আলেড লুইস – আমার প্রকাশের শিরোনামটি প্রমাণ করার জন্য সত্যই একজন উদ্ভাবনী শিল্পী

সবার আগে, দয়া করে এই সুন্দর ডিজাইনগুলি একবার দেখুন। মহিলারা পাশাপাশি ভদ্রলোক, আমি আপনাকে উপস্থাপন করি, আলেড লুইস!
এলেড লুইসালেড লুইসালেড লুইসালেড লুইসালেড লুইসালেড লুইসালেড লুইসাল্ড লুইসাল্ড লুইসাল্ড লুইসাল্ড লুইসাল্ড লুইসাল্ড লুইসাল্ড লুইসাল্ড লুইসাল্ড লুইসাল্ড লুইসেলড লুইসেলড লুইসেলড লুইসওয়েল, আপনি কী ভাবেন? আপনি বিশ্বাস করেন তিনি একজন উদ্ভাবনী শিল্পী? আমি বিশ্বাস করি তারা। পাশাপাশি টাইটেল বলেছেন, উদ্ভাবকও। আমি এই দুর্দান্ত শিল্পী সম্পর্কে কী বলতে পারি? তিনি থ্রেডলেস ডট কমের সাথে কাজ করছেন পাশাপাশি তিনি একজন দুর্দান্ত গ্রাফিক ডিজাইনার পাশাপাশি পোশাক ডিজাইনার হিসাবেও বোঝাচ্ছেন। শীর্ষে আপনি যে স্টাইলগুলি দেখেন সেগুলি বেশিরভাগই টি শার্ট বা পোশাকের অন্যান্য টুকরোগুলিতে মুদ্রিত ছিল, তবে একইভাবে চিত্র হিসাবে ব্যবহার করা যেতে পারে তার চেয়ে দুর্দান্ত জিনিসগুলির জন্য চিত্র হিসাবে ব্যবহার করা হয়েছিল। গ্রাফিক ডিজাইনার হিসাবে নিজেরাই, আমরা তাঁর সম্পর্কে রচনা করতে পেরে গর্বিত, যেহেতু বিশ্বের আরও দুর্দান্ত গ্রাফিক ডিজাইনার, তত বেশি প্রতিযোগিতা। যত বেশি প্রতিযোগিতা, মান অনেক ভাল। আপনি আমাদের বুঝতে পেরেছেন, আমরা উচ্চ মানের তৈরি গ্রাফিক্স পছন্দ করি, পাশাপাশি কিছু রুটিন পাশাপাশি গ্রাফিক ডিজাইনের স্বাতন্ত্র্যযুক্ত টুকরোগুলি দিয়ে নিজেকে সন্তুষ্ট করি না, বিশেষত যদি টুকরোগুলি টি শার্টের স্টাইলের মডেল হিসাবে ব্যবহার করা হয়।

0/5 (0 পর্যালোচনা)

জর্জি লোপেজের রহস্যময় গ্রাফিক ডিজাইন

জর্জি লোপেজ ওরফে এক্সপো মেক্সিকোতে বসবাসরত একটি গ্রাফিক ডিজাইনার, যেখানে একটি আশ্চর্যজনক পোর্টফোলিও এবং সেখানকার প্রতিটি বড় ডিজাইনের সংস্থান সাইটগুলিতে একটি গুরুত্বপূর্ণ উপস্থিতি রয়েছে। তবে এই বিবৃতিটি একাই এই বহুমুখী ব্যক্তির পৃষ্ঠটি সবেমাত্র স্ক্র্যাচ করতে পারে।
তিনি পুরো সময়ের সংগীতশিল্পী হিসাবে তাঁর অর্ধেকেরও বেশি সময় ব্যয় করেছিলেন, সংগীত সম্পর্কে কোনও জ্ঞান ছাড়াই স্ক্র্যাচ থেকে শুরু করে এবং জাতীয় রেকর্ড সংস্থাগুলির সাথে দুটি রেকর্ড লেবেল চুক্তি শেষ করে তারপরে তার দ্বিতীয় ব্যান্ডের সাথে একত্রে আন্তর্জাতিক লেবেলের সাথে 30 টিরও বেশি ট্র্যাক স্বাক্ষর করে। ১৯৯৯ সালে যখন তিনি ফটোশপ আবিষ্কার করেছিলেন তখন তিনি ঠিক একই রকম এগিয়ে চলেছিলেন, কোনও নির্দেশিকা ছাড়াই তাঁর নতুন আবেগের সাথে জড়িত হয়ে প্রতিদিন তিনি এখন যে ভয়ঙ্কর স্ব-শিক্ষিত ডিজাইনারের কাছে বিকশিত হয়েছিলেন। ২০০৮ সালে তিনি মানুষের নকশা আবিষ্কার না করা পর্যন্ত প্রথমে তিনি পালসের জন্য গ্রাফিক ডিজাইন তৈরি করছিলেন এবং এক বছর পরে তার প্রথম মুদ্রণ পান। তিনি ২০১১ সাল থেকে পুরো সময়ের ফ্রিল্যান্স গ্রাফিক ডিজাইনার।
তাঁর স্টাইল হিসাবে, তিনি প্রবণতাগুলি অনুসরণ করার ধরণ নন, তিনি নিজের নান্দনিক পছন্দগুলির উপর ভিত্তি করে অবাধে তৈরি করেন। তবুও, তাঁর কাজগুলি সহজেই আমাদের আধুনিক সংস্কৃতির জনপ্রিয় জোনে পড়ে, তাঁর দুটি প্রধান থিম প্রাণী/প্রকৃতি এবং স্থানের চারপাশে কেন্দ্র করে, এমন বিষয়গুলি যা সর্বদা তাকে মুগ্ধ করেছিল।
তাঁর আশেপাশের সমস্ত কিছু, শব্দ, গানের কথা, ক্রিয়া, সিনেমাগুলি থেকে তাঁর অনুপ্রেরণা আঁকানো ধনী বাদ্যযন্ত্র মহাবিশ্বের কাছে তিনি ভিতরে রাখেন, তিনি তাঁর শিল্পকে “সহজ, প্রত্যক্ষ এবং আকর্ষণীয়” হিসাবে সংক্ষিপ্ত করতে পছন্দ করেন। আপনি নিম্নলিখিত উদাহরণগুলিতে আবিষ্কার করতে নিশ্চিত কিছু।
এছাড়াও, নিশ্চিত হয়ে নিন যে আপনি ফেসবুকে এক্সপো এবং তার প্রোফাইলগুলি হিউম্যানস, সোসাইটি 6, বেহেন্সের ডিজাইন এ কেবল কয়েকজনের নাম লেখানোর জন্য পরীক্ষা করে দেখেছেন।
কসমিক নেচার ইলেক্ট্রিক মিউজিক সিটিটাইম এবং স্পেসস্পেস ক্যাপসুলিয়া নতুন সোনাসোকোসমোসিস্টারক্যাটল্যাক্টসপেস্পেস স্পেস বয়স ঘোড়া আকাশে চোখ
0/5 (0 পর্যালোচনা)

নিকোলাস অ্যানিজেটি থেকে সেরা উদযাপন ফ্লায়ার

নিকোলাস অ্যানিজেটি দ্বারা সেরা উদযাপন ফ্লায়ার
গ্রীষ্মকালীন সময়টি কোনও ধরণের উদযাপন সম্পর্কিত প্রকাশনা ছাড়াই চলে গেছে তাই আমরা বুয়েনস আইরেস ভিত্তিক চিত্রকর নিকোলাস অ্যানিজেটি থেকে এই বন্য উদযাপনের ফ্লাইয়ারদের সাথে আপনার মতো এটি তৈরি করতে চাই। তাঁর মিল সেরা পার্টি ফ্লাইয়ার্স স্টাইলের আপনার রান নয়, যা চিত্রগুলিতে পূর্ণ পাশাপাশি বাস্তবে ফটোগ্রাফিক চিত্রগুলির কোনও চিহ্ন নেই, যা আপনি এই বিপণন উপকরণগুলি থেকে আশা করবেন। এই ফ্লাইয়ারগুলি ফটোশপ বা অন্যান্য প্রোগ্রামগুলিতে দ্রুত ব্যবহার করা যেতে পারে। এই আকর্ষণীয় শৈলীর সাথে আমি বিশ্বাস করি যে এটি আপনাকে অনেক সহায়তা করবে, ফ্লাইয়ার্স সম্পর্কে চিন্তাভাবনাটি ঠিক কীভাবে উদযাপন হবে তা দেখে মনে হচ্ছে! সুতরাং আরও বেশি আকর্ষণীয় স্টাফের জন্য নিকোলাস অ্যানিজেটি নির্বাচন করুন পাশাপাশি আরও অনেক স্টাইলের খবরের জন্য আমাদের সাইটে যেতে ব্যর্থ হবেন না।

0/5 (0 পর্যালোচনা)

ব্র্যাভেথ্রেডস – নতুন আফটার লাইফ টি শার্ট লাইন

ব্র্যাভেথ্রেডস ফ্রন্ট থেকে দুর্দান্ত খবর – কয়েক সপ্তাহ আগে টি শার্টের একটি নতুন লাইন চালু করা হয়েছিল, আফটার লাইফ শিরোনাম!
সংগ্রহটি মাথার খুলির পাশাপাশি মুখোশ থিমগুলিতে মনোনিবেশ করে, অ্যাজটেক দেবতাদের সমসাময়িক ব্যাখ্যার সাথে লোকদের শিল্পকে মিশ্রিত করে, মেক্সিকান প্রফুল্লতা পাশাপাশি জীবনচক্রের চিত্রাবলী Clay লাইন.
এছাড়াও, তাদের ফেসবুক পৃষ্ঠাটি দেখার পাশাপাশি নিশ্চিত করুন যে আপনি টিজ (ইন্টারনেটে বা আপনার আঞ্চলিক স্টোরগুলিতে) কেন কেনাকাটা করতে পছন্দ করেন তেমনি আপনার পছন্দের টি শার্ট খুচরা বিক্রেতারা কোথায়? তাদের আপনার পছন্দসই দোকানগুলির একটি তালিকা প্রেরণ করুন যা ব্র্যাভেথ্রেডস থেকে প্রশংসামূলক টি শার্ট জয়ের সম্ভাবনার জন্য আলাদাভাবে তৈরি টিস নিয়ে আসে! তারা যে প্রথম 10 টি তালিকা পাবেন তা জিততে হবে!
গেরা লোজানোর কোটলিকু’র কবজগুলি, এমানুয়েল সি মন্টোয়ার ক্যালাভেরার নর্টেসাস, পাশাপাশি ই.জে. রুডির সরবরাহকারী
আপনার হৃদয় আউটক্যালাভারাস নর্টেএএসক্যাটলিকিউর নেকল্যাসেলা ম্যাকস্কেরাসুপ্প্ল্যান্টার খান

0/5 (0 পর্যালোচনা)

টি শার্ট ডিজাইনারদের জন্য নতুন ডিভাইস -ওয়াকম ইনটাস 4

বিবেচনা করে যে আমরা একটি ওয়াকম ট্যাবলেট ব্যবহার করে আমাদের পরিষেবাটি শুরু করেছি তা প্রকাশ করার জন্য আমাদের উপভোগ রয়েছে যে ইন্টুওস 3 এর একটি নতুন ভাইবোন রয়েছে -ইন্টুওস 4। একটি অত্যন্ত বিশিষ্ট পাশাপাশি দেখা ডিভাইস হয়েছে, ওয়াকম তাদের পণ্যগুলি উন্নত করা বন্ধ করে দেয়নি। নতুন রিলিজ, ইন্টুওস 4 বেশ কয়েকটি ভাল তৈরি করা আপগ্রেডের পাশাপাশি নতুন সংস্করণটি ধরে রাখবে তাদের জন্য বর্ধিতকরণ নিয়ে আসে। INTUOS4 বিভিন্ন ধরণের ব্যবহারের জন্য উপযুক্ত বিভিন্ন আকারে দেওয়া হয়-ছোট, মাঝারি, বৃহত, এক্স-লার্জ। আকারগুলি পূর্ববর্তী ট্যাবলেটগুলির সাথে সামঞ্জস্য করে তবে তবে কোনটি ব্যবহার করতে হবে তা চয়ন করা অবশ্যই কিছুটা সহজ হতে হবে। টি শার্ট গ্রাফিক শিল্পী, ভেক্টর শিল্পীদের পাশাপাশি কোরেল চিত্রশিল্পী বা আরও একটি পেইন্টিং সফ্টওয়্যার ব্যবহার করে চিত্রকর্মের প্রচুর পরিমাণে কাজ করে, একটি বড় বা এক্স-লার্জ ট্যাবলেট একটি দুর্দান্ত পছন্দ। যারা ফটোগ্রাফি তৈরি করেছেন তাদের জন্য, আমি আবিষ্কার করেছি যে প্রায় 6 ″ x9 of এর একটি সক্রিয় অঞ্চল সহ মিডিয়াম ট্যাবলেটটি উপযুক্ত পাশাপাশি আকারের পাশাপাশি দামের মধ্যে একটি দুর্দান্ত বিপদ। আমাদের দর্শকদের বেশিরভাগই বুঝতে পারে যে আমরা ওয়াকম ট্যাবলেটটি একসাথে ব্যবহার করি অ্যাডোব ইলাস্ট্রেটর বা কোরেল চিত্রশিল্পীর সাথে যা আমার দৃষ্টিকোণে এখন পর্যন্ত, এই দুর্দান্ত ভেক্টর প্যাকগুলি বা টি শার্ট শৈলীগুলি যেমন বিশদ সহ উচ্চমানের পাশাপাশি উচ্চমানের সাথে অর্জন করার জন্য একটি অত্যন্ত শক্তিশালী সংমিশ্রণ You কর “।

ভিমিওতে টিশার্ট কারখানা থেকে ট্যাটু স্টাইলের গতির চিত্রকর্ম।

0/5 (0 পর্যালোচনা)

গত সপ্তাহে আপনি কীভাবে ফি

এর মতো দেখতে পাবেন, আমরা কর্মক্ষেত্রে আরও বেশি প্রামাণ্য বোধ করার বিষয়ে পরামর্শ নিয়ে আলোচনা করেছি, তবে আজ আসুন মুদ্রার বিপরীত দিকটি সম্পর্কে কথা বলা যাক: ঠিক কীভাবে আপনি দায়িত্বে আছেন বলে মনে হয় । এটি “আপনি এটি তৈরি না করা পর্যন্ত এটি জাল” হতে পারে – বা এটি “দায়িত্বে থাকা কারও জন্য আপনার অফিসের প্রত্যাশা পূরণ করা” ধরণের জিনিস হতে পারে, আপনি সত্যই “দায়িত্বে থাকা” বোধ করছেন কি না।
(অতীতে আমরা যখন “রক্ষণশীল” ঠিক মনে হয় না তখন কী কাজ করতে হবে তা নিয়ে আলোচনা করেছি, স্যুট ব্যবহার না করে কীভাবে প্রামাণিক চেহারা দেখানো যায় তা ছাড়াও।)
আপনি দায়িত্বে আছেন এমন দেখতে কী কী পরবেন সে সম্পর্কে সাম্প্রতিক সকালে প্রকাশের বিষয়ে মন্তব্যগুলিতে পাঠকরা দুর্দান্ত আলোচনা করেছিলেন, পাশাপাশি আমরা বিশ্বাস করি যে আমরা একটি কথোপকথন প্রবর্তনের জন্য আজ কিছু ভাগ করে নেব। (মনে রাখবেন যে থ্রেডের অনেকগুলি মন্তব্য সাধারণভাবে কাজের উপযুক্ত পোশাক সম্পর্কে ছিল))
{সম্পর্কিত: ঠিক কীভাবে বিশেষজ্ঞের চেহারা না দেখানো হয় যেমন আপনি বিশ্বাস করেন যে আপনি দায়িত্বে আছেন}
মন্তব্যগুলিতে, একজন দর্শনার্থী নির্দিষ্ট পোশাকটি ভাগ করে নিয়েছেন যে তিনি সাধারণত দায়িত্বে থাকা মহিলাদের প্রতি দেখেন: অগত্যা স্যুট নয়, তবে ব্লেজারগুলির সাথে ম্যাথ গাউন, (অ-ম্যাচিং) ব্লেজারগুলির সাথে প্যান্টগুলি, পাশাপাশি সিল্ক ব্লাউজগুলির সাথে পেন্সিল স্কার্টের পাশাপাশি জার্ডিগানস পাশাপাশি জারিগানসও রয়েছে “কর্তৃত্বমূলক রঙ।” (পাঠক, আপনি বিলটি আকারে কোন রঙ অনুভব করছেন?)
{সম্পর্কিত: আপনি কি যুবক – বা অভিনয় করছেন তরুণ?}
অন্য একজন জানিয়েছেন যে তিনি একটি কোলাড শার্ট, ডায়মন্ড কানের দুলের পাশাপাশি ডাউনপ্লেড মেকআপ প্লাস লাল লিপস্টিকের উপর নির্ভর করেন, অন্যদিকে একজন দর্শনার্থী সাধারণভাবে একটি উজ্জ্বল ঠোঁট পছন্দ করেন।
পাঠকরা একইভাবে আপনার দায়িত্বে উপস্থিত হওয়ার মতো উপস্থিত হতে চাইলে আপনার কী পরা উচিত নয় সে সম্পর্কে একই কথা বলেছিলেন: এমন পোশাক যা “আপনাকে প্রিরিতে বা বিছানার জন্য প্রস্তুত হয়ে উঠছে এমন দেখতে” আপনাকে এমন কিছু বিশেষজ্ঞ নয় “এমন কিছু বিশেষজ্ঞ যা সমস্ত কিছু নয় রাফেলস পাশাপাশি কাটআউটস। ”

{সম্পর্কিত: মহিলাদের জন্য অনুমোদনমূলক পোশাক}
আমরা আমাদের কয়েকটি পছন্দের জার্ডিগান, ব্লেজার-হিসাবে-বিচ্ছিন্নতা, পাশাপাশি কাজের জন্য খুব সেরা গাউনগুলি ঘুরে দেখব-তবে দয়া করে, আপনার চিন্তাভাবনাগুলি ভাগ করুন! আপনি দায়িত্বে আছেন এমন দেখতে আপনি কীভাবে সাধারণত কাজের সময় আপনার চেহারা পরিবর্তন করেন? আপনার জন্য, এটি কি সর্বদা মামলা বোঝায়? আপনি কি মনে করেন যে কিছু শৈলীগুলি ফিতে কারও পক্ষে উপযুক্ত সম্পর্কে চিন্তা করার জন্য “মেয়েলি” (আপনি ব্যক্তিগতভাবে যা অনুভব করেন না কেন)?
পেক্সেলস / টিমা মিরোশনিচেনকো দিয়ে শীর্ষে স্টক ছবি।
এই প্রকাশ্যে অ্যাফিলিয়েট লিঙ্কগুলির পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম আমাদের জন্য অ্যামাজন ডটকমের সাথে লিঙ্ক করে চার্জ করার জন্য একটি বোঝার জন্য একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম তৈরি করা হয়েছে।
আপনি দায়িত্বে আছেন এমন দেখতে আপনাকে সহায়তা করার জন্য আমাদের পছন্দের কয়েকটি পোশাক

উপরে চিত্রিত, অফিসের জন্য দুর্দান্ত সোয়েটশার্ট জ্যাকেট: কালো / নৌবাহিনী / কালো / ধূসর / ক্রপযুক্ত কালো
2022 আপডেট: পৃথক হিসাবে আমাদের পছন্দসই ব্লেজারগুলির মধ্যে কয়েকটি অন্তর্ভুক্ত রয়েছে:

উপরে চিত্রিত: এক* / দুই / তিন / চার* (* আকারে 00-24 দেওয়া)-এটি একইভাবে দুর্দান্ত! একইভাবে আমাদের সোয়েটশার্ট ব্লেজার রাউন্ডআপটি পরিদর্শন করুন!

2022 হিসাবে কাজের জন্য কয়েকটি ট্রেন্ডি শিট গাউন: এক / দুই / তিন / চার / পাঁচ (তবে কল্পনাও করা হয়নি)

কাজের জন্য প্রাণবন্ত শীট গাউনগুলির জন্য শিকার? পরিদর্শন করার জন্য দুর্দান্ত বেটগুলি উপরে বৈশিষ্ট্যযুক্ত কয়েকটি ব্র্যান্ডের অন্তর্ভুক্ত রয়েছে: 1) সবুজ* 2) নীল 3) বেগুনি 4) সবুজ* 5) বারগুন্ডি* 6) কোবাল্ট 7) সবুজ* (* গুলি রুটিন এবং প্লাস আকারে উপলব্ধ)… তেমনি এই পোশাকটি, এই পোশাকটি, পাশাপাশি এই গাউনটি (চিত্রযুক্ত নয়)!

বিনামূল্যে ফটোশপ টিউটোরিয়াল – কেবল একটি ক্লিক দূরে

হাই, ছেলেরা! আমাদের মিস করেছি? আমরা অবশ্যই আপনাকে মিস করেছি! আমরা ইদানীং খুব ব্যস্ত মৌমাছি ছিলাম, তাই আমাদের ব্লগ করার মতো সময় ছিল না, তবে অবশেষে আমরা ফিরে এসেছি এবং কিছু পদক্ষেপ নেওয়ার জন্য প্রস্তুত। বসন্ত আসছে, ফুল ফোটে পাখি গান করছে। ওহো, কি দুর্দান্ত আনন্দ। আমরা যদি এটি নিজেরাই আঁকতে পারি তবে কি আরও ভাল লাগবে না? সত্যিই আমাদের পছন্দ!
ফটোশপ কি কি? সম্পূর্ণ ফ্রি ফটোশপ টিউটোরিয়াল ব্যবহার করে অবশ্যই! তবে, আমাদের এই অগ্রগতিটি ব্যবহার করার জন্য ক্রয়ের ক্ষেত্রে, এটি কীভাবে ব্যবহার করতে হয় তা জানা একেবারেই ভয়ঙ্কর! কীভাবে সুন্দর এবং ভাল বসন্ত ভেক্টর আর্ট তৈরি করবেন!
ফটোশপ কৌশলগুলি হ’ল ঠিক কেন এটি কেবল আপনার আনন্দের জন্য নিবন্ধগুলি কীভাবে সম্পূর্ণ ফটোশপ বিদ্যমান। কীভাবে আরও ভাল এবং আরও ভাল ফটোশপ করবেন তা শিখুন। আর্ট ভেক্টর তৈরি করার বিষয়ে নতুন ঝরঝরে কৌশলগুলি শিখুন এবং আপনার শিল্পকর্মটি সতেজ এবং প্রাণবন্ত দেখায়।
ফটোশপ টিপস্লেনিন ঠিক ছিল, আপনি জানেন। কেন লেনিন ঠিক ছিল? কারণ তিনি সর্বদা বলতেন: শিখুন, শিখুন, শিখুন। এটি অত্যন্ত প্রয়োজনীয় যে আমরা অবিচ্ছিন্নভাবে শিখি, যাতে আমরা আমাদের দক্ষতা এবং দক্ষতার উন্নতি করতে পারি। কিছু কৌশল আপনাকে আবিষ্কার করতে কয়েক বছর সময় নিতে পারে তবে এখন নয়! জিনিসগুলি আরও দ্রুত আবিষ্কার করা আরও অনেক সহজ।
ফটোশপ কোর্স, এমন অনেকগুলি বই রয়েছে যা ফটোশপ কৌশলগুলি যখন উদ্বেগ প্রকাশ করে তখন পরম সেরা বলে দাবি করে তবে সেগুলি সমস্ত ফ্লাফ এবং খুব কম মাংস। আমরা প্রচুর মাংস এবং সামান্য ফ্লাফ সহ কিছু ভয়ঙ্কর সম্পূর্ণ বিনামূল্যে বই আবিষ্কার করেছি। এটা কত আশ্চর্যজনক? আমরা ফটোশপ সম্পর্কিত সম্পূর্ণ বিনামূল্যে পরামর্শ এবং কৌশলগুলির জন্য নিবন্ধগুলিতে প্রচুর সহায়ক লিঙ্ক সহ একটি সাইট পেয়েছি।
ফটোশপওয়্যান্ট কীভাবে পিক্সেল শার্প 45-ডিগ্রি তৈরি করবেন তা জানতে? বা একটি ওয়ার্কোলার পেইন্টিং প্রভাব? একটি ভেজা রাস্তার চিত্র? অথবা হতে পারে কোনও ধাতব তার এবং কেবল টেলিভিশন প্রভাব? সহজ কিছু! আপনি এখানে সম্পূর্ণ বিনামূল্যে সেরা জন্য সবকিছু খুঁজে পেতে পারেন!
ফটোশপওয়্যান্ট কীভাবে পিক্সেল শার্প 45-ডিগ্রি তৈরি করবেন তা জানতে? বা একটি জলরঙের পেইন্টিং প্রভাব? একটি ভেজা রাস্তার চিত্র? অথবা হতে পারে কোনও ধাতব তার এবং কেবল টেলিভিশন প্রভাব? সহজ কিছু! আপনি এখানে সম্পূর্ণ বিনামূল্যে সেরা জন্য সবকিছু খুঁজে পেতে পারেন!
ফটোশোপাস টি-শার্ট ডিজাইনাররা আমরা ফটোশপকে শিল্প তৈরিতে অত্যন্ত প্রয়োজনীয় বলে মনে করি! আমরা এটি ব্যবহার! আমরা এটি ভালোবাসি! আমরা এটি ব্যবহার করে ভেক্টর আর্ট তৈরি করি! আপনার নিজের টি-শার্টের জন্য নিজের চিত্র তৈরি করুন বা কেবল একটি ভেক্টর তৈরি করুন, বা স্মার্ট হয়ে কোনও ফটো সম্পাদনা করুন!
অ্যাডোব ফটোশপ টিপস
0/5 (0 পর্যালোচনা)

টি-শার্টের ইতিহাস

আজকাল যে টি-শার্টটি গ্রহে এতটা জনপ্রিয়, এটি নিজের মতো পোশাকের টুকরো হিসাবে গ্রহণ না করা পর্যন্ত অসংখ্য বিতর্কিত বিরোধ সহ্য করতে হয়েছিল।
এটি আজ যতটা মজার শোনায়, টি-শার্টগুলি অন্তর্বাসের মতো শুরু হয়েছিল। এটি ব্রা ছিল না; এটি জেফির বা নিকার্স ছিল না, তবে টি-শার্ট ছিল। প্রথম বিশ্বযুদ্ধের সময়, আমেরিকান সৈন্যরা তাদের মিশনে উত্তাপগুলি পরিচালনা করছিল এবং তারা দেখেছিল যে ইউরোপীয়রা গ্রীষ্মের উত্তাপগুলি আরও সহজ করে তুলেছিল, কারণ তাদের অন্তর্বাস হিসাবে হালকা সুতির টি-শার্ট ছিল, অন্যদিকে আমেরিকানদের উলের ফ্ল্যানেল ছিল। সুতরাং, টি-শার্টটি যেখানে প্রথম স্থানটি পাওয়া গিয়েছিল তা ছিল ইউরোপ এবং সেখান দিয়ে এটি পুরো বিশ্বে পৌঁছেছিল। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়, প্রতিটি সৈনিকের অন্তর্বাস হিসাবে একটি টি-শার্ট ছিল।
সেই সময়ের ফ্যাশনটি আজকের মতো সহজেই গ্রহণ করা হয়নি, প্রতিটি নতুন পোশাক উপাদানকে সহ্য করার আগে এবং সেই কারণে পরা হওয়ার আগে গুরুতর সমালোচনা সহ্য করতে হয়েছিল।
হলিউড শিল্প টি-শার্টগুলি অন্তর্বাসের স্থিতি থেকে নিজের পোশাকের উপাদানগুলির সাথে বিকশিত হতে যথেষ্ট অবদান রেখেছিল। জন ওয়েন, মারলন ব্র্যান্ডো এবং জেমস ডিন প্রথম ছিলেন যারা জাতীয় টিভিতে অন্তর্বাস পরে শ্রোতাদের হতবাক করেছিলেন।
টি-শার্টের হিস্ট্রিমারলন ব্র্যান্ডো তার টি-শার্টটি তার “এ স্ট্রিটকার নামের ইচ্ছা” ছবিতে ছিঁড়ে ফেলেছিল, অন্যদিকে জেমস ডিন তার টি-শার্টটি তার ছবিতে “রেবেল উইথ অ ডেন” -তে কোনও কিছু না দিয়েই পরেছিলেন। মুভিটির থিমের কারণে, টি-শার্টটি যুব বিদ্রোহের জন্যও একটি প্রতীক হিসাবে বিবেচিত হয়েছিল এবং এটি শীতল এবং শেষ পর্যন্ত গৃহীত বলে বিবেচিত হয়েছিল।
টি-শার্টের ইতিহাসের নাম, টি-শার্ট, এর সহজ আকার থেকে এসেছিল, “টি” অক্ষর এবং বিশ্বযুদ্ধের শেষে, টি-শার্টের ইতিহাস শেষ হতে চলেছে।

0/5 (0 পর্যালোচনা)

লাইভ আনবাউন্ড গার্মেন্টস ডিসকাউন্ট কোড

অনলাইন আনবাউন্ড গার্মেন্টস ডিসকাউন্ট কোড
অনলাইন আনবাউন্ড দলটি চলচ্চিত্র নির্মাতারা, ডিজাইনার, উদ্যোক্তা, অ্যাথলিটদের পাশাপাশি নিখুঁত অ্যাডভেঞ্চারারদের সমন্বয়ে গঠিত। তারা সমস্ত উত্সাহী মানুষ যারা ইতিবাচক প্রভাব তৈরি করতে নতুন পদ্ধতি নিয়ে পরীক্ষা করা পছন্দ করে। অনলাইন আনবাউন্ড হ’ল একটি সংস্থা যা মানব সম্ভাবনা আনলক করার জন্য উত্সর্গীকৃত।
আপনি যদি ছাড়ের কোডটি ব্যবহার করেন তবে আপনি চেকআউটে ফ্যানডিস্কাউন্টটি ব্যবহার করেন তবে আপনি 15% ছাড় পেতে পারেন।
কোনও পণ্য কেনা স্বয়ংক্রিয়ভাবে আপনার বিকল্পের একটি আনবাউন্ড অভিজ্ঞতা জিততে আপনার মধ্যে যাবে – আরও আবিষ্কার করুন। নীচের লিঙ্কটি থেকে এখনই কিনুন পাশাপাশি আমাদের দলে উঠুন !!
লক্ষ্য ডিজারফোলো আপনার ভয় আপনার ভয়গুলি অনুসরণ করুন
0/5 (0 পর্যালোচনা)