গোড়ালি প্যান্ট পরার জন্য 10 ট্রেন্ডি পদ্ধতি

গোড়ালি দৈর্ঘ্যের প্যান্ট-একটি মৌলিক রঙে লাইক্রার স্পর্শ সহ ভাল-ফিটিং জুটি পাশাপাশি গোড়ালিটির ঠিক উপরে ক্রপ করা বর্তমানে ট্রেন্ডিং চেহারা। তবে মিলিয়ন ডলারের উদ্বেগ হ’ল কীভাবে গোড়ালি দৈর্ঘ্যের প্যান্ট পরতে হয়।

যদিও গোড়ালি দৈর্ঘ্যের প্যান্টগুলি ট্রেন্ডি দেখায়, এটি এটিকে টানতে সত্যিই এত সহজ নয়। আপনি কেবল আপনার ক্রপড প্যান্টগুলি কাজ করতে পারেন, আপনাকে কীভাবে যথাযথভাবে স্টাইল করতে হবে তা ঠিক বোঝে। গোড়ালি দৈর্ঘ্যের প্যান্টের পাশাপাশি ক্যাপ্রি চিত্র-কাঠামোগত পাশাপাশি লম্বা পাশাপাশি ছোট উভয় মহিলা ব্যবহার করতে পারে।

লম্বা মহিলারা সাধারণত এগুলি ব্যবহার করার বিষয়ে সংশয়ী হন কারণ তারা নিশ্চিত নন যে সংক্ষিপ্ত হেম লাইনগুলি তাদের পাতলা অঙ্গগুলির পরিপূরক হবে এবং সেইসাথে তারা আরও লম্বা দেখাবে কিনা।
দুর্দান্ত খবরটি হ’ল এই প্যান্টগুলি অবিশ্বাস্যভাবে নমনীয়ভাবে অনায়াসে যে কোনও ধরণের দেহের ধরণের সাথে মিশ্রিত হয়। যদিও ছোট মহিলারা লম্বা দেখতে পারে তবে লম্বাটি ভারসাম্যপূর্ণ দেখাবে। এমনকি এই প্যান্টগুলি আপনাকে আকস্মিকভাবে স্টাইল করা হলেও আপনাকে করুণাময় দেখায়।

এই সংস্করণে আমি আপনাকে সর্বাধিক ব্যবহৃত ক্যাপ্রি বা গোড়ালি দৈর্ঘ্যের প্যান্টের জন্য তিনটি পৃথক স্টাইল সরবরাহ করি। পরের বার স্মার্টভাবে উপস্থিত হওয়ার জন্য কিছু সূত্র পেতে পাশাপাশি কিছু চেহারা দেখুন!
1. উচ্চ কোমরযুক্ত ক্রপ প্যান্ট
এই চেহারা পেতে, আমি ল্যানভিনের দ্বারা ফুচিয়ায় সরাসরি লেগড গোড়ালি প্যান্টগুলি বেছে নিয়েছি। উচ্চ মিডসেকশন নাভিতে বসে থাকাকালীন, পাতলা পা সোজা হয়ে যায়। আপনি একটি সাদা ক্রেপ শীর্ষের সাথে আপনার লাল প্যান্ট যুক্ত করতে পারেন। এমআইইউ এমআইইউ অলঙ্কৃত কলার ক্রেপ শীর্ষ একটি আদর্শ জুটি তৈরি করবে। কলারটিতে মুক্তো পাশাপাশি স্ফটিক জপমালা সাজসজ্জার জন্য একটি সমৃদ্ধ অনুভূতি সরবরাহ করে।

আপনি যদি লম্বা হন বা সাধারণ উচ্চতা থাকেন তবে ব্যালারিনা ফ্ল্যাটগুলি একটি দুর্দান্ত পছন্দ হতে পারে। স্যাম এডেলম্যান ইসাবেলা-নগ্ন ফ্ল্যাটগুলি বেইজের পাশাপাশি পিছনে চকচকে কালো রঙের সাথে সোনার পায়ের আঙ্গুলের সাথে আসে।
আপনার যদি শীর্ষ মানের স্টাফের জন্য নকশাক থাকে তবে মাইকেল করস গ্রেসন মনোগ্রাম মিডিয়াম স্যাচেলের সাথে আপনার চেহারাটি সজ্জিত করুন। এই স্যাচেলটি তাত্ক্ষণিকভাবে আপনার রুটিন পরিধানকে গ্ল্যামারাইজ করবে। এখন মারি রোজা চুড়ি সেট দিয়ে আপনার চেহারা মোট। সোনার মধ্যে 15 এর স্পার্কলিং ব্রাউন রত্নপাথর-স্টাডযুক্ত চুড়িগুলির পাশাপাশি ব্রাউন শেডগুলি আপনার স্লিভলেস শীর্ষকে পরিপূরক করে।

গোড়ালি দৈর্ঘ্যের প্যান্ট – ল্যানভিন
শীর্ষ – মিউ মিউ
ফ্ল্যাটস – স্যাম এডেলম্যান ইসাবেলা
স্যাচেল – মাইকেল কর্স
চুড়ি সেট – মারি রোজা

2. আনুষ্ঠানিক ক্রপড প্যান্ট
এটি আদর্শ অফিস পরিধান। এই চেহারাটি পেতে, আমি গ্রে -তে ভিভিয়েন ওয়েস্টউড দ্বারা অ্যাংলোম্যানিয়া পেশাদার টুইস্ট প্যান্টটি বেছে নিয়েছি। স্লিম-ফিট স্ট্রেট-কাট প্যান্টগুলির মধ্যে গোড়ালি বোতাম প্ল্যাককেট অন্তর্ভুক্ত রয়েছে, যা এই মদ-অনুপ্রাণিত প্যান্টগুলির একটি প্রান্ত সরবরাহ করে। এছাড়াও, ড্র্যাপযুক্ত সামনের পকেটগুলি কিছু স্বতন্ত্র উপাদান যুক্ত করে। আপনি যদি নীচে ভারী হন তবে সাবধান হন তবে এই প্যান্টগুলি প্রতিরোধ করুন, কারণ প্রসারিত পকেটগুলি আপনাকে মিডসেকশন অঞ্চলে আরও বেশি ভারী দেখায়।

প্যান্ট – ভিভিয়েন ওয়েস্টউড
শীর্ষ – উপকূলরেখা অ্যান্টিনেট্টা
জুতা – খ্রিস্টান লাউউউইটিন
ব্যাগ – ডারসি
কানের দুল – অ্যালেক্সিস বিটার

3. গোড়ালি দৈর্ঘ্য ডেনিম বা ক্যাপ্রি
অন্যান্য কাপড়ের তুলনায় এটি অবশ্যই সর্বাধিক ব্যবহৃত গোড়ালি দৈর্ঘ্যের বোতল। কিশোরদের পাশাপাশি স্নাতক থেকে শুরু করে ব্যস্ত মায়েদের পাশাপাশি হোমমেকাররা, কার্যত প্রত্যেকেরই ফ্যাশনের জন্য একটি নকশাক রয়েছে তার পোশাকটিতে এই জুটি রয়েছে। এগুলি ট্রেন্ডিস্ট পাশাপাশি ভ্রমণ থেকে শুরু করে এমনকি হ্যাঙ্গআউট পর্যন্ত অনেক আরামদায়ক পোশাক। যদি সঠিকভাবে ব্যবহার করা হয় তবে তারা এমনকি আপনার ফ্যাশন স্টেটমেন্ট হিসাবে শেষ হবে।
যেহেতু আমরা ভারতীয়রা ফ্যাশনে স্বাচ্ছন্দ্য বেছে নিয়েছি, তাই শীতকালে এটি আপনার সর্বোচ্চ ভ্রমণ পোশাক হতে পারে। এই চেহারাটি পেতে, আমি এইচ অ্যান্ড এম গোড়ালি দৈর্ঘ্যের জিন্সের একটি জুড়ি বেছে নিয়েছি। এই ক্যাপ্রিটি ধুয়ে যাওয়া ডেনিমে স্লিমের সাথে আকারের পায়ে পাশাপাশি হাঁটুতে কুইল্টেড প্যাচগুলিতে দেওয়া হয়, যার ফলে আপনার পোশাকে কিছু ফ্যাশন দিক যুক্ত করা হয়।
[এসসি: মিডিয়াড]
আমি মার্ক জ্যাকবসের একটি উন্নত কাশ্মির কার্ডিগানের সাথে এই ক্যাপ্রিকে জুটি বেঁধেছি। সোয়েটশার্টটি কাঁচের পাশাপাশি জপমালা বিশদ বিবরণ দিয়ে সজ্জিত, যা আপনার পোশাকে সৌন্দর্য যুক্ত করে। এটি শীতকালীন হওয়ার কারণে, আপনি একটি কোকো আখরোট কাশ্মিরের পাশাপাশি সিল্ক শ্যাডো রঙ্গিন স্কার্ফটি টানতে পারেন, যা কেবল আপনার চেহারাটিকে পরিপূরক করে না তবে আপনাকে মরিচ থেকেও বাঁচায়।
পাদুকাগুলির জন্য, আমি ড্রামরল অক্সফোর্ড ফ্ল্যাটকে রেট না করে নির্বাচন করেছি, যা আপনার সোয়েটারের সাথে মিল। এখন আমি যেমন একটি বিবৃতি ঘড়ির সাথে আপনার চেহারাটি মোটামুটি, ঠিক যেমনটি আমি এই চেহারাটি খেলনা 2 ফ্লাই ওরোলজি ঘড়ির সাথে জুড়ি দিয়েছি।
গোড়ালি দৈর্ঘ্য ডেনিম – এইচএন্ডএম
সোয়েটার – মার্ক জ্যাকবস
জুতা – রেট দেওয়া হয়নি
ব্যাগ – ম্যাডওয়েল
স্কার্ফ – চ্যান লুউ
দেখুন – খেলনা 2 ফ্লাই

আপনার জন্য ঠিক এখানে ব্র্যান্ডের টিপস না থাকলেও এগিয়ে যাওয়া, আমাদের কাছে গোড়ালি দৈর্ঘ্যের প্যান্ট শৈলীর অসামান্য সংগ্রহ রয়েছে যা আপনি নিজেকে জড়িত করতে পারেন।
4. উদযাপন প্যান্ট
আমরা যখন গোড়ালি প্যান্টের বিষয়ে উদ্বেগ প্রকাশ করি তখন আমরা প্রচুর বুদ্ধিমান বিকল্পগুলি দেখেছি, তবে শিমার প্যান্ট লাগানো আপনার কাছে কি কখনও ঘটেছে? না! তারপরে আপনি অবশ্যই আকর্ষণীয় পাশাপাশি আকর্ষণীয় কিছু মিস করছেন। ঝাঁকুনির সাথে প্যান্ট স্টাইলের পাশাপাশি সারা রাত উদযাপনটি রক করুন। যদিও জুতাগুলির একটি বিপরীতে জুটি চেহারাটি স্বাদ নেবে, একটি শক্ত রঙিন টি ঝলমলে ভারসাম্য বজায় রাখবে।

5. মুদ্রিত প্যান্ট
চটকদার পাশাপাশি সম্পূর্ণরূপে ঘটছে তা হ’ল মুদ্রিত প্যান্ট স্টাইলগুলি। এটা হতেnull