যদি আমাকে একটি বা অন্যটি নির্বাচন করতে হয় তবে আমি traditional তিহ্যবাহী বর্ণনা করব। আমি ডিজিটাল আর্টের চেয়ে স্ট্যান্ডার্ডের সাথে অনেক বেশি পদ্ধতি করতে পারি। আমার জন্য ডিজিটালটির ইতিবাচক দিকটি হ’ল এটি কম পরিষ্কার করার পাশাপাশি এটি আরও দ্রুত বলে মনে হচ্ছে। ফটোশপ হাহে পেইন্ট ক্লিন করার জন্য কোনও শুষ্ক সময় নেই।
আপনি যে পদ্ধতিটি করেন তা করতে আপনাকে কী প্রভাবিত করে … কী বা আপনার বৃহত্তম প্রভাব কে?
আমি বিশ্বাস করি আমার যৌবনের কাছ থেকে প্রচুর পরিমাণে আমাকে প্রভাবিত করে। আমার চাচা এড আমাকে আমার কম্পিউটারের জন্য ডুম সরবরাহ করেছিল যখন আমি ছোট ছিলাম পাশাপাশি আমি বিশ্বাস করি যে আমার আঁকানো জিনিসগুলি দিয়ে কিছু তৈরি করতে পারে। তেমনি রেন পাশাপাশি স্টিম্পি, স্কেটবোর্ডস, স্প্যান কমিকস, ম্যাক্সেক্স, পাশাপাশি প্রচুর অন্যান্য অ্যানিমেশন প্রাণীও রয়েছে। অনুপ্রেরণামূলক শিল্পীদের হিসাবে, আমার তালিকাভুক্ত করার জন্য প্রায় প্রচুর পরিমাণে রয়েছে। কিছুক্ষণের জন্য আমি সত্যই আইডিয়া আর্টে প্রবেশ করছিলাম পাশাপাশি পিটার কোনিগ, দ্য ব্ল্যাক ফ্রগ, স্পার্ট, জেসন ফেলিক্স, পাশাপাশি অন্যদের মতো প্রচুর লোককে পরীক্ষা করে দেখছিলাম। এখন মাত্র সম্প্রতি আমি অ্যালেক্স পার্দি, চেট জার, আত্তা বয় এবং পাশাপাশি আরও কয়েকজন শিল্পী আবিষ্কার করেছি। খালিদের সাথে যোগ দেওয়া আমাকে অনুপ্রেরণার দুর্দান্ত ডিলও সরবরাহ করেছে, তাই সেখানে প্রচুর চমত্কার শিল্পী রয়েছে। আমি এখনই টি স্টাইলে প্রবেশ করছি পাশাপাশি গডমাচিনের মতো লোকেরা পাশাপাশি শান্টজকে সত্যই অনুপ্রেরণামূলক দেখেছি।
আপনার প্রকাশ সত্যিই ভাল হয়েছে। আমরা কি আপনার কাছ থেকে আরও অনেক কিছু আশা করতে পারি? আপনার ভবিষ্যতের সম্ভাবনা/প্রত্যাশাগুলি কী কী?
আহা আপনাকে অনেক ধন্যবাদ, আসলে আসলে। এখন আমি যতটা সম্ভব দেখানোর চেষ্টা করছি শিল্প করছি। আমার পরের বছর জুলাইয়ে আরও একটি একক শো রয়েছে, পাশাপাশি আমি নিশ্চিত যে আমি এখানে পাশাপাশি কয়েকটি গ্রুপ আর্ট শো আবিষ্কার করব। আমি একেবারে যথাসম্ভব উপলব্ধ হওয়ার চেষ্টা করব। ভবিষ্যতে আমি কেবল আরও একটি দুর্দান্ত চুক্তি দেখানোর আশা করি, আমি আমার কয়েকজন পছন্দের শিল্পীর সাথে একসাথে প্রদর্শন করতে সক্ষম হতে চাই, তাই আদর্শভাবে এটি করার সম্ভাবনাটি আসবে।
আল আমি বলতে পারি … অভিশাপ, এই ব্যক্তিটি 3 টি শব্দের চেয়ে অনেক বেশি আমার উদ্বেগগুলিতে সত্যই প্রতিক্রিয়া জানিয়েছিল, পাশাপাশি ঠিক এখানে তিনি এতটা কিকাস হওয়ার আরও একটি কারণ এখানে!

0/5 (0 পর্যালোচনা)

টি-শার্ট লিঙ্কগুলি

গ্রাফিক ডিজাইনার হিসাবে আমরা সর্বদা টি শার্ট ডিরেক্টরিগুলির পাশাপাশি এই অঞ্চলটিকে ঘিরে যে কোনও কিছু নিয়ে ভাবছি। টি টি-শার্ট লিঙ্কগুলি এমন একটি ডিরেক্টরি যা আমরা আগ্রহী We সেখানে।
টি টি-শার্ট লিঙ্কগুলি টি শার্ট শিল্পে নতুন কী তা দেখার আদর্শ পদ্ধতি। টি টি-শার্ট লিঙ্কগুলি নিবন্ধকরণ অত্যন্ত দুর্দান্ত পাশাপাশি সহজ। আপনি কেবল ইউআরএল যুক্ত করতে যান, আপনি সমস্ত সম্পূর্ণ ফ্রি স্পেস রচনা করেছেন, ওয়েবসাইটে আপনার লিঙ্কটি প্রকাশ করতে মনে রাখতে ব্যর্থ হবেন না। এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ।
টি টি-শার্ট লিংকস যদি আপনি কেবল একটি সহজ ওয়েব সার্ফারের পাশাপাশি আপনি কিছু সত্যিকারের দুর্দান্ত দোকান অনুসন্ধান করছেন, দোকানগুলির পাশাপাশি সরবরাহকারীদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না পাশাপাশি তাদের স্টোরটিতে কী আছে তা দেখুন আপনি.

0/5 (0 পর্যালোচনা)