2015 গ্রীষ্মকালীন রাস্তার স্টাইল ধারণাগুলি আপনার চেষ্টা করার প্রয়োজন

2015 গ্রীষ্মকালীন রাস্তার স্টাইল ধারণাগুলি আপনার চেষ্টা করার প্রয়োজন – যদিও মার্জিত কাঠামোগুলির পাশাপাশি উদ্ভাবনী লেয়ারিং পদ্ধতিগুলি অবশ্যই আমাদের হৃদয়ও রয়েছে, আমরা একইভাবে পরিস্থিতিটির জন্য পরিস্থিতি তৈরি করতে চাই একেবারে সহজ পাশাপাশি গ্রীষ্মকালীন ফ্যাশনের স্থিরভাবে পাথরের দিকটি।

গেইল টালিয়াফেরো দুটি পদ্ধতি পেরিউইঙ্কল করে -2015 গ্রীষ্মকালীন রাস্তার স্টাইল ধারণাগুলি আপনার চেষ্টা করার প্রয়োজন
শৈলীর সাথে গ্রীষ্মকালীন সময় করুন। এই গ্রীষ্মকালীন পোশাকে ধারণাগুলি দিয়ে আপনার পোশাকটি সতেজ করুন। পাথর বা পোশাকযুক্ত, এই চেহারাগুলি আপনাকে ইতিবাচক পাশাপাশি সুন্দর বোধ করবে। শক্তিশালী নিদর্শনগুলিতে মাথা ঘুরিয়ে দিন বা কিছু শক্ত এনসেমবেলে শ্রেণি বিকিরণ করুন। আপনার স্টাইলটি যাই হোক না কেন, আপনি এই চেহারাগুলির সাথে অনুপ্রেরণা আবিষ্কার করবেন।

2015 গ্রীষ্মকালীন রাস্তার স্টাইল ধারণাগুলি আপনার চেষ্টা করার প্রয়োজন
নিছক, frothy স্তর; কাঠামোগত, ভাস্কর্যযুক্ত আকার; পাশাপাশি প্রাণবন্ত উচ্চারণে আপনার অমিল প্রিন্টগুলির পাশাপাশি আপনি যে রঙগুলি করতে যাচ্ছেন সেগুলির সমন্বয় অন্তর্ভুক্ত করে। তবে, প্রচুর লোকেরা যারা একটি সোয়েল্টারিং সিটি গ্রীষ্মকালীন অভিজ্ঞতা অর্জন করেছে তারা জানেন যে, সেই মুহুর্তের মধ্যে এমন কিছু ঘটে এবং পাশাপাশি একটি অতিমাত্রায় উষ্ণতায় বেরিয়ে যায় যা কেবল আপনার সমস্ত উচ্চাকাঙ্ক্ষাকে অপসারণ করে।

[su_slider উত্স = “মিডিয়া: 4026,4025,4024,4023,4022,4021,4020,4019,4018,4017,4016,4015,4014,4013 ″ সীমা =” 14 ″ লিঙ্ক = “সংযুক্তি =” সংযুক্তি = “সংযুক্ত উচ্চতা = “860 ″]

[আইএমজি]

কফি ব্রেক: ওবিআই মোড়ক বেল্ট

এই ধূসর সুয়েড ওবি বেল্টটি এক সপ্তাহ বা তারও আগে আমার নজর কেড়েছিল এবং আমি এটি পছন্দ করি (আমি বিশেষত এটি ধূসর দিয়ে স্টাইল করা লুরভ, যেমন সাইটে দেখানো হয়েছে – টেক্সচারের মিশ্রণটি একটি একটি পরিশীলিত এবং আকর্ষণীয় একরঙা পোশাক তৈরি করার ভয়ঙ্কর উপায়)। আরও ভাল, হোয়াইট হাউস | ব্ল্যাক মার্কেট একটি সাইটওয়াইড বিক্রয় করছে, আপনাকে 47302 কোড দিয়ে 25% ছাড় দিতে দেয় (ইতিমধ্যে হ্রাস করা আইটেমগুলির শীর্ষে 60% ছাড়ে চিহ্নিত)। বেল্টটি ছিল $ 68, তবে কোড সহ এটি নেমে আসে $ 51। (এছাড়াও আপনার বিবেচনার জন্য: আমি গতকাল এই পোশাকটি প্রায় প্রায় বৈশিষ্ট্যযুক্ত করেছি, তবে ভেবেছিলাম স্লিটটি কিছুটা উঁচুতে দেখাচ্ছে-আপনি যদি সে সম্পর্কে খুব বেশি উদ্বিগ্ন না হন তবে পোশাকটি অন্যথায় মনোমুগ্ধকর)
এই পোস্টটি অনুমোদিত লিঙ্কগুলি নিয়ে গঠিত এবং কর্পোরেট® এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, অ্যামাজন ডটকম এবং অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে ফি অর্জনের জন্য আমাদের জন্য একটি সূচক সরবরাহ করার জন্য তৈরি একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট-মরসুম বিক্রির শেষ, 50% অবধি (সিল্ক ব্লাউজগুলি এবং পরিবেশ-বান্ধব পোশাকের জন্য দুর্দান্ত)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক পালস এবং পারিবারিক ইভেন্ট, আপনার পূর্ণ দামের ক্রয় 40%!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক পালস এবং পারিবারিক ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – সবকিছু থেকে 50% অবধি; সমস্ত জিন্স $ 49.95; টপস, টি শার্ট এবং জুতা অতিরিক্ত 15%
মাউন্ট – 50% সমস্ত কিছু বন্ধ এবং প্রশংসামূলক শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% পর্যন্ত সঞ্চয় করুন
নেইমান মার্কাস – সর্বশেষ কল বিক্রয়, 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মের বিক্রয় চালু! 9/12 এর মাধ্যমে 60% পর্যন্ত সঞ্চয় করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, 70% ছাড় পর্যন্ত!
ভিক্টোরিয়ার সিক্রেট-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা থেকে 35% অবধি
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% পর্যন্ত সংরক্ষণ করুন

কর্পোরেটে আমাদের কয়েকটি বর্তমান নিবন্ধ…
অফিসের জন্য 12 সহজ আপডেটো

আপনার মেডগুলি গ্রহণ করার জন্য সহজ উপায়

অ্যান টেলর এ কাজের জন্য কী পাবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার প্রিয় টিভি শোগুলি কী কী?

আপনাকে কাজে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট

২০১৫ সালে এই আকর্ষণীয় বেল-বোতলগুলিকে স্টাইল করার 10 টি পদ্ধতি

এমন একটি সময় ছিল যখন ফুলের পাওয়ার সত্তরের দশক, উডস্টক, ডাম ​​মারো ডাম মুহুর্তগুলির পাশাপাশি সাইকেডেলিক প্রিন্টস, নিদর্শনগুলির পাশাপাশি রঙগুলি ফ্যাশন ওয়ার্ল্ডকে শাসন করেছিল। মমতাজ থেকে শুরু করে নীেতু সিং, শাবানা আজমি পর্যন্ত জিনাত আমান, বেটে ডেভিসকে সাহসী চার্লির অ্যাঞ্জেলস পর্যন্ত, প্রত্যেকে আশির দশকের পাশাপাশি নব্বইয়ের দশকের সাথে ফুলের পাওয়ার সত্তরের দশকের আগেও ছড়িয়ে পড়েছিল। সত্তরের দশকের অন্যতম পঞ্চম শৈলী ছিল বেল-বোতলগুলির চলমান অ্যামোক ফ্যাশন স্টেটমেন্ট। নতুন বয়সের অবতার হচ্ছে পালাজো প্যান্ট।
বেল-নীচের দিনগুলি ফিরিয়ে আনছে
মায়েরা আপনাকে এই ট্রেন্ডি দশটি স্টাইলিশ শৈলীর মধ্যে একটিতে সবচেয়ে সুখী দেখতে পাবেন, যখন আপনি আপনার বেল-বোতলগুলিকে কোনও রাতের বাইরে, কলেজের পাশাপাশি আরও কিছুতে শীর্ষে যুক্ত করেন। মাকেও তার সোনার দিনগুলি স্মরণ করিয়ে দিতে সক্ষম করুন, পাশাপাশি আপনি এটি ঘটতে পারেন। 2015 সালে বেল-বোতলস পরার জন্য এখানে দশটি ট্রেন্ডি পদ্ধতি রয়েছে!
[এছাড়াও পড়ুন: গ্রীষ্মকালীন রাস্তার স্টাইল]

সূত্র: ভায়োলেটস্ট্রিট.কম কলেজের মহিলা তার উদ্বেগজনক প্রকৃতির সাথে
একটি সহজ বৃত্তাকার কলার টি সহ গা dark ় বাদামী বেল-বোতলগুলি সত্তরের দশকে ক্রোধ ছিল, পাশাপাশি আপনি এই দিনেও ঠিক একইভাবে অনুকরণ করতে পারেন!
সূত্র: একটি স্পিনস্টার পার্টির জন্য পিনিমগ ডটকম
মেজাজ সেট করতে এই সপ্তাহান্তে স্পিনস্টারস উদযাপনের জন্য একটি মদ স্পর্শের সাথে সাজান। ভিনটেজ সত্তরের দশকের কাঠের উঁচু হিলগুলির সাথে মোট চেহারা, জারণযুক্ত গহনাগুলির সাথে কব্জিটি শোভিত করার পাশাপাশি শীর্ষের জন্য, নীচে একটি ক্যামিসোল পরুন পাশাপাশি এটি সম্পূর্ণ চেহারাটির জন্য নিখুঁত কোট দিয়ে স্তর করুন।
[আরও পড়ুন: ঠিক কীভাবে ক্যামিসোল পরবেন]

উত্স: পিনিমগ ডটকম আউট শিশুর পাশাপাশি স্বামী সহ শপিং সেন্টারে
গ্রীষ্মের ফ্যাশন হ’ল মজাদার পাশাপাশি শীতল থাকার, এ কারণেই হিলগুলির সাথে এক জোড়া ছিঁড়ে যাওয়া বেল-বটম ডেনিমস, স্লিভলেস হোয়াইট ভি-নেক শীর্ষের সাথে জুড়িযুক্ত পাশাপাশি চুলগুলি loose িলে .ালা করা, মাথাগুলি তৈরি করার সহজতম পদ্ধতি আপনি যেখানেই যান না কেন ঘুরুন।
সূত্র: পিনিমগ ডটকম স্টারটি পাব এ উষ্ণতা আপ
কার্ভি মহিলারাও মজা করতে পারেন। প্লাস আকারের বোনরা শুনুন! পায়ে বেল-বোতলগুলির সাথে একটি অফ-কাঁধের শীর্ষ, হিলস টু ডান্সের পাশাপাশি একটি বিবৃতি দুল আপনাকে কেবল চোখের বলের চেয়ে আরও অনেক কিছু পেতে সহায়তা করবে!

সূত্র: চার্লির অ্যাঞ্জেলসের পিনিমগ ডটকম
আমরা চার্লির অ্যাঞ্জেল ত্রয়ী সুন্দরীদের স্টাইল মন্ত্রটি পছন্দ করেছি। টি-শার্টে টাকযুক্ত উচ্চ-কোমরযুক্ত বেল-বটম প্যান্টের পাশাপাশি স্যাচেল আনার জন্য সত্তরের দশকে প্যাটার্নটি ছিল। আফ্রো চুল বা পারমস, পালক কাটা বা এটিকে আলগা করার পাশাপাশি সোজা রেখে আমরা আপনার দিকে চেহারাটি ছেড়ে দিই!
[এসসি: মিডিয়াড]

সূত্র: পিনিমগ ডটকমব্রাইট পাশাপাশি কাফড
একটি পুল উদযাপনের জন্য যেখানে একটি বিকিনি ব্যবহার করে জলে প্রবেশের আদর্শ হবে, আপনার উচিত মনে করা উচিত যে রান-অফ-দ্য মিলের লাস না হওয়া উচিত পাশাপাশি আপনার স্পন্দনের চারপাশে ছড়িয়ে দিতে চাইবেন না, একঘেয়ে ফ্যাশন থেকে বিশ্বাস করুন মাথা থেকে পা. সাদা সীমানা সহ আপনার শীর্ষের মতো ঠিক একই রঙে কাফড বেল-বটম প্যান্টগুলি ট্রেন্ডি স্পর্শে নিয়ে আসে।
উত্স: পিনিমগ ডটকমশিয়ার ক্রপ টপ, আলগা মুদ্রিত ওভারকোটের পাশাপাশি ডেনিম বেল-বোতল
বন্ধুদের সাথে সন্ধ্যার জন্য, আপনার মার্গারিটা চুমুক দেয় এমন গ্যাং থেকে আলাদা করে গাউন করা আপনার প্রয়োজন। প্রিন্টেড আলগা সুতির ওভারকোটগুলির পাশাপাশি ডেনিম হিল দিয়ে ডেনিম ছিঁড়ে যাওয়া বেল-বোতলগুলির সাথে নিখুঁত এমবসড ক্রপ শীর্ষগুলি একটি দুর্দান্ত ছানা উদযাপনের চেহারা নিয়ে আসে।

[আরও পড়ুন: এখানে কীভাবে কোনও মদ পার্টির চেহারাটি রক করা যায়]
সূত্র: ডিস্কো ফিভার বেবিতে পিনিমগ ডটকমব্রিং!
যখন পৃথিবী ডিস্কোর বীটগুলিতে নাচতে থামাতে পারে না, তখন পাইটসগুলি তাদের সুন্দর বক্ররেখাগুলি আব্বা, মৌমাছির মতো আরও কিছুতে কাঁপিয়ে তোলে। একটি কম ভি-নেক ফুলের শীর্ষের পাশাপাশি আফ্রো চুলগুলি লিনেন বেল-বোতলগুলির পাশাপাশি হিলগুলির সাথে চেহারাটি সেট করে, অনেক পার্টিতে ইভেন্টটি গ্রাস করে।
[এছাড়াও পড়ুন: ফ্লেয়ারড প্যান্টগুলি একটি ঠাঁই দিয়ে ফিরে এসেছে]
উত্স: পিনিমগ ডটকমবেল-বটম প্যান্টগুলির নিজস্ব স্টাইল ছিল, তাদের নিজস্ব আভা এবং সেইসাথে এটি বর্ণনা করার জন্য মহাসাগরীয় পাশাপাশি বিশেষত বক্র ভারতীয় মহিলাদের জন্য যারা এই মহাদেশে আর্দ্রতার পাশাপাশি উষ্ণতর হয়েছে, নম্র বেল-নীচে না কেবল লেস ট্রেন্ডি পাশাপাশি শীতল রেখেছিল, তবে তাদেরকে বাস্তব-মহিলা-বক্ররেখাও ফ্লান্ট করতে সক্ষম করেছে! আপনার বক্ররেখাগুলি ফ্লান্ট করার পাশাপাশি আপনার চালগুলি নতুন-বয়স দেখানোর জন্য প্রস্তুত, এখন বেল-বোতলগুলি পুনরুদ্ধার করুন!

লং কার্ডিগান সহ 2015 ট্রেন্ড পোশাক

2015 লং কার্ডিগানের সাথে ট্রেন্ড পোশাক-এই গরম চেহারাটি বোনা প্রবণতা, সোয়েটার এবং বোহো-চিক শৈলীর সম্প্রসারণের চেয়ে অনেক বেশি কিছু নয় যা সর্বদা শরতের জন্য থাকবে।

দীর্ঘ কার্ডিগান সহ 2015 ট্রেন্ড পোশাক
আরও তাই, ক্লাসিক কার্ডিগানের পুনর্বিন্যাসের সাথে এই মরসুমে। বিগত দশক ধরে কার্ডিগানগুলি সাধারণত কোমর দৈর্ঘ্য ছিল, কিছুটা লাগানো সোয়েটার। আজ তারা যে এবং আরও অনেক কিছু।

মূলত এখানে দুটি প্রধান শৈলী রয়েছে যা একটি দীর্ঘ কার্ডিগান অনুবাদ করতে পারে। 1) বোহেমিয়ান চটকদার বর্ডারলাইন হাবো-কুল, এবং 2) চটকদার এবং জটিল জটিল মডেল-অফ-ডিউটি। দীর্ঘ কার্ডিগানগুলি লাগানো বোতলগুলির সাথে সেরা দেখায়: চর্মসার জিন্স বা লেগিংস এবং একটি স্লুচিয়ার শীর্ষ। অথবা দৈর্ঘ্যের সাথে নাটকটি নিয়ন্ত্রণের বাইরে থাকলে এগুলি আশ্চর্যজনক দেখায়: ডেনিম শার্টের সাথে স্তরযুক্ত ছোট স্কার্ট বা পোশাক, শর্টস, ক্রপ টপস।

মিলান পতন 2015 এ মডেল
অনেক বেশি লাথি মেরে সাপ্তাহিক ছুটির স্টাইল ডন স্লুচিয়ার সিলুয়েট এমনকি বয়ফ্রেন্ড-কাট জিন্স বা প্যান্ট এবং স্নিকার্স। আপনি যদি এই ধরণের জিনিসটিতে থাকেন তবে একটি ক্যাপ, টুপি বা বিয়ানী আপনাকে সেই হিপস্টার চেহারা দেবে। যে মুহুর্তে আপনি কিছু শর্ট শর্টস লাগিয়েছেন, একটি ক্রপযুক্ত লম্বা হাতা শীর্ষ, গোড়ালি বুট এবং উপরে একটি দীর্ঘ কার্ডিগানকে চড় মারবে, আপনি আপনার ইচ্ছামতো অনেক বেশি প্রকাশ না করেই তাজা, ট্রেন্ডি, তরুণ দেখতে পাবেন।

আরো দেখুন

শরত ফ্যাশন, গহনা
2022 এর পতনের জন্য গহনা পরার স্টাইল গাইড

আরও অনুপ্রেরণা:

[su_slider উত্স = “মিডিয়া: 4562,4561,4558,4556,4555,4554,45553,4551,4550,4549,4548 ″ সীমা =” 12 ″ লিঙ্ক = “সংযুক্তি” প্রস্থ = “560 ″ উচ্চতা =” 800 ″] 800 ″]

[আইএমজি]

শীতকালীন বিবাহের

কীভাবে বসন্ত এবং গ্রীষ্মের বিবাহের বিপরীতে পোশাক পরতে হয়, যেখানে আপনি ন্যূনতম পোশাক পরতে পারেন, শীতকালীন বিবাহের জন্য এমন পোশাকের প্রয়োজন যা মখমলের মতো ঘন ফ্যাব্রিক দিয়ে তৈরি এবং হাতা অন্তর্ভুক্ত করে। অতিথি হিসাবে শীতকালীন বিবাহের জন্য কী পরবেন তা নির্ধারণ করা প্রায়শই কঠিন হতে পারে।

ডলরেস্ক্ফার
আমরা যে পোশাকগুলি পরিধান করি সেগুলি গ্ল্যামারাস এবং নাটকীয় বলে আশা করা যায়: লম্বা হাতা, গা dark ় রঙ এবং ভেলভেট সাধারণত উপযুক্ত। বাইরে ঠান্ডা তাপমাত্রা অনুসারে প্রচুর গহনা পরা আপনি স্বাচ্ছন্দ্য বোধ করতে পারেন।

ইসাবেলক্যাম্পোসর
আপনি যদি শীতকালে বেশ ঠান্ডা টেরিটরিতে থাকেন তবে আপনাকে গরম পোশাক পরতে হবে। স্টাইলটি ত্যাগ না করে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন এমন কিছু আপনি পরেছেন তা নিশ্চিত করুন। আপনি যদি শীতকালে শীতকালীন বিবাহে অংশ নিচ্ছেন তবে বেশিরভাগ বিবাহই বাড়ির অভ্যন্তরে অনুষ্ঠিত হবে। দীর্ঘ হাতা এবং ম্যাক্সি স্টাইল সহ সাজসজ্জা আপনার পক্ষে ভাল হতে পারে।

কোর্টবিফ্যাথার
আপনার ফ্যাব্রিকের পছন্দটি আপনাকে ইভেন্টের আনুষ্ঠানিকতাও তৈরি করতে সহায়তা করবে। জরি, সাটিন বা এমনকি ভেলভেটের মতো বিকল্পগুলি শীতকালীন বিবাহের জন্য জনপ্রিয়, বিশেষত যদি তাপমাত্রা বেশ শীতল হয়।

লিভিয়া_উয়ার
যদি আপনাকে শীতকালে কোনও আনুষ্ঠানিক বা আধা-আনুষ্ঠানিক বিবাহের জন্য আমন্ত্রণ জানানো হয় তবে আপনি মিনিমালিস্ট ম্যাক্সি গাউনটি নির্বাচন করতে চাইতে পারেন। প্রচুর আনুষ্ঠানিক পোশাকগুলি খুব উষ্ণ নয়, বা তাদের ব্যাকলেস স্টাইল রয়েছে তাই আপনাকে আরামদায়ক রাখতে আপনার বিবাহের পোশাকগুলির সাথে জুড়ি দেওয়ার জন্য একটি দুর্দান্ত মার্জিত কোট রয়েছে তা নিশ্চিত হন এবং প্রয়োজনে আপনি এটি বন্ধ করতে পারেন। এবং যদি আপনি স্টাইম জাম্পসুট বা স্টেটমেন্ট ব্লাউজ সহ ফর্মাল প্যান্টগুলি বিবেচনা করেন তবে এটি আশ্চর্যজনক আরও ভাল হবে।

আরো দেখুন

শপ এবং স্টাইল, শীতকালীন ফ্যাশন
এএসওএস থেকে শীতকালীন সানগ্লাস ট্রেন্ডটি কেনাকাটা করুন

আপনি যখন কোনও সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করছেন তখন অনেকগুলি বিভিন্ন বিষয় বিবেচনা করতে হবে: ইভেন্ট, আবহাওয়া এবং অবস্থানের আনুষ্ঠানিকতা থেকে।

এটিকে সহজ রাখার জন্য, আমরা আপনাকে সরাসরি সেগুলি পরীক্ষা করে দেখাতে এবং কেনার জন্য কিছু অনুপ্রেরণামূলক সাজসজ্জা আইডিয়াগুলি তৈরি করেছি;

ইলিউশন জোয়াল ক্রেপ ককটেল পোশাক ম্যাগি লন্ডন
Ruched জার্সি কলাম গাউন লা ফেমে
জরিমানা গোড়ালি স্ট্র্যাপ স্যান্ডেল ব্যাজলে মিসচকা সংগ্রহ
ডেভিনা ম্যাক্সি রম্পার কে উঙ্গার
তাই দুর্দান্ত ম্যাজেন্টা বেগুনি সাটিন লম্বা হাতা মোড়ানো ড্রেস লুলাস
সমৃদ্ধ কৃত্রিম মোড়ক পোষাক শহর চটকদার
কিয়ারা ক্রিস্টাল ব্যাক ওপেন টো পাম্প ব্যাজলে মিসচকা সংগ্রহ
লুইসা প্রজাপতি হাতা ককটেল পোষাক জনসংখ্যা
ফিনিয়ান সুইটহার্ট নেক শিয়ার স্লিভ মেরিনো উলের মিশ্রণ শীর্ষ ভেরোনিকা দাড়ি
আমার জন্য অপেক্ষা করুন কালো লম্বা হাতা ম্যাক্সি পোশাক লুলাস
প্ররোচিত প্রচেষ্টা পান্না গ্রিন জাম্পসুট লুলাস
ক্রিমে ASOS ডিজাইন প্রিমিয়াম সিকুইন স্যুট

2015 স্প্রিং কোরিয়ান ফ্যাশন সাজসজ্জা অনুপ্রেরণা

2015 স্প্রিং কোরিয়ান ফ্যাশন আউটফিট অনুপ্রেরণা – দক্ষিণ কোরিয়া কিছু সময়ের জন্য ফ্যাশন এবং কবজির ট্রেন্ডসেটর হয়েছে। ব্যাগ, জুতা, লিপস্টিক – এটি কোনও জনপ্রিয় নাটকে বা কেপপ মিউজিক ভিডিওতে প্রদর্শিত হলে সমস্ত বিক্রি হয়ে যাবে। সর্বদা হিসাবে, ট্রেন্ডগুলি সমস্ত কিছু গ্রহণ করে তাই প্রতিটি সাইটে এই পোশাকগুলি সন্ধান করুন।

2015 স্প্রিং কোরিয়ান ফ্যাশন পোশাক অনুপ্রেরণা
স্প্রিং 2015 ফ্যাশন দক্ষিণ কোরিয়াকে ঝড়ের কবলে নিচ্ছে এবং সমস্ত ট্রেন্ডিস্ট দক্ষিণ কোরিয়ার মহিলারা এই চেহারাগুলি চেষ্টা করছেন। এগুলি দক্ষিণ কোরিয়া থেকে ২০১৫ সালের বসন্তে শীর্ষস্থানীয় অনেক ট্রেন্ডিং আউটফিট।

দু: খিত ডেনিম পরুন

স্ল্যাশ নেক ব্যাটউইং সোয়েটার

দেখে মনে হচ্ছে যারা ফ্যাশন সম্পর্কে পাগল তারা সর্বদা মরসুমের বাইরে কিছুটা পোশাক পরে থাকে this এটি হতে পারে কারণ তারা প্রস্তুত হয়ে অন্য সবার চেয়ে আগে ফ্যাশনটি আলিঙ্গন করে, কিছু ক্ষেত্রে এমনকি মৌসুমেও! যদিও আবহাওয়া এখনও ঠান্ডা এবং বাতাস এখনও ফুঁকছে, ফ্যাশন প্রেমীরা বসন্তের জন্য প্রস্তুত হতে ব্যস্ত।

সুতরাং এখানে সম্প্রতি বিভিন্ন এস/এস ফ্যাশন শো থেকে বসন্তের প্রবণতার যোগফল রয়েছে: ১.পাস্টেল রঙ, ২. হিপ্পি, ৩. জিঙ্গহাম ৪. আরামদায়ক জুতা।

আরো দেখুন

বসন্ত ফ্যাশন
লোকেরা এই বসন্তে ফুচিয়া ট্রেন্ডে যোগ দিচ্ছে; এগুলি কিছু সাজসজ্জা ধারণা

স্ট্রিটস্টাইল আইরিন কিম শট জোনি ইউন

আলগা নৈমিত্তিক সোয়েটার পোশাক

[su_slider উত্স = “মিডিয়া: 3974,3973,3971,3970,3969,3966,3965,3964,3962,3961,3960,3959 ″ সীমা =” 12 ″ লিঙ্ক = “সংযুক্তি =” সংযুক্তি = “500 ″ ″]

সংরক্ষণ

কফি ব্রেক: অর্চার্ড এনামেল ওয়াচ

আমি কীভাবে হ্যাঁ, এটি স্পষ্ট যে আমি এই ঘড়ির কোবাল্ট সংস্করণে আচ্ছন্ন। তবে আপনি কি জানেন? একবারের জন্য আমি এই “গোলাপের ধোঁয়া” রঙের প্রতি আরও আচ্ছন্ন হয়ে পড়েছি, যা আমাকে এমন একটি ঘড়ির কথা মনে করিয়ে দেয় যা অড্রে হেপবার্ন কীভাবে এক মিলিয়ন চুরি করতে পারে – আমি সাফল্য ছাড়াই বছরের পর বছর ধরে অনুরূপ কিছু শিকার করেছি। এবং আমি যখন নিশ্চিত যে তাঁর চামড়া ছিল এবং এটি সিলিকন, এটিও মাত্র 45 ডলার, সুতরাং এটি আছে। ঘড়িটি বেশ কয়েকটি রঙে পাওয়া যায় – ফুচিয়া! ভায়োলেট! শ্বেত! কৃষ্ণ! – এবং সেখানে ঘড়ির মুখের আরও একটি সংস্করণ রয়েছে (আলাদাভাবে বিক্রি হয়) যা দেখতে বড় রত্নপাথরের মতো দেখাচ্ছে। কি মজা! এবং সেরা অংশ: সমস্ত ঘড়িগুলি কেবল শপবপে কেবল 45 ডলার। রুম্বাটিম অর্চার্ড এনামেল ওয়াচ (এল-অল) আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম, অ্যামাজন ডটকম এবং অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে ফি অর্জনের জন্য আমাদের জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম।

এই পোস্টে অনুমোদিত লিঙ্ক রয়েছে এবং কর্পোরেট এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম, অ্যামাজন ডটকম এবং অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে ফি অর্জনের জন্য আমাদের জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিজ্ঞাপন প্রোগ্রাম।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট-মরসুম বিক্রির শেষ, 50% অবধি (সিল্ক ব্লাউজগুলি এবং পরিবেশ বান্ধব পোশাকের জন্য দুর্দান্ত)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক পালস এবং পারিবারিক ইভেন্ট, আপনার পূর্ণ দামের ক্রয় 40%!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক পালস এবং পারিবারিক ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – সবকিছু থেকে 50% অবধি; সমস্ত জিন্স $ 49.95; শীর্ষ, শার্ট এবং জুতা অতিরিক্ত 15%
মাউন্ট – 50% সমস্ত কিছু বন্ধ এবং বিনামূল্যে শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% পর্যন্ত সঞ্চয় করুন
নেইমান মার্কাস – সর্বশেষ কল বিক্রয়, 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মের বিক্রয় চালু! 9/12 এর মাধ্যমে 60% পর্যন্ত সঞ্চয় করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, 70% ছাড় পর্যন্ত!
ভিক্টোরিয়ার সিক্রেট-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা থেকে 35% অবধি
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% পর্যন্ত সংরক্ষণ করুন

কর্পোরেটে আমাদের সর্বশেষ পোস্টগুলির কয়েকটি…
অফিসের জন্য 12 সহজ আপডেটো

আপনার মেডগুলি গ্রহণ করার জন্য সহজ উপায়

অ্যান টেলর -এ কাজের জন্য কী কিনবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার প্রিয় টিভি শোগুলি কী কী?

আপনাকে কাজে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট

পুরুষদের ফ্যাশন মেকওভারটি এই মরসুমে আরও অনেক ট্রেন্ডি হওয়ার পরে

পুরুষদের ফ্যাশন পরিবর্তনের পরে এই মরসুমে অনেক বেশি ট্রেন্ডি হতে পারে
03/03/2018, অ্যালানিক গ্লোবাল পোস্ট করেছেন
পুরুষদের ফ্যাশন পরিবর্তন হচ্ছে এবং আপনি হয় বিশ্বাসী বা পুরানো। দিনের বেলা তারা যা পরিধান করে তা থেকে প্রতিটি কনভেনশন মিলেনিয়ালের জন্য টসের জন্য চলে গেছে।

আপনাকে সেরা পৃষ্ঠায় রাখার জন্য, আমরা কীভাবে আপনার ফ্যাশন ইন্দ্রিয়কে এই পরিবর্তিত সময়ে প্রাসঙ্গিক রাখতে পারি তা দেখানোর জন্য বেছে নিয়েছি।

আসুন এই মরসুমে গাইডলাইনে সেট করা নতুন কিছু ট্রেন্ডের দিকে একবার নজর দেওয়া যাক –
রেট্রো স্পোর্টস ফ্যাশন
মেনস পাইকারি পোশাক বিতরণকারীরা পাশের স্ট্রাইপযুক্ত ট্রাউজারগুলি থেকে ডায়নামিক মাল্টি রঙিন ট্র্যাকসুটগুলিতে রেট্রো স্পোর্টসওয়্যারগুলিতে স্ট্যাক করছেন। এটি নীচে আশ্চর্যজনক জুতাগুলির সাথে যুক্ত করুন এবং এটি একটি উচ্চ ফ্যাশন চেহারার জন্য জিপ করুন।

এটি স্টাইল ফ্যাক্টরের উপর সহজ, আরামদায়ক এবং ভয়ঙ্কর। আপনি এই ক্লাসিকটি মিস করতে পারেন না!

ধূসর ট্রাউজার এবং বোমারু বিমান সহ ফ্ল্যানেল টি-শার্ট
এই একটি ক্লাস এবং ফ্যাশনের সংমিশ্রণে একটি ভারসাম্যকে আগে কখনও দেখা যায় নি। ফ্ল্যানেল টি-শার্টে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো

কেউ জেলড ব্যাক পম্প্যাডোর এবং কালো ব্রোগগুলি ম্যাচ করার জন্য চেহারাটি সেট করতে পারে। এটি অবশ্যই মরসুমের চেহারা হতে পারে।
ট্রাউজারগুলির সাথে ফ্ল্যানেল হাফ হাতা
গ্রীষ্মটি ক্লাসিকগুলির জন্য একটি সময়, এবং এর চেয়ে ভাল হয় না। ফ্ল্যানেল হাফ হাতা একটি বিশেষ আভা যুক্ত করে এবং যখন এর ফ্ল্যানেল, ট্রাউজার চেহারাটি আরও ভাল হতে পারে না।

শৈলীতে নৈমিত্তিক এবং ফ্যাশনে আনুষ্ঠানিক, এটি আপনাকে এমন দেখতে দেয় যে আপনার ভাল দিন কাটছে – এবং কে এটি চায় না?
শর্টস এবং পোলো টিজ
ঠিক আছে, এটি নতুন নয়; তবে এটি সম্ভবত কখনও স্টাইলের বাইরে চলে যাবে না। গ্রীষ্মের পুরুষদের একটি প্রধান যারা তাদের বাছুরগুলি প্রদর্শন করতে পছন্দ করেন, বেইজ সংক্ষিপ্তটি সর্বাধিক জনপ্রিয়।

জুতোর জন্য রঙিন প্যালেট এবং লোফারগুলিতে আপনার স্বাদের উপর নির্ভর করে উপরে একটি পোলো যুক্ত করুন এবং আপনি সবাই বিশ্বকে জয় করতে প্রস্তুত।
3 ডি প্রিন্ট টিজ
তরুণদের জন্য এবং দ্য ইয়ং এ হার্ট, গ্রাফিক টিগুলি সর্বদা ঘনিষ্ঠ বন্ধু হবে। এগুলি জিন্স, শর্টস বা ট্রাউজারের উপরে ফেলে দিন এবং তারা ঠিক কাজ করে।

অর্ডারগুলি বিক্রেতাদের কাছ থেকে ing ালছে এবং মেনস পাইকারি পোশাক সরবরাহকারীদের মধ্যে সেরাটি তাদের প্রয়োজনগুলি আনন্দের সাথে পূরণ করছে।
শক্ত টিজ সহ ডেনিম শর্টস ডেনিম শর্টস
এটি সাহসী এবং আড়ম্বরপূর্ণ! জিম গিয়ার এবং টোনড পুরুষদের জন্য একটি অনুকূল, এটি আপনার পায়ের পেশীগুলিকে কেবল সর্বোত্তম পরিমাণে উচ্চারণ করে। এছাড়াও, শীর্ষে শক্ত একরঙা টি একটি ভারসাম্যপূর্ণ প্রভাব তৈরি করে – ঠিক তাই আপনি কোনও শো অফের মতো দেখতে পাবেন না।

আপনি এই গ্রীষ্মে এই সমস্ত চেহারা চেষ্টা করে দেখতে পারেন এবং আপনার স্টাইলকে উচ্চতর উপরে রাখতে পারেন – কারণ কে ঠিক পিছনে পড়তে চায়?

ট্যাগ:
মেনস পাইকারি পোশাক বিতরণকারী
মেনস পাইকারি পোশাক সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

লেবেল

নাম*

ইমেল*

সাইট URL টি

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন

#Nefw থেকে 20 অবিশ্বাস্য মুহুর্ত যা #প্লাসাইজগার্লস্রক প্রমাণ করে!

কাজের বিকল্পগুলিতে প্লাস সাইজের পরিধানের সন্ধান করছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা স্বাচ্ছন্দ্য, ফ্যাশন পাশাপাশি বিশেষজ্ঞ স্টাইল সরবরাহ করে, একটি আকারের 30 সহ।

21 গ্রীষ্মকালীন সময় হিসাবে কীভাবে লেইস শর্টস

পরতে হবে সে সম্পর্কে 21 পোশাক ধারণাগুলি, এটি সমস্ত ধরণের শর্টসের প্রবণতা আসে। তারা এত দুর্দান্ত কেন? ঠিক আছে, তাদের সাথে একসাথে বাতাসযুক্ত পাশাপাশি বুদ্ধিমান হওয়ার সাথে সাথে এগুলি সহজেই কোনও কিছুর সাথে মিলে যায়! তবে শর্টস সম্পর্কে আমরা ঠিক এখানে নেই, প্রতিটি মহিলা তাদের সাথে পরিচিত। লেইস শর্টস কীভাবে পরতে হয় ঠিক তা নিয়ে আমরা ঠিক এখানে এসেছি।
[এছাড়াও পড়ুন: 4 টি বিভিন্ন ধরণের শর্টস: কোনটি ডন করবেন?]

নামটি যেমন থেকে বোঝা যায়, লেইস শর্টস হ’ল শর্টস যা জরি থেকে তৈরি করা হয়! এই পোশাকের টুকরোটি চিত্রিত করার পাশাপাশি প্রচুর লেডিলাইক এনসেম্বল। প্রতিটি গ্রীষ্মকালীন মহিলারা ঠিক এখানে পাশাপাশি এই জরি শর্টসগুলিতে দান করে স্টাইলের সাথে তাদের আবেদন আনেন। পাশাপাশি সে কারণেই এটি এতটা কঠিন চিন্তাভাবনা লেইস শর্টস সাজসজ্জা!

জরি শর্টস পরার উপায়
এই শর্টসগুলির সাথে কী পরবেন তা নিয়ে অসুবিধা হচ্ছে? ঠিক এখানে লেইস শর্টস পরার পদ্ধতি সম্পর্কে কিছু ফ্যাশন ধারণা রয়েছে –

1. চামব্রে টি শার্ট স্টাইল
আপনার চামব্রে টি শার্টটি ধরে রাখুন পাশাপাশি এটি আপনার হালকা হিউড লেইস শর্টসগুলিতে টাক করুন। আপনি যদি কিছু জরিযুক্ত একটি টি শার্টের মালিক হন তবে এটি আরও ভাল! আপনি এমনকি আপনার টি শার্টটি সামনে থেকে বেঁধে রাখতে পারেন। আপনার উপর কোনটি আরও ভাল দেখাচ্ছে দেখুন! আপনার ছায়ায় ফেলে দিন!

2. স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষ স্টাইল
একটি গা dark ় রঙিন স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষের পাশাপাশি একসাথে এক জোড়া ফ্ল্যাটের সাথে আপনার শর্টস যুক্ত করুন। চূড়ান্তভাবে পিছনে চেহারা জন্য কিছু শেড লাগান!
এই চেহারাটি কেবল একটি উজ্জ্বল ব্লাউজ-ট্যাঙ্ক শীর্ষের সাথে পাশাপাশি খুব সামান্য আনুষাঙ্গিকগুলির সাথে একসাথে যুক্ত করে একটি মার্জিত একটিতে পরিবর্তন করা যেতে পারে।

3. সিল্ক টি শার্ট স্টাইল
একটি সিল্ক শার্টের নীচে আপনার লেইস শর্টসকে সজ্জিত করে একটি মার্জিত ভাইব দিন। এমনকি একটি প্যাটার্নযুক্ত টি শার্টও আশ্চর্য কাজ করবে! কিছু মনোমুগ্ধকর আনুষাঙ্গিক যুক্ত করুন, যেমন একটি দুল পাশাপাশি ব্রেসলেট। মোট চেহারার জন্য একজোড়া হিল রাখুন।

5. টি শার্ট স্টাইল
একটি অবিশ্বাস্যভাবে পাথরযুক্ত পোশাকের জন্য কেবল শীতল বা উজ্জ্বল টি-শার্টের নীচে আপনার লেইস শর্টস পরুন। সাজসজ্জা বেল্ট। একটি টুপি ধরে রাখুন এবং কিছু ফ্ল্যাট বা হিলগুলিতে ঝাঁপ দাও। আপনি যেতে প্রস্তুত!

6. সোয়েটশার্ট শৈলী
আপনার লেইস শর্টসগুলির সাথে হালকা সোয়েটশার্ট ব্যবহার করে নতুন নিদর্শনগুলি সেট করুন। একটি বিশেষ পাশাপাশি আবেদনময় মিশ্রণ। কিছু হিল স্লিপ। এটি বসন্তের পাশাপাশি শরতের মরসুমের জন্য সেরা পোশাক।
[এছাড়াও পড়ুন: ফুলের শর্টস দিয়ে কী পরবেন সে সম্পর্কে মার্জিত ধারণা]

7. বোতাম-ডাউন টি শার্ট স্টাইল
একটি বোতাম-ডাউন শার্টের সাথে আপনার লেইস শর্টসগুলির সাথে মিল রেখে একটি পরিশীলিত পোশাক তৈরি করুন। পোশাক বেঁধে কিছু হিল রাখুন। এমনকি এমনকি আপনার টি শার্টটি অর্ধেক টাকের পাশাপাশি অন্যরকম আচরণের জন্য অর্ধেক অবরুদ্ধ রেখে দিন।

8. ফসল শীর্ষ শৈলী
একটি দুর্দান্ত ফসল শীর্ষ আছে? আপনার জরি শর্টসগুলির সাথে কেবল এটি একসাথে পরুন। আপনি চাইলে একটি দীর্ঘ কার্ডিগানকে এন্ড্রোব করুন, চেহারাটি পরিষ্কার করার জন্য। হিল বা ফ্ল্যাটগুলি হয় হয় এই পোশাকটির সাথে সম্পর্কিত হবে।

9. চামড়ার জ্যাকেট স্টাইল
আপনার চামড়ার জ্যাকেটটি জ্যাকেটের নীচে শীর্ষে ব্যবহার করে এক জোড়া লেইস শর্টস দিয়ে যুক্ত করুন। এটি অবিশ্বাস্যভাবে মার্জিত দেখায় পাশাপাশি একটি সংজ্ঞায়িত শক্তিশালী চেহারা সরবরাহ করে। পোশাক সরবরাহ করতে একটি বিবৃতি দুল যোগ করুন।

10. কিমনো স্টাইল
একটি করুণ ফুলের কিমনো আছে? আপনার লেইস শর্টস দিয়ে নীচে একটি ম্যাচিং শীর্ষের সাথে এটি পরুন। আপনার শেডগুলি পরতে মনে রাখতে ব্যর্থ হবেন না।

১১. অফ-কাঁধের শীর্ষ শৈলী
একটি অফ ক্যারি টপ দিয়ে কেবল আপনার জরি শর্টস পরুন। মুদ্রিত টুকরা ঠিক তেমন উজ্জ্বলভাবে কাজ করবে। কিছু হিল বা ফ্ল্যাটে স্লিপ; যে কেউ আপনাকে ফিট করে!

12. জ্যাকেট স্টাইল
আপনার জরি শর্টসগুলির সাথে একত্রে একটি উজ্জ্বল জ্যাকেট তৈরি করুন। আপনি জ্যাকেটের নীচে স্ট্রাইপযুক্ত শীর্ষ ব্যবহার করে স্টাইলটি পরিবর্তিত করতে পারেন। একটি অফহ্যান্ড এখনও উন্নত পোশাক!

13. ইউনিফর্ম রঙের স্টাইল
আপনার লেইস শর্টস হিসাবে একটি ব্লাউজ, টি শার্ট বা ঠিক একই ছায়ার শীর্ষে? ভাল, এটি একটি পালিশ পাশাপাশি মর্যাদাপূর্ণ কম্বো জন্য একসাথে পরুন।
[এছাড়াও পড়ুন: হিল সহ শর্টস: মজাদার বা ফিয়াস্কো?]

14. লেইস ডেনিম শর্টস স্টাইল
ডেনিমের পাশাপাশি লেইসের জন্য আপনার পছন্দকে একীভূত করতে চান? তারপরে আমরা আপনাকে পরামর্শ দিচ্ছি যে এটিতে লেইস প্যাটার্ন সহ এক জোড়া ডেনিম শর্টস বাছাই করার পাশাপাশি এটি আকর্ষণীয় স্টোরেজ ট্যাঙ্ক শীর্ষের সাথে পরিধান করুন। আপনি যদি আপনার শীর্ষের রঙের সাথে জরিটির রঙের সাথে মেলে তবে এটি দুর্দান্ত হবে।

15. উচ্চ কোমরযুক্ত জরি শর্টস স্টাইল
আপনার লেইস শর্টস পোশাকে একটি উচ্চ কোমরযুক্ত শর্টস ব্যবহার করে একটি পাথরযুক্ত ফুলের শার্ট ব্যবহার করে একটি মোচড় দিন। এটি আপনার শনিবার নাইট পার্টির জন্য সেরা চেহারা হবে।

16. ক্রোশেট লেইস শর্টস স্টাইল
ক্রোশেট থেকে তৈরি গার্লস লেইস শর্টস এখন জিনিসটি পাশাপাশি সৈকতে পরিধান করার জন্য সবচেয়ে আরামদায়ক পোশাক হবে। এটি একটি ক্রোশেট বিকিনি শীর্ষের সাথে যুক্ত করুন পাশাপাশি আপনি সৈকত খোকামনি হতে প্রস্তুত।

17. প্রবাল জরি শর্টস স্টাইল
আপনার প্রয়োজনীয় কালো পাশাপাশি সাদা লেইস শর্টস প্যাটার্নটিকে একটি বিরতি দিন পাশাপাশি একটি চমত্কার প্রবাল জরি শর্টস তুলুন। এটির জন্য আপনি একটি অফ-হোয়াইট সিল্ক টি শার্ট পরতে পারেন। এই হাতাগুলি রোল আপ করার পাশাপাশি আপনার চেহারা মোটে কিছু চুনকি ব্রেসলেট যুক্ত করুন।

18. লেইস ব্ল্যাক শর্টস স্টাইল
লেইস সহ কালো শর্টস অন্যতম যৌনতম পাশাপাশি প্রত্যেকটিতে টুকরো রাখার প্রয়োজনnull