শুভ প্রশাসনিক বিশেষজ্ঞরা সপ্তাহ!

2021 আপডেট: প্রশাসনিক বিশেষজ্ঞদের দিন 21 এপ্রিল, 2021. আপনার প্রশাসনিক বিশেষজ্ঞের জন্য কিছু দুর্দান্ত উপহার (নগদ ব্যতীত অবশ্যই) অন্তর্ভুক্ত:

< >

যদিও বুধবার আনুষ্ঠানিকভাবে প্রশাসনিক বিশেষজ্ঞ দিবস, এটি কয়েক বছর ধরে এটি এক সপ্তাহব্যাপী সম্পর্কে ছড়িয়ে পড়ছে। পাঠক, আপনি আপনার প্রশাসনিক বিশেষজ্ঞদের উদযাপন করতে কী পাচ্ছেন?
আপনার জন্য অতীতের কিছু পড়া: আমরা প্রশাসনিক বিশেষজ্ঞদের দিবস উপহারগুলিতে আগে ভোট গ্রহণ করেছি, ঠিক কীভাবে পাশাপাশি আপনার সহকারীকে কী অর্পণ করবেন, পাশাপাশি অসামান্য সহকারীদের গল্পগুলি অদলবদল করতে হবে তা নিয়ে কথা বলেছি।
(চিত্রযুক্ত: এটি আপনার দিনের তোড়া ® আপনাকে ধন্যবাদ জানায়, 1-800-ফুলের জন্য 39- $ 49 এর জন্য দেওয়া হয়))
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
{সম্পর্কিত: প্রশাসনিক পেশাদারদের দিনে আমরা আমাদের সহকারীদের জন্য কী পাচ্ছি}
আমার $ .02 এর জন্য: আমার বিগলাও অভিজ্ঞতায়, এই দিনটির পাশাপাশি বছরের শেষের সহকারীটির উপহারের তুলনায় সপ্তাহের জন্য পেল করা হয়েছে, পাশাপাশি সচিব ভাগ করে নেওয়ার অনেক লোকের কাছ থেকে একটি কার্ড + ফুলের উপস্থাপনা জরিমানার চেয়ে অনেক বেশি ছিল।
যেমনটি আমরা আমাদের শেষ জরিপে উল্লেখ করেছি, বিশাল সংখ্যাগরিষ্ঠ লোক $ 50 এরও কম সরবরাহ করেছে। উপহারের অংশ হিসাবে পুষ্পশোভিত/বেলুনের স্ক্রিনকে ছাড় দেবেন না, যদিও – আমি সর্বদা বিশ্বাস করি যে এই ছুটির অংশটি বিশ্বের কাছে সম্প্রচারের বিষয়ে (এবং আপনার উচ্চতর আপগুলি) যে হ্যাঁ, আপনি ছুটির কথা মনে রেখেছিলেন, পাশাপাশি হ্যাঁ, আপনি আপনার সহকারীকে তার সহায়তা ছাড়াই ফুল অর্ডার করতে সক্ষম।

পাঠকগণ, এই সপ্তাহে আপনার প্রশাসনিক সহকারী বা সচিবের উপর আপনি ঠিক কতটা ব্যয় করছেন (নগদ প্লাস উপহার)? আপনি তাকে বা তাকে কী উপহার দিচ্ছেন? সাধারণভাবে, আপনি আপনার সহকারীকে কোন ধরণের জিনিস অর্পণ করেন?

ওয়ালেট থেকে গল্প: আপনার কি এমবিএ পাওয়া উচিত?

আপনার এমবিএ পাওয়া উচিত? আপনি যদি কখনও আপনার এমবিএ পাওয়ার কথা ভাবেন তবে ভাবছেন যে এটি সময়ের পাশাপাশি অর্থের পাশাপাশি অর্থের পক্ষে উপযুক্ত কিনা, আজকের অতিথি প্রকাশ আপনার জন্য। আমরা কীভাবে গ্রেড স্কুলের জন্য আপনার অর্থগুলি প্রস্তুত করতে পারি ঠিক কীভাবে প্রস্তুত করব, পাশাপাশি পেশাদারদের পাশাপাশি ক্যারিয়ারের পরিবর্তনের বিপরীতে আমরা ঠিক কীভাবে কথা বলেছি, তবে আমরা সত্যই এ সম্পর্কে কথা বলিনি – তাই আমি ব্যক্তিগত ফিনান্স ব্লগ রাইটারকে স্বাগত জানাতে পেরে আমি শিহরিত ওয়েল হিলড ব্লগের পিছনে, এক যুবতী মহিলা যিনি সবেমাত্র তার এমবিএ শেষ করেছেন। কর্পোরেটে স্বাগতম! – ক্যাট। (চিত্র: টেড বেকার লন্ডন ‘নিওন’ চামড়া কার্ডের ওয়ালেট, নর্ডস্ট্রমে 55 ডলার))
আমি সম্প্রতি সম্প্রতি “শীর্ষ 10 এমবিএ সমন্বিত 15 টি প্রতিষ্ঠানের একটিতে একটি 2 বছরের, ফুলটাইম এমবিএ প্রোগ্রাম থেকে স্নাতক হয়েছি।” আমি যখন শুনি যে কোনও ডিন সেই বাক্যাংশটি ব্যবহার করে পাশাপাশি মনে করে যে এটি পদ্ধতি প্রতিষ্ঠানগুলি জকিটিকে সেই বহুলাংশে “শীর্ষ 10” এর জন্য ব্যাখ্যা করার জন্য এটি একটি হাস্যকরভাবে উপযুক্ত পদ্ধতি। উপাধি.
একবার আপনি পকেট থেকে যে অর্থ ব্যয় করেছি এবং সেই সাথে দু’বছরের পূর্বাভাসের উপার্জনের পাশাপাশি বেনিফিটগুলি (এমবিএ বা না ব্যয় করতে হবে তা বিয়োগ করে) অন্তর্ভুক্ত করার পরে, এই ডিগ্রি ব্যয় আমাকে কমপক্ষে $ 250,000 । এটি দেশের অনেক জায়গায় একটি বাড়ির জন্য যথেষ্ট, পাশাপাশি সান ফ্রান্সিসকো বা নিউ ইয়র্ক সিটির মতো সবচেয়ে ব্যয়বহুল অঞ্চলে এমনকি একটি মোটা ডাউন ay ণ পরিশোধের জন্য যথেষ্ট।
আমার এমবিএ কি মূল্যবান ছিল? আমি দীর্ঘকালীন কর্পোরেট দর্শনার্থী পাশাপাশি মাঝে মাঝে কমেন্টার, পাশাপাশি আমি এমবিএগুলির পাশাপাশি অর্থের বিষয়ে বেশ কয়েকটি উদ্বেগ দেখেছি। এমবিএর পরে যাওয়ার সিদ্ধান্তটি কেবলমাত্র ডলারের পাশাপাশি সেন্টে আরওআইয়ের বিষয়ে নয়-সেখানে প্রচুর পরিমাণে অ-আর্থিক সুবিধা রয়েছে যেমন ব্যবসায়িক শিক্ষার গ্রাউন্ডিং, আরও বিস্তৃত পাশাপাশি গভীর নেটওয়ার্ক, পাশাপাশি সুযোগ আপনার বিশেষজ্ঞের পাশাপাশি ব্যক্তিগত বিকাশকে আরও এগিয়ে দেওয়ার জন্য দু’বছর উত্সর্গ করা। তবুও, সত্যটি স্থির থাকে যে একটি এমবিএ বেশিরভাগ লোকের জন্য একটি ব্যয়বহুল প্রস্তাব, পাশাপাশি এই প্রস্তাবটি আপনার ভবিষ্যতের আর্থিক পছন্দগুলি সীমাবদ্ধ করার ঠিক একই সময়ে আপনার ক্যারিয়ারের দিগন্তকে আরও প্রশস্ত করতে পারে। এমবিএর আর্থিক প্রভাব সম্পর্কে এখনই আমার চিন্তাভাবনা রয়েছে যে আমি এখন আমার ডিগ্রি শেষ করেছি-যা আমি (এবং পেয়েছি) এমন বন্ধুবান্ধবদের বলেছি যারা এমবিএ অনুসরণ করার বিষয়ে বিশ্বাসী, বিশেষত একটি পুরো সময়ের প্রোগ্রাম সহ:

1. ঠিক আপনি আবার কতটা আশা করবেন?
এমবিএগুলি স্নাতক হওয়ার সময় বিশাল টাকাগুলিতে র‌্যাকিংয়ের বিষয়ে প্রচুর রসিকতা রয়েছে। এটি বরং সত্য নয়, কমপক্ষে লোকেরা কল্পনা করে না। এমবিএ সম্পর্কে বিট কৌশলগুলির মধ্যে একটি হ’ল নতুন-ব্যবসায়িক-বিদ্যালয়ের লোকদের জন্য সর্বাধিক অর্থ প্রদানের কাজগুলি কেবলমাত্র কয়েকটি ক্ষেত্রে কেন্দ্রীভূত হয়, বিশেষত উল্লেখযোগ্যভাবে অর্থ (বেসরকারী ইক্যুইটি পাশাপাশি বিনিয়োগ ব্যাংকিং) পাশাপাশি পাশাপাশি প্রশাসন পরামর্শ।

যে কেউ সত্যই কথা বলে না তা হ’ল সেই কাজগুলি পাওয়া ঠিক কতটা কঠিন পাশাপাশি আপনার আগের পটভূমি আপনার সম্ভাবনাগুলি কতটা নির্ধারণ করে। উদাহরণস্বরূপ, একটি ব্যক্তিগত ইক্যুইটি সেটিংটি সাধারণত এমবিএতে যাওয়ার ব্যক্তিগত ইক্যুইটি অভিজ্ঞতা রয়েছে এমন লোকদের জন্য, পাশাপাশি মন্দার পর থেকেই বিনিয়োগ ব্যাংকিং ক্ষেত্রটি অত্যন্ত শক্তিশালী পরিমাণগত দক্ষতার সাথে লোকদের সন্ধান করছে। শিক্ষক-পরিণত-ব্যাঙ্কার হওয়া এখনও সম্ভব, তবে এটি ২০০৪ সালের তুলনায় ২০১৪ সালে অনেক বেশি কঠিন। প্রশাসনের পরামর্শ আরও অনেক ধরণের ব্যাকগ্রাউন্ডের জন্য উপলব্ধ, তবে নিয়োগ প্রক্রিয়াটি এখনও কঠিন। পছন্দসই প্রযুক্তি বিজ্ঞাপনের অবস্থান বা পণ্য পরিচালকের পজিশনের অনেকগুলি কম্পিউটার বা ইঞ্জিনিয়ারিং ব্যাকগ্রাউন্ডের প্রয়োজন।
২. ঠিক কতক্ষণ আপনি এটি করতে পারেন?
তদ্ব্যতীত, এই বাজারগুলির অনেকগুলি একটি রেজিমেন্টেড বা আউট, র‌্যাঙ্ক বা ইয়াঙ্ক, গ্রো বা গো স্ট্রাকচার রয়েছে (এই ব্লগের আইনজীবীরা এটিকে ক্রাভাথ সিস্টেম হিসাবে স্বীকৃতি দেবে)। আপনি এটিকে ফোন করুন যা কিছু কল করুন, প্রতিটি আগত এমবিএ ক্লাসের একটি যথেষ্ট অংশ প্রতি বছর কুল করা হয়। সুতরাং স্বল্প সময়ের ফ্রেমে সেই বিশাল প্রশিক্ষণার্থী nding ণ দেওয়ার জন্য (বলুন, পাঁচ বছরের কম বয়সী), আপনাকে পাশাপাশি পেতে হবে সেইসাথে মোটামুটি উচ্চ-বেতনের, অত্যন্ত উচ্চ-চাপ, অত্যন্ত সময়কে ধরে রাখতে হবে -কমপক্ষে বেশ কয়েক বছর ধরে নিবিড় কাজ।

৩. আপনার পেব্যাকের সময়টি কী পাশাপাশি আপনি এটির সাথে ঠিক আছেন?
পেব্যাক সময়কাল: পূর্ববর্তী করের পরে আয় x 2 + এমবিএর ব্যয় = এই ডিগ্রি পাওয়ার সামগ্রিক সুযোগ ব্যয়
মোট সুযোগ ব্যয় / (পোস্ট-এমবিএ পেমেন্ট-প্রাক-এমবিএ ক্ষতিপূরণ) = পরিশোধের বছরগুলি
আমি আমার গণনা করেছি-পাশাপাশি এটি আমার এমবিএ-পরবর্তী আয়ের পাশাপাশি বোনাসের উপর নির্ভর করে কোথাও প্রায় তিন থেকে চার বছর। অবশ্যই, এটি বিবেচনায় বা মুদ্রাস্ফীতি হিসাবে গ্রহণ করে না পাশাপাশি টাস্ক হ্রাস হওয়ার সম্ভাবনা সম্পর্কে ঝুঁকি-সমন্বিত নয়, তবে আমি এটি একটি দুর্দান্ত অন্ত্রে চেক আবিষ্কার করেছি। এই সংখ্যাটি কি আপনার কাছে অগ্রহণযোগ্যভাবে বড় বলে মনে হচ্ছে? কখনও কখনও লোকেরা অত্যন্ত দীর্ঘ পেব্যাকের সময়কালের জন্য একটি মননশীল সিদ্ধান্ত নেয়, বা এমনকি জেনেশুনে এমন একটি পরিস্থিতি নির্বাচন করে যেখানে কোনও এমবিএ আর্থিক বোধ করে না। একজন বিনিয়োগ ব্যাংকারকে চিত্রিত করুন যিনি প্রতিষ্ঠানে ফিরে আসেন একজন অলাভজনক পরামর্শদাতা হিসাবে শেষ করেছেন, উদাহরণস্বরূপ, বা কোনও ব্যবসায়িক অ্যাটর্নি যিনি বিপণনে যেতে চান। ঠিক আছে. জীবনnull

8 প্লাস সাইজের ম্যাগাজিনগুলি আপনি অবশ্যই পড়ছেন

কাজের বিকল্পগুলিতে প্লাস সাইজের পরিধানের সন্ধান করার চেষ্টা করছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা 30 আকারের মাধ্যমে স্বাচ্ছন্দ্য, ফ্যাশন এবং পেশাদার স্টাইল সরবরাহ করে।

2015 সর্বাধিক স্টাইলিশ আইডিয়াস ওয়েডিং গেস্ট পোশাক

2015 সর্বাধিক স্টাইলিশ আইডিয়াস ওয়েডিং গেস্ট পোশাক – সুতরাং আপনি আপনার একটি বিবাহে আসছেন এবং কিছু নতুন সাজসজ্জার আইডিয়া প্রয়োজন? এই ব্লগাররা আপনাকে covered েকে রেখেছে। মেঝে দৈর্ঘ্যের গাউন থেকে স্লিপ-ড্রেস পর্যন্ত, আমাদের মরসুমের পছন্দগুলি দেখুন।

2015 সর্বাধিক আড়ম্বরপূর্ণ ধারণা বিবাহের অতিথি পোশাক
আপনি যদি আমার মতো হন এবং উপস্থিত হওয়ার জন্য আপনার মাসে গড়ে ২-৩ টি বিবাহ হয় তবে আপনি পুনরাবৃত্তি চেহারাটি ধরা পড়তে পারবেন না। আমরা আড়ম্বরপূর্ণ জন্য আমাদের প্রিয় কয়েকটি ফ্যাশন ব্লগ গ্রীষ্মের বিবাহের অতিথির জন্য নিখুঁত দেখায়।

বিবাহের অতিথি পোশাক
বিয়ের মরসুম আমাদের উপর! আপনি যদি মনে করেন যে এখন থেকে শ্রম দিবস অবধি প্রতি সপ্তাহান্তে একটি বিবাহ হয় তবে আমাদের প্রচুর পোশাক এবং প্রচুর পোশাকে কথা বলতে হবে। এই চটকদার চেহারা সহ সৈকত রিহার্সাল ডিনার থেকে শুরু করে গির্জার বিবাহ পর্যন্ত কোনও কিছুর জন্য নিজেকে প্রস্তুত বিবেচনা করুন।

শরতের জন্য বিবাহের অতিথি ধারণা

আরো দেখুন

ফ্যাশন, দোকান এবং স্টাইল
অফিস পার্টির প্রত্যেকের চেয়ে কীভাবে আরও ভাল পোশাক পরবেন

শরতের বিবাহের পোশাক

স্কার্ট এবং ক্রোশেট ক্রপড শীর্ষে
বিবাহের জন্য লেইস পোশাক
বিবাহের অতিথি পোশাকের জন্য ফুলের পোশাক
বিবাহের অতিথি পোশাকের জন্য কালো পোশাক
[su_slider উত্স = “মিডিয়া: 4464,4463,4462,4461,4458,4457,4456,4455 ″ সীমা =” 12 ″ লিঙ্ক = “সংযুক্তি” প্রস্থ = “560 ″ উচ্চতা =” 800 ″]

[আইএমজি]

2020 প্রাক-পতনের পোশাক প্যাটার্ন আপনি অনুলিপি করতে পারেন

2020 প্রাক-পতনের পোশাক প্যাটার্ন আপনি অনুলিপি করতে পারেন-পতন এগিয়ে চলেছে, আমরা পোশাকের নতুন ফসলের পাশাপাশি নতুন সম্ভাবনার জন্য নতুন ফসলের জন্য এক্সট্যাটিক পেতে সহায়তা করতে পারি না মরসুম নিয়ে আসে।

ক্রেডিট: ইনস্টাগ্রাম
আমরা স্নানের স্যুটগুলিতে বিদায় জানাব এবং আরে সেখানে লম্বা হাতা। হ্যাঁ, আপনাকে বা কোনও কিছুর জন্য নয়, তবে পতনের শুরুটি কয়েক সপ্তাহ দূরে। এই বছর, আমাদের fave শরত্কাল পোশাকে জিন্স, পায়জামা সেটগুলির মতো খুব ভাল শিথিল টুকরোগুলি, পাশাপাশি নরম সোয়েটার অন্তর্ভুক্ত রয়েছে। এমনকি আপনার কয়েকটি ফ্যাভ, উষ্ণ-আবহাওয়ার পোশাক, যেমন আপনার গো-টু জিন শর্টস বা শর্ট-হাতা টিজগুলির মতো অন্তর্ভুক্ত রয়েছে।

2020 প্রাক-পতনের পোশাক প্যাটার্ন আপনি অনুলিপি করতে পারেন
আপনার ফাজি কার্ডিগানগুলিতে ঝাঁকুনির পাশাপাশি সোমবার-শুক্রবার একই জুড়ি পরার সময় এসেছে। আমাদের পছন্দের স্টোর থেকে প্রাক-পতনের নতুন সংগ্রহের ভিত্তিতে রাস্তায় যেমন দেখা যায়, আমরা কীভাবে দ্রুত আরাধ্য শরতের পোশাকগুলি পুনরায় তৈরি করতে পারি তা আমরা আপনাকে দেখাব। ফ্যাশন অনুপ্রেরণার জন্য পেশাদারদের উপর নির্ভর করা আপনাকে আপনার পোশাকের পাশাপাশি সম্পূর্ণ নতুন আলোতে সমস্ত চমত্কার শরতের পোশাকের প্রবণতা দেখতে সহায়তা করতে পারে। ঝুঁকি নিন, কিছু নতুন ট্রেন্ডের সাথে খেলুন, কিছু নিদর্শন মিশ্রিত করুন এবং এই মরসুমে আপনার শরতের পোশাকে মজা করুন।

ক্রেডিট: শপস্টাইল
সুন্দর শরতের শীর্ষে পরার জন্য বিভিন্ন পদ্ধতি সন্ধান করা তারা ইতিমধ্যে আপনার পোশাকটিতে রয়েছে বা এই মরসুমে আপনি যে টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো আপনার স্টাইল যাই হোক না কেন, আপনার স্বপ্নের পোশাকটি ব্যবহার করে একটি ফ্যাশন কুইন উপলব্ধ রয়েছে পাশাপাশি তারা আপনাকে কীভাবে পোশাক পরতে পারে তা আপনাকে দেখাতে পারে যে আপনি সম্ভবত ইতিমধ্যে আপনার পায়খানাতে রয়েছে।

আরো দেখুন

শরত্কাল ফ্যাশন, দোকান এবং স্টাইল
ঠিক কীভাবে মার্জিত দেখতে পাবেন পাশাপাশি বৃষ্টির দিনগুলিতে এখনও আরামদায়ক

শরতের পোশাক প্যাটার্নের জন্য কিছু দ্রুত স্টাইলিং আইডিয়াগুলির জন্য নীচে স্ক্রোল করার পাশাপাশি জ্যাফুলের কাছ থেকে আপনার শরত্কালে শুরু করার জন্য অনুরূপ টুকরোগুলি কেনাকাটা করুন!

জাফুল হাফ জিপ টাই ডাই টু পিস সেট – গা dark ় কমলা
জ্যাফুল ডিটসির ফুলের রাফল রিব্বড নট টি – হালকা গোলাপী
বেঁধে দেওয়া পোলকা ডট একটি লাইন গাউন – সাদা
নিট মুক্তির বোতাম আপ কার্ডিগান – কমনীয় বেগুনি
উচ্চ কোমরযুক্ত ছিঁড়ে যাওয়া স্লিট সরাসরি লেগ ডেনিম – হালকা নীল, জেপিজি
ফুলের রাফল ক্যাপ হাতা মোড়ানো গাউন – কমলা সোনার
ইলাস্টিকেটেড কাফগুলি প্যান্টগুলিতে টানুন – সবুজ
ড্রপ ক্যারি পকেট বাকল অলঙ্কৃত ডেনিম জ্যাকেট – নীল
ডিটসি ফুলের পাফ স্লিভ মিল্কমেড টাই ব্লাউজ – ব্রাউন সুগার
Ditsy ফুলের cnched টাই ribbed tee – হালকা নীল
ডেনিম সাইড স্লিট ফ্রেড হেম ক্ষুদ্র স্কার্ট – হালকা বেগুনি
বকলেড জিপ আপ মরিচ ক্যারি নিটওয়্যার – হালকা সবুজ

শুভ সাইবার সোমবার! 57 বিক্রয় (এবং ক্যাট শীর্ষ 11)

সাইবার সোমবার আনন্দিত, মহিলারা! চমত্কার অফারগুলির দুর্দান্ত ডিল রয়েছে – আপনার পুরো অর্ডার থেকে 20%পেতে কোড 6PMCYBMON113020142053 কোড 6PMCYBMON113020142053 চেষ্টা করে দেখুন। এছাড়াও: কোচ, ড্যানস্কো, ইউজিজি -তে বিশাল বিক্রয় – পাশাপাশি 24 ঘন্টা (11/30, 9 পিএম পিএসটি থেকে শুরু করে) প্রতি ঘন্টা একটি গরম $ 24 অফার করুন।
অ্যামাজন – 100 ডলার ব্যয় করার পাশাপাশি 30% পোশাক, জুতা, ঘড়ি, পাশাপাশি আরও অনেক কিছু পান। যোগ্য আইটেমগুলিতে ছাড়ের হারের জন্য চেকআউটে ছাড় কোড সাইবারমন 14 এ যান। ব্র্যান্ডগুলির মধ্যে মাইকেল স্টারস, ক্যালভিন ক্লেইন, ফরাসি সংযোগ, ভিন্স ক্যামুটো, বিসিবিজি ম্যাক্স আজরিয়া অন্তর্ভুক্ত রয়েছে। 50% ফ্রাই জুতা, 40% বা উচ্চ-শেষ ঘড়িগুলি বন্ধ করে, 60% থেকে অ্যামাজন-এক্সক্লুসিভ কোল হান আন্তোনিয়া স্যাচেলস, হ্যান্ডব্যাগগুলি থেকে 70% ছাড়ের পাশাপাশি আরও অনেক কিছু।
অ্যান টেলর – কোড সাইবার 50 দিয়ে 50% ছাড়।
অ্যানথ্রোপোলজি – সমস্ত অর্ডারগুলিতে প্রশংসামূলক শিপিং, পাশাপাশি কোড এক্সট্রজলি সহ সমস্ত বিক্রয় পণ্য বন্ধ করে 20%।
এএসওএস – কোড আইলভেমন্ডেগুলির সাথে 30% ছাড়।
কলা প্রজাতন্ত্র – কোড সাইবার দিয়ে আপনার ক্রয় বন্ধ 40%।
খালি প্রয়োজনীয়তা – 25%ছাড় পণ্য সিএম 25 এর সাথে পণ্য প্লাস প্রশংসামূলক শিপিং চয়ন করুন।
বাউবলবার – কোড সাইবার 20 দিয়ে 20% ছাড়। (একটি আমন্ত্রণ প্রয়োজন? এখানে ক্লিক করুন।)
বার্গডর্ফ গুডম্যান-অতিরিক্ত 20% বন্ধ ইতিমধ্যে 5f রেডি-টু-ওয়্যার, আনুষাঙ্গিকগুলি হ্রাস করেছে, পাশাপাশি ডিজাইনার সংগ্রহগুলি চয়ন করুন।
ব্লুমিংডেলের – ডিজাইনার হ্যান্ডব্যাগগুলিতে প্রায় 30%, 25% রুটিনের পছন্দের পাশাপাশি বিক্রয় ব্যয়ের আইটেমগুলি বন্ধ করে দেয়।

ব্লুফ্লাই – ব্যয় সাশ্রয়ের জন্য অতিরিক্ত 50% ছাড়ের পরিমাণ হিসাবে 80% ছাড় – গুচি, প্রদা, তাহারি, রেবেকা মিনকফ, ব্যাজলি মিসচকা, পাশাপাশি আরও অনেক কিছু।
বোডেন – 3K3g কোড সহ 30% ছাড়।
ব্রুকস ভাইবোন – 30% ছাড় আপনার পুরো ক্রয় বন্ধ করে স্টাইলগুলি+ 10% বেছে নিন।
ক্লাব মোনাকো – আপনার ব্যয় সাশ্রয়কে প্রায় 80% ছাড়ের জন্য স্ট্যাক করুন – 20% ছাড় আপনি যদি $ 200+ব্যয় করেন তবে 25% ছাড় আপনি যদি $ 300+, 30% ছাড় ব্যয় করেন তবে আপনি $ 500+ব্যয় করেন – পাশাপাশি অতিরিক্ত 30% গ্রহণ করুন বন্ধ বিক্রয় পাশাপাশি ছাড়পত্র। কোড: সাইবারসেল।
কোচ – আইটেম চয়ন করতে প্রায় 50% ছাড়।
সি আশ্চর্য – 40% সাইটওয়াইড বন্ধ।
ডিলার্ডস – আন্তোনিও মেলানির দুর্দান্ত ডিল সহ সমস্ত স্থায়ীভাবে ন্যূনতম পণ্যদ্রব্য ছাড়িয়ে অতিরিক্ত 50% ছাড়ুন।
ডরোথি পার্কিনস – ইন্টারনেটে পাশাপাশি স্টোরের মধ্যে 30% বন্ধ। এছাড়াও, আপনি যখন কোড ডিপিপ 50 সহ 50 ডলার ব্যয় করেন তখন প্রশংসামূলক শিপিং।
ডিভিএফ – শরতের শৈলীর 40%। কোড সাইবার 15 সহ সাইটওয়াইডের 15% ছাড়।
ইবিএজিএস – কোড সাইবার দিয়ে আপনার পুরো ক্রয়টি 20% বন্ধ। সাইবার সোমবার ডিল: 70%হিসাবে সংরক্ষণ করুন।
ELOQUII – আপনি যখন 125 ডলার ব্যয় করেন তখন সাইটওয়াইড + অতিরিক্ত 10% ছাড় বন্ধ করতে কোড ম্যানিয়া ব্যবহার করুন।
এশাকতি – প্রায় 60% ছাড়।
এক্সপ্রেস – 50% সাইটওয়াইড + প্রশংসামূলক শিপিং বন্ধ।
চিরকাল 21 – 20% অফ $ 60+ কোড সাইবার 20, 30% অফ $ 120+ কোড সাইবার 30 দিয়ে।

ফরাসি সংযোগ – কোড এফসি 40 বিএফ সহ সাইটওয়াইড 40% ছাড়।
হুগো ম্যানেজার – কেবলমাত্র ইন্টারনেটে অতিরিক্ত 15% বিক্রয় আইটেম বন্ধ – চেকআউটে কোড সাইবার 15 ব্যবহার করুন।
জে.ক্রু-30% বন্ধ সম্পূর্ণ দামের শৈলীর পাশাপাশি অতিরিক্ত 40% বিক্রয় বন্ধ করুন + প্রশংসামূলক শিপিং, সোমবার কোড সহ সর্বনিম্ন কোনও ন্যূনতম নয়।
জেক্রু ফ্যাক্টরি: আজ কেবল: 50% ছাড় ছাড় (চিহ্নিত হিসাবে দাম), পাশাপাশি অতিরিক্ত 10% ছাড়ার পাশাপাশি কোড ইউভেগটসেলের সাথে প্রশংসামূলক শিপিং পান।
জোন্স নিউ ইয়র্ক – অতিরিক্ত 50% বিক্রয় ছাড়ুন, পাশাপাশি সমস্ত আদেশে প্রশংসামূলক শিপিং।
কেট স্প্যাড নিউ ইয়র্ক – কোড সাইবার 30 সহ সাইবার সোমবার বিক্রয়ের সময় 30% ছাড়ে আনন্দ নিন।
কেট স্প্যাড শনিবার – সাইবার সোমবার বিক্রয়! ছাড় কোড ওহউউ ব্যবহার করার পাশাপাশি সাইটওয়াইডের 30% ছাড়ে আনন্দ নিন।
কোহল – কোড সাইবারটকে 20 দিয়ে 20% ছাড়।
জমির সমাপ্তি-নিয়মিত দামের শৈলীর 40% প্লাস কোড সাইবারের সাথে প্রশংসামূলক শিপিংয়ের পাশাপাশি পিন 1234।
নেইমান মার্কাসের সর্বশেষ ফোন কল – ছাড় কোড সাইবারমে সহ যে কোনও ধরণের ক্রয়ের জন্য পুরো সাইটের অতিরিক্ত 40% অতিরিক্ত 40% ছাড়।
সীমাবদ্ধ – ইন্টারনেট এক্সক্লুসিভগুলিতে 60% ছাড় এবং বিক্রয় আইটেম সহ 50% অন্য যে কোনও কিছুই; কোড ধন্যবাদ সহ 40% অবরুদ্ধ সংগ্রহের বাইরে। $ 19 কর্ড বোনা সোয়েটার।

এল.কে. বেনেট – 30% সাইটওয়াইড বন্ধ + কোড AW14 এর সাথে প্রশংসামূলক শিপিং।
মাউন্ট – সোমবার কোডের সাথে যা কিছু বন্ধ রয়েছে।
লর্ড অ্যান্ড টেলর-সোমবার কোড সহ নিয়মিত দামের পাশাপাশি বিক্রয় পণ্য অতিরিক্ত 25% ছাড়।
ম্যাসির-সাইবার সোমবার + 2-দিনের বিশেষ অতিরিক্ত 15% ছাড়।
মোডক্লথ – কোড সাইবারমনডে সাইটওয়াইডের 25% ছাড়।
নেইমান মার্কাস – 200 ডলার ব্যয় করুন, $ 50 উপহার কার্ড পান; 500 ডলার ব্যয় করুন, 125 ডলার উপহার কার্ড পান; $ 1000 ব্যয় করুন, 250 ডলার উপহার কার্ড পান; $ 2,000 ব্যয় করুন, 500 ডলার উপহার কার্ড পান; কোড gc4you ব্যবহার করুন।
নেট-এ-পোর্টার-জিমি চু, ক্লো, আলেকজান্ডার ম্যাককুইন, মার্ক জ্যাকবস, ডোনা করণ, পাশাপাশি আরও অনেক কিছু বন্ধ।
নিউ ইয়র্ক এবং ব্যবসা-50-80% ছাড় যাই হোক না কেন কোনও ন্যূনতম ছাড়াই প্রশংসামূলক শিপিং; 1414 কোড সহ আপনার 100 ডলার ক্রয়ের চেয়ে অতিরিক্ত 30 ডলার সংরক্ষণ করুন; 1419 কোড সহ আপনার 50 ডলার ক্রয়ের চেয়ে অতিরিক্ত 15 ডলার সংরক্ষণ করুন (ডোরবাস্টার, ওয়েব বাস্টারস, এনওয়াই ডিলস, ক্লিয়ারেন্স, গিফট কার্ডগুলি বাদ দিন)।
নাইন ওয়েস্ট – অতিরিক্ত 20% ছাড় 125 ডলার; 50% বুটের পাশাপাশি বুটিও বন্ধ; পাম্প, ফ্ল্যাটগুলি, পাশাপাশি স্যান্ডেলগুলি প্রায় 50% ছাড়; পার্সের পাশাপাশি আনুষাঙ্গিকগুলির পাশাপাশি 50% ছাড়; প্রশংসামূলক শিপিং।
নর্ডস্ট্রম – 40 হিসাবেnull

কফি ব্রেক: টেম্পো পাভ ডায়মন্ড হাগি কানের দুল

মামা আসুন! আমি এই রৌপ্যের পাশাপাশি কালো রোডিয়াম কানের দুল পছন্দ করি, অবশ্যই হীরার সাথে ঝকঝকে। এগুলি সুন্দর, তবে প্রতিদিনের কানের দুল। তারা নেইমান মার্কাসে $ 1,800। ডেভিড ইয়ুরমান টেম্পো পাভ é ডায়মন্ড হাগি কানের দুলগুলি এখানে কয়েকটি আকর্ষণীয় কম দামের পছন্দগুলি এখানে রয়েছে, এখানে (’50s ভিনটেজ), পাশাপাশি এখানে। (এল -5)
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়ের জন্য কমিশন তৈরি করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম, অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে চার্জ করার জন্য আমাদের জন্য একটি উপায় সরবরাহ করার জন্য ডিজাইন করা একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট-season তু বিক্রয়ের শেষ, প্রায় 50% ছাড় (সিল্ক ব্লাউজগুলির জন্য দুর্দান্ত পাশাপাশি পরিবেশ বান্ধব পোশাক)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 40% আপনার পূর্ণ মূল্য ক্রয় বন্ধ!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – যতটা 50% থেকে দূরে; সমস্ত ডেনিম $ 49.95; টপস, শার্ট এবং জুতা ছাড়িয়ে অতিরিক্ত 15%
মাউন্ট – 50% ছাড়ের পাশাপাশি বিনামূল্যে শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% হিসাবে সংরক্ষণ করুন
নেইমান মার্কাস – শেষ ফোন কল বিক্রয়, প্রায় 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মকালীন বিক্রয় চালু! 9/12 দিয়ে 60% হিসাবে সংরক্ষণ করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, প্রায় 70% ছাড়!
ভিক্টোরিয়ার ট্রিক-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা বন্ধ 35% হিসাবে
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% হিসাবে সংরক্ষণ করুন

কর্পোরেটে আমাদের সর্বশেষ কিছু পোস্ট…
অফিসের জন্য 12 সাধারণ আপডেটো

আপনার মেডগুলি নেওয়ার জন্য মনে রাখা সহজ পদ্ধতিগুলি

অ্যান টেলর -এ কাজের জন্য কী কিনবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার পছন্দসই টিভি শোগুলি কী কী?

কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট

17 হট নতুন প্লাস সাইজের বসন্তের আগমনগুলি কেবল বিই

কাজের বিকল্পগুলিতে প্লাস সাইজের পরিধান খুঁজছেন? টরিড দ্বারা স্টুডিও হ’ল নতুন সংগ্রহ যা 30 আকারের মাধ্যমে স্বাচ্ছন্দ্য, ফ্যাশন এবং পেশাদার স্টাইল সরবরাহ করে।

বৃহস্পতিবারের টিপিএস রিপোর্ট: স্লিম গোড়ালি প্যান্ট

আমাদের প্রতিদিনের টিপিএস রিপোর্টগুলি বিভিন্ন মূল্যে এক টুকরো কাজের উপযুক্ত পোশাকের পরামর্শ দেয়। আমি এর আগে এটি উল্লেখ করেছি, পাশাপাশি আমি এটি আবারও বর্ণনা করব: জলপাই প্যান্টগুলি ওয়ারড্রোবগুলির জন্য একটি বিস্ময়কর ওয়ার্কহর্স। কালো, নৌবাহিনী বা সাদা রঙের মতো নিরপেক্ষের সাথে রঙটি পরুন – যেমনটি দেখানো হয়েছে – জলপাইও কোবাল্টের একটি পপ সহ দুর্দান্ত দেখায়; ইউলুকফ্যাব জলপাইয়ের পাশাপাশি হালকা গোলাপী সহ ক্যাপসুলগুলি করেছেন, পাশাপাশি আমি সবসময় জলপাইয়ের পাশাপাশি বেগুনি (হালকা পাশাপাশি অন্ধকার উভয়ই) ভক্ত হয়েছি। এই পাতলা গোড়ালি প্যান্টগুলি দেখতে সুন্দর দেখাচ্ছে, পাশাপাশি তারা আজ কলা প্রজাতন্ত্রের 40% বিক্রয়ের অংশ। এগুলি 89 ডলার ছিল, তবে বিক্রয়টি নেমে $ 53 এ নেমে আসে। এগুলি পেটাইট, নিয়মিত, পাশাপাশি লম্বা দৈর্ঘ্যে 00-16 আকারে দেওয়া হয়। হুজাহ স্লোয়ান-ফিট স্লিম গোড়ালি প্যান্ট যথারীতি, ভাইবোন সাইটগুলিতেও বিক্রয় হচ্ছে-স্থান 25% ছাড় (কোড হুট করে) পাশাপাশি পুরানো নৌবাহিনী আপনার কেনার 25% (কোনও কোডের প্রয়োজন নেই); অ্যাথলেট 2 দিনের শিপিং প্রশংসামূলক ব্যবহার করছে। ঠিক এখানে দুটি প্লাস আকারের বিকল্প রয়েছে। আপনি যদি অনুরূপ কোবাল্ট জুতাগুলির সন্ধানে থাকেন তবে এখানে বিআরগুলির একটি লিঙ্ক রয়েছে; এম.গেমির একইভাবে সেই রঙে বেশ কয়েকটি হিল এবং ফ্ল্যাট রয়েছে। আপনি সুপারিশ করতে চান এমন একটি দুর্দান্ত টুকরা দেখেছেন? দয়া করে tps@corporte.com ইমেল করুন। (এল-অল)
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে চার্জ তৈরি করার জন্য আমাদের জন্য একটি সূচক সরবরাহের জন্য তৈরি একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট-season তু বিক্রয়ের শেষ, প্রায় 50% ছাড় (সিল্ক ব্লাউজগুলির জন্য দুর্দান্ত পাশাপাশি পরিবেশ-বান্ধব পোশাক)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 40% আপনার পূর্ণ মূল্য ক্রয় বন্ধ!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – যতটা 50% থেকে দূরে; সমস্ত ডেনিম $ 49.95; টপস, টি শার্ট এবং জুতা ছাড়িয়ে অতিরিক্ত 15%
মাউন্ট – 50% ছাড়ের পাশাপাশি প্রশংসামূলক শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% হিসাবে সংরক্ষণ করুন
নেইমান মার্কাস – শেষ ফোন কল বিক্রয়, প্রায় 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মকালীন বিক্রয় চালু! 9/12 দিয়ে 60% হিসাবে সংরক্ষণ করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, প্রায় 70% ছাড়!
ভিক্টোরিয়ার ট্রিক-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা বন্ধ 35% হিসাবে
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% হিসাবে সংরক্ষণ করুন

কর্পোরেটে আমাদের এখানে কয়েকটি বর্তমান নিবন্ধ…
অফিসের জন্য 12 সাধারণ আপডেটো

আপনার মেডগুলি নেওয়ার জন্য মনে রাখা সহজ পদ্ধতিগুলি

অ্যান টেলর এ কাজের জন্য কী পাবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার পছন্দসই টিভি শোগুলি কী কী?

কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট

দ্য হান্ট: ফ্ল্যাট হাঁটু-উঁচু বুট

কালো হাঁটু-উচ্চ বুটের জন্য শিকার? 2021 সালের নভেম্বর পর্যন্ত আমাদের দীর্ঘস্থায়ী কয়েকটি প্রিয় এখানে রয়েছে!

উপরে: এক / দুই / তিন / চার
অবশ্যই, আমরা সকলেই বুঝতে পারি যে বিশেষজ্ঞরা তাদের কক্ষগুলিতে কী কী মৌলিক বিষয়গুলি প্রত্যাশা করছেন, তবে আপনি যদি প্রথমবারের মতো একটি কিনে থাকেন বা আপনি মাটিতে ব্যবহার করেছেন এমন একটি প্রতিস্থাপন করে থাকেন তবে স্পষ্টভাবে আবিষ্কার করার জন্য এটি ব্যথা হতে পারে স্টোরগুলিতে সেরা অবতার। “দ্য হান্ট” -তে আমরা প্রতিটি মহিলার থাকা উচিত এমন একটি মৌলিক পণ্যের জন্য স্টোরগুলি ব্রাউজ করি।
যদিও এটি এখন বুটি ওয়ার্ল্ডের মতো সেরা মনে হতে পারে, ফ্ল্যাট ড্রেসি বুটগুলি এখনও একটি দুর্দান্ত চেহারা, বিশেষত যাতায়াতের পাশাপাশি কর্মক্ষেত্রে পাথরের দিনগুলির জন্য।
{সম্পর্কিত: অফিসে আঁটসাঁট পোশাক পরতে খুব সেরা বুট}
এটি কিছুক্ষণ হয়ে গেছে কারণ আমরা তাদের শেষবারের মতো গোল করেছি (2017, 2015, 2014, 2013, 2012), তাই আমি বিশ্বাস করি যে আমরা আজ অনুসন্ধানে যাব।
(এবং হাঁটু-উঁচু বুটগুলি অফিসের জন্য উপযুক্ত কিনা সে সম্পর্কে আমাদের শেষ আলোচনা এখানে রয়েছে ((আপনি এখনও বিশ্বাস করেন যে এটি এখনও মোটেও উদ্বেগ, পাঠকরা?)

মহিলারা, আপনি কি ইদানীং কাজ করার জন্য কোনও ধরণের দুর্দান্ত হাঁটু-উচ্চ ফ্ল্যাট বুট কিনেছেন? আপনি কি এখনও চেহারাটি পছন্দ করেন, বা আপনি মূলত কাজের পোশাকে বুটিগুলিতে পরিবর্তিত হয়েছেন?
পিএসএসটি: 2.5 under এর নিচে আমাদের আরামদায়ক হাঁটু-উচ্চ বুটগুলির সাম্প্রতিক রাউন্ড আপটি পরীক্ষা করুন:
অনুসন্ধান-2.5 ″ হান্ট-হাঁটু-উচ্চ বুট-2.5 ″ এর নিচে হাঁটু-উচ্চ বুট
< >

এছাড়াও, ঠিক এখানে যাতায়াতের জন্য কিছু দুর্দান্ত হাঁটু-উচ্চ বুট রয়েছে:

চিত্রযুক্ত: কাজের জন্য যাতায়াতের জন্য দুর্দান্ত হাঁটু-উঁচু বুট: এক / দুই / তিন
এই প্রকাশ্যে অ্যাফিলিয়েট লিঙ্কগুলির পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!

{সম্পর্কিত: আরামদায়ক হিলের জন্য আমাদের গাইডটি পরিদর্শন করুন!}
একজোড়া বুটের জন্য $ 35 টিতে হারানো কঠিন, পাশাপাশি পেইলেসের কমফোর্ট লাইনের (যারা দর্শনার্থীকে পছন্দসই কার্মেন ​​পাম্পকে পছন্দ করে) থেকে এইগুলি কাজের জন্য দুর্দান্ত দেখায়। আমি পিছনে বরাবর কোয়েল্টিং বিশদটি পছন্দ করি, পাশাপাশি মেমরি ফোমের আস্তরণটি ভাল পাশাপাশি আরামদায়ক বলে মনে হয়। এগুলি হ’ল 69 ডলার পুরো মূল্য, তবে আজ 35 ডলারে চিহ্নিত হয়েছে, পাশাপাশি বিস্তৃত প্রস্থের পাশাপাশি দীর্ঘায়িত বাছুরের আকার উপলব্ধ উভয় আকারে 5-13 আকারে দেওয়া হয়েছে। ডেক্সফ্লেক্স টাইসেন কুইল্টেড বুট

ওহ: আমি উচ্চ বকলের পাশাপাশি এগুলির উপর কোয়েল্টিং বিশদটি পছন্দ করি – পাশাপাশি কয়েকটি ব্যয় উন্মাদ। বুটগুলি তিনটি রঙে পাওয়া যায়, আকার 5-10, বিস্তৃত প্রস্থ সহ-আকারের পাশাপাশি রঙের উপর নির্ভর করে অ্যামাজন তাদের 30- $ 90 এর জন্য সরবরাহ করছে। অ্যারোসোলস উইমেনস হাই রাইডিং বুট দ্বারা এ 2

লুইস এট সিআইই থেকে এই উচ্চ-রেটেড রাইডিং বুটটি আজকে 150 ডলারের নিচে চিহ্নিত করা হয়েছে (মূলত মূলত $ 270 থেকে নিচে)। আমি সহজ চেহারা, পাশাপাশি হিলের পিছনে সোনার বিশদটি পছন্দ করি। এটি বাছুরের চামড়ার তিনটি রঙে, পাশাপাশি একটি সুন্দর জলপাই সুয়েডে পাওয়া যায়, সমস্তগুলি 140 ডলারে। ‘জাদা’ হাঁটু উচ্চ রাইডিং বুট

এই ন্যাচারালাইজার বুটগুলি নর্ডস্ট্রমে সেরা বিক্রেতা, পাশাপাশি কেন এটি দেখতে সহজ – এগুলি দেখতে দুর্দান্ত মৌলিক বুটগুলির মতো দেখাচ্ছে। এগুলি রুটিন পাশাপাশি বিস্তৃত প্রস্থে, বিস্তৃত বাছুর সংস্করণ ছাড়াও, আকার 4-12 আকারে দেওয়া হয়; এগুলি চারটি ভিন্ন রঙে পাওয়া যায়। এগুলি মূলত 198 ডলার ছিল তবে আজ 149 ডলারে চিহ্নিত হয়েছে। ন্যাচারালাইজার ‘জেনিংস’ হাঁটু উচ্চ বুট

বাহ-অ্যাকোয়াটালিয়ায় কিছু চমত্কার চেহারার বুট এখন সেরা। আমি এই বুটটির চেহারাটি আরও ভালভাবে পছন্দ করি, তবে কল্পনা করা একটি রুটিনে পাশাপাশি বিস্তৃত বাছুর সংস্করণ (এবং 3 টি রঙে) ছাড়াও 4-13 ব্রড মাপগুলিতে পাওয়া যায়, তাই আমি বিশ্বাস করি যে আমি পরিবর্তে এটি কাজ করব। দর্শনার্থীরা আরামদায়ক আবহাওয়া -প্রুফড বুটগুলির জন্য বহু বছর ধরে অ্যাকোয়াটালিয়ার প্রশংসা গাইছেন, পাশাপাশি এই বুটগুলি ফাংশনের পাশাপাশি প্রকারের মধ্যে আদর্শ ভারসাম্যকে হাঁটেন – কেবল চমত্কার। এগুলি কেবলমাত্র নর্ডস্ট্রমে 495 ডলার। অ্যাকোয়াটালিয়া ‘অলিতা’ ওয়েদারপ্রুফ রাইডিং বুট

এই মসৃণ স্টুয়ার্ট ওয়েইজম্যান বুটগুলি ব্লুমিংডেলের (যেমন এই সুন্দর ব্রাউন বুট হিসাবে) – প্রেমে সেরা বিক্রেতা। এগুলি ছিল $ 659, তবে এখন 460 ডলারে বিক্রি হচ্ছে। স্টুয়ার্ট ওয়েইজম্যান নুপেন্টাগন লম্বা বুট

এই বৈশিষ্ট্যটি পছন্দ? অন্যান্য সাম্প্রতিক কিস্তিগুলি পরিদর্শন করুন!

আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একজন অংশগ্রহণকারী, একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম আমাদের জন্য অ্যামাজন ডটকমের সাথে লিঙ্ক করে চার্জ করার জন্য একটি বোঝার জন্য একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম তৈরি করা হয়েছে।