বৃহস্পতিবারের ওয়ার্কওয়্যার রিপোর্ট: চাম্ব্রে পেন্সিল স্কার্ট

আমাদের প্রতিদিনের ওয়ার্কওয়্যার প্রতিবেদনগুলি বিভিন্ন দামে এক টুকরো কাজের উপযুক্ত পোশাকের পরামর্শ দেয়।
হালকা নীল একটি অবিশ্বাস্যভাবে বহুমুখী তবে অফিসওয়্যারগুলির জন্য নিরপেক্ষ নিরপেক্ষ। অ্যান টেলরের এই চাম্ব্রে নীল স্কার্টটি অবশ্যই কালো, সাদা এবং ধূসর রঙের মতো নিরপেক্ষ টোনগুলির সাথে ভয়ঙ্কর দেখাবে তবে আপনি যদি আরও বেশি সাহসী বোধ করছেন তবে এটি চেরি লাল, ফিরোজা বা এমনকি হলুদ শীর্ষের সাথে সুন্দরভাবে জুড়ি তৈরি করবে।
মনে রাখবেন যে স্কার্টটি একটি তুলো/লিনেন মিশ্রণ, সুতরাং আপনি যখন 100% খাস্তা দেখতে চান তখন এটি সম্ভবত কোনও দিনের জন্য অনুকূল হবে না, তবে আশা করি তুলা মিশ্রণটি খুব দ্রুত খুব দ্রুত কুঁচকানো থেকে বিরত রাখবে।
স্কার্টটি 98 ডলার পূর্ণ মূল্য – আজ আপনি কোড সানশাইন দিয়ে 40% ছাড় পেতে পারেন – এবং নিয়মিত আকারে 00–18 এবং পেটাইট আকারগুলি 00–16 এ আসে।
এই পোস্টে অনুমোদিত লিঙ্কগুলি অন্তর্ভুক্ত রয়েছে এবং কর্পোরেট এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
8.25.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয়…
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, 70% ছাড় পর্যন্ত!
নেইমান মার্কাস – বিক্রয় বিক্রয়, 75% অবধি!
নেট-এ-পোর্টার-7000+ নতুন লাইন যুক্ত হয়েছে, 80% অবধি!
নর্ডস্ট্রম – মহিলাদের জন্য, 000,০০০ নতুন মার্কডাউন
লো অ্যান্ড সন্স – 50% ছাড় পর্যন্ত!
মার্সারের – স্টোরেজ সুবিধা বিক্রয়: 60% পর্যন্ত ছাড়
মাচা: গ্রীষ্মের ছাড়পত্র: নিয়মিত দামের 70% অবধি
জে.ক্রু-$ 75 ডেনিম এবং আরও অনেক পরিধান-এখন শৈলী
জে.ক্রু কারখানা-$ 40- $ 60 সবকিছু বন্ধ; আপনি ব্যয় করা প্রতি 50 ডলার $ 10 বন্ধ

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি-স্কুল থেকে পিছনে সঞ্চয়: তাদের বিছানা থেকে 15% অবধি
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% পর্যন্ত সংরক্ষণ করুন
পুনর্জীবন – লিভিংরুমের বিক্রয়: 30% অবধি ছাড় (পাঠকরা তাদের আলো পছন্দ করেন)

বুধবারের ওয়ার্কওয়্যার রিপোর্ট: টুইল শিথ ড্রেস

আমাদের ডেইলি ওয়ার্কওয়্যার রিপোর্টগুলি বিভিন্ন দামে এক টুকরো কাজের উপযুক্ত পোশাকের পরামর্শ দেয়।
আমি মনে করি আমরা সকলেই একমত হতে পারি যে সাধারণ অফিস ড্রেস কোডটি ইদানীং কিছুটা পরিচয় সংকট রয়েছে। যদি এটি কোনও ইঙ্গিত দেয় তবে আমি সম্প্রতি বিজ্ঞাপন দেওয়া একটি শর্টস স্যুট দেখেছি এবং আমার প্রাথমিক প্রতিক্রিয়াটি ছিল “ওহ, এটি সুন্দর”, এবং দাঁতগুলি কাঁদতে, রাগিং এবং জঞ্জাল নয় যা এটি পাঁচ বছর আগে প্রকাশিত হত। (তবে তবুও, দয়া করে আপনার হোয়াইট-জুতো আইন ফার্মের জন্য একটি শর্টস স্যুট পরবেন না। আমাকে বিশ্বাস করুন))
আপনার অফিসটি ব্যবসায়িক নৈমিত্তিক বর্ণালীতে যেখানেই পড়ছে তা নির্বিশেষে, একটি ভাল-ফিটিং শক্ত শিট পোশাক সর্বদা হাতে থাকার জন্য একটি ভাল বিকল্প। আপনি যদি ইতিমধ্যে কালো এবং নৌবাহিনী covered েকে রেখেছেন তবে আমি মনে করি অ্যান টেলরের মতো একটি রত্ন সুরটি একটি দুর্দান্ত ওয়ারড্রোব সংযোজন। আরও নৈমিত্তিক চেহারার জন্য, আমি কিছু মজাদার গহনা সহ নীচে একটি সাদা অক্সফোর্ড পরতাম। একটি ক্লায়েন্ট সভার জন্য, আমি একটি নেভি ব্লেজার এবং কিছু দুর্দান্ত জুতা যুক্ত করব।
পোষাকটি অ্যান টেলরে 139 ডলার এবং নিয়মিত আকারগুলি 00–16, পেটাইট আকারগুলি 00–16 এবং লম্বা আকার 0-18 এ আসে।
এই পোস্টে অনুমোদিত লিঙ্ক রয়েছে এবং কর্পোরেট এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!
8.25.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয়…
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, 70% ছাড় পর্যন্ত!
নেইমান মার্কাস – বিক্রয় বিক্রয়, 75% অবধি!
নেট-এ-পোর্টার-7000+ নতুন লাইন যুক্ত হয়েছে, 80% অবধি!
নর্ডস্ট্রম – মহিলাদের জন্য, 000,০০০ নতুন মার্কডাউন
লো অ্যান্ড সন্স – 50% ছাড় পর্যন্ত!
মার্সারের – গুদাম বিক্রয়: 60% পর্যন্ত ছাড়
মাচা: গ্রীষ্মের ছাড়পত্র: নিয়মিত দামের 70% অবধি
জে.ক্রু-$ 75 ডেনিম এবং আরও পরিধান-এখন শৈলী
জে.ক্রু কারখানা-$ 40- $ 60 সবকিছু বন্ধ; আপনি ব্যয় করা প্রতি 50 ডলার $ 10 বন্ধ

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি-স্কুল থেকে পিছনে সঞ্চয়: তাদের বিছানা থেকে 15% অবধি
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% পর্যন্ত সংরক্ষণ করুন
পুনর্জীবন – লিভিংরুমের বিক্রয়: 30% অবধি ছাড় (পাঠকরা তাদের আলো পছন্দ করেন)

ফানক্রাশ-টি-শার্ট লাইন

ফানক্রাশ একটি টি-শার্ট লাইন যা আরবান স্ট্রিটওয়্যার, প্রিন্ট এবং আনুষাঙ্গিক বিক্রয় করতে বিশেষী। তাদের নকশাগুলি সাধারণত সুপরিচিত টিভি সিরিজ যেমন: গেম অফ থ্রোনস, হাউস অফ কার্ডস, হ্যানিবাল, হোমল্যান্ড, দ্য ওয়াকিং ডেড এবং আরও কিছু দ্বারা অনুপ্রাণিত হয়।

তবে তারা যারা তাদের পোশাকগুলিতে কম রঙ চান তাদের জন্য ক্লাসিক টি-শার্ট ডিজাইনও বিক্রি করে। তাদের ডিজাইনগুলি উচ্চ মানের ফ্যাব্রিক দিয়ে তৈরি করা হয় এবং তারা আপনাকে গ্যারান্টি দেয় যে আপনাকে ফ্যাব্রিক থেকে আসা সমস্যাগুলি নিয়ে বিরক্ত করা হবে না। আপনি যদি টি-শার্টে বা কোনও পোস্টারে খুব বেশি অর্থ ব্যয় করতে না চান তবে আপনি সহজেই বিক্রয় বিভাগে ফানক্রাশটি দেখতে পারেন যেখানে টিজের প্রারম্ভিক মূল্য কেবল 4,99 £ £ তারা প্রতিদিন আমাদের নতুন আগত টিজ দিয়ে বিস্মিত করে যা এমন কোনও ব্যক্তির জন্য আদর্শ ফিট হবে বা যারা তাদের ওয়েবসাইটে নতুন পণ্য কিনতে চায়। অন্যান্য সংস্থাগুলির থেকে সত্যই তাদের আলাদা করে তোলে তা হ’ল তারা একটি লুকবুক বিভাগ চালু করেছিল যেখানে আপনি ডিজাইন এবং প্রিন্টগুলির একটি পূর্বরূপ দেখতে পাবেন যা সাম্প্রতিকতম মরসুমে তৈরি করা হয়েছে – 2014।

মনে রাখবেন যে তারা গ্রাহকদের 100 over এর বেশি অর্ডারগুলির জন্য সম্পূর্ণ বিনামূল্যে শিপিংয়ের প্রস্তাব দেয়! মজা শপিং আছে!

0/5 (0 পর্যালোচনা)

মদ শৈলীর পুনর্জীবন! পিন-আপ মহিলা ভেক্টর প্যাক

ইনভেন্টিভিটি যুক্ত করতে কেনা, সমসাময়িক শৈলীগুলি বিভিন্ন ধরণের উত্সগুলিতে কবজ তৈরি করে। এর মধ্যে, তথাকথিত মদ শৈলী বা মদ রয়েছে যা 40 এর সময়কাল হিসাবে বোঝা যায়। 50 এর… পাশাপাশি তাই। আপনার বয়স সম্পর্কে ডোনো, তবে সেই সময়কালটি আমার কাছে কেবল পুরানো সিনেমা, পুরানো বিজ্ঞাপনগুলির পাশাপাশি সবচেয়ে গুরুত্বপূর্ণ, আমার শহরে একটি ক্যাফেটেরিয়ার দেয়ালে আবিষ্কার করেছি এমন কিছু পুরানো পিন-আপ মহিলার ফটোগুলির সাথে আমার পরিচিত। আমি তাদের আকর্ষণীয়, অনুপ্রেরণামূলক হিসাবে আবিষ্কার করি এবং সেই সাথে আমাকে অন্যান্য চোখের সাথে সেই খামির বছরগুলি সম্পর্কে বিশ্বাস করতে বাধ্য করেছিলাম … ভাবছিলাম ঠিক কীভাবে সেখানে ফিরে আসত … আমি যারা এই সময়গুলি ধরেছিলেন তাদেরকে নস্টালজিয়ার সাথে ঠিক একই ছবিগুলি দেখেছি পাশাপাশি আমি বাজি ধরেছি অনুভূতিগুলি স্মরণ করুন যে আমি কখনই বেঁচে থাকব না that সেই সময়ের মহিলারা (পিন-আপ গার্লস) সম্পর্কে ভাবা হয়েছিল, নান্দনিকতার জন্য বিশেষ স্বাদ গ্রহণ করা হয়েছিল, পাশাপাশি তাদের নগ্ন এক্সপোজারটি সেই সময়গুলি থেকেও চেষ্টা করেছিল যে কেবলমাত্র যৌন সম্পর্কে চিন্তা না করার জন্য, তবে তবে সেই সময়গুলি থেকেও চেষ্টা করা হয়েছিল, তবে কেবল জনসাধারণের জন্য উপভোগ করুন our আমাদের ডিজাইনাররা তাদের কল্পনাটি পুরানো, কখনও-না হওয়া মদ শৈলীতে সত্যিকারের আলাদা কিছু সরবরাহ করার জন্য তাদের কল্পনাটি ব্যবহার করেছিলেন। এই ভিনটেজ স্টাইল ভেক্টর প্যাকের সাহায্যে তারা সেই সময়ের সৌন্দর্য, জনসাধারণের কাছে যৌন-আপিল, মার্জিত প্রেমমূলক ধরণের আকর্ষণকে ধরার চেষ্টা করেছিল। আমরা সকলেই বুঝতে পারি যে গাড়ি এবং ট্রাকের প্রদর্শনীতে, গরম ছানাগুলি সর্বদা উপস্থিত থাকে, পাশাপাশি এটি পুরো জিনিসটিকে আরও অনেক আকর্ষণীয় করে তোলে।

এই ভেক্টর প্যাকটি কিনে, আপনি আপনার কাজটি তৈরি করতে পারেন (যেকোন ধরণের ধরণের, প্রায় কোনও ধরণের বাণিজ্যিক আকারে গরম ছানাগুলি) দাঁড়ানোর পাশাপাশি সত্যই আলাদা, অনন্য দেখায়। সমসাময়িক একের সাথে পুরানো স্টাইলের মিশ্রণ করে এই পিন-আপ মেয়েদের সমসাময়িক সংস্করণগুলি তৈরি করুন।

আমাকে অবাক করে তোলে … যে আমরা কোনও দিন পরবর্তী প্রজন্মের দেয়ালে একটি মদ শৈলীর শিল্প হিসাবে শেষ করব। এটা দয়ালু ভয়ঙ্কর, তাই না?

0/5 (0 পর্যালোচনা)

ডাব্লুএফএইচ স্টাইল

ফরাসী মহিলা পদ্ধতিটি ডাব্লুএফএইচ স্টাইলকে টেক্কা দেওয়ার জন্য ফরাসি মহিলা পদ্ধতি
07/05/2020, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
ফরাসি-গার্ল স্টাইলে আমরা একেবারে মোহিত হওয়ার কোনও প্রশ্ন নেই। পাশাপাশি আমরা কোয়ারানটাইন চালিয়ে যাওয়ার সাথে সাথে আমরা এই মুহুর্তে এই স্টাইলিশ মহিলারা এখনই ঘরে কী ব্যবহার করছেন তা সম্পর্কে আমরা বিশেষভাবে কৌতূহলী। তারা তাদের অনায়াসে-চটকদার নান্দনিকতার সাথে স্বাভাবিক হিসাবে অবস্থান করছে, তবে কিছুটা বেশি পাড়া-পিছনের মোচড় দিয়ে।

বিশিষ্ট পাইকারি গার্মেন্টস সরবরাহকারীগুলির মধ্যে একটি সমস্ত চমত্কার গ্রাহকদের জন্য ডাব্লুএফএইচ পোশাকে একটি সংস্করণ নিয়ে এসেছেন। এগুলি সুপার চিক, আড়ম্বরপূর্ণ পাশাপাশি অবশ্যই ফরাসি মহিলা শৈলী থেকে প্রভাবিত।

কোনও ফরাসি ওয়ারড্রোব সম্ভাব্যভাবে একটি স্বাচ্ছন্দ্যযুক্ত বোতাম-ডাউন শার্ট ছাড়াই মোট হতে পারে। পাশাপাশি কোয়ারানটাইন জুড়ে, এটি আমরা মহিলাদের পুনরাবৃত্তিতে ব্যবহার করতে দেখেছি এমন একটি বিশিষ্ট টুকরো ছিল। কেন এটি দেখতে সহজ – তারা অনায়াসে আড়ম্বরপূর্ণ পাশাপাশি প্রতিটি পোশাকগুলিতে একটি শিথিল পোলিশ যুক্ত করে।
আমরা যখন আমাদের লেগিংসে বাস করতে পারি, ফরাসী মহিলারা তাদের জিন্সের প্রতি বিশ্বস্ত থাকেন – এমনকি তাদের নিজের বাড়ির স্বাচ্ছন্দ্যে। এটি একটি সহজ পাশাপাশি পাথরযুক্ত পছন্দ যা তাদের বোতাম-ডাউনগুলি, ক্রপড কার্ডিগানস, পাশাপাশি টিসের সাথে পুরোপুরি জুড়ি দেয়। একটি স্বাচ্ছন্দ্যময়, স্ট্রেট-লেগ ফিটের জন্য বেছে নিন।
ফরাসী মহিলারা ন্যূনতমবাদী এবং বাড়িতে স্লিপ গাউনটির জটিল প্রকৃতির মতো, প্রায়শই স্লিপ নাইটসকে পোশাক হিসাবে ব্যবহার করেন। এগুলি স্বাচ্ছন্দ্যের পাশাপাশি কমনীয়তার একটি নিখুঁত ভারসাম্য। আপনি একটি টিজিং মেয়েলি চেহারা জন্য প্যাস্টেল রঙিন স্লিপ গাউনগুলির জন্য বেছে নিতে পারেন।

একটি অ্যাজলেস টি শার্টগুলি নমনীয় কালো, সাদা, পাশাপাশি নেভি হিউসকে সুপ্রিমের রাজত্বের সাথে একটি ফরাসি মহিলার থাকার জন্য একটি গুরুত্বপূর্ণ অংশ। আপনি নিরপেক্ষ যেতে পারেন বা সাহসী যেতে পারেন। যাইহোক, টিজগুলির সন্ধান করুন যা মাটির সুরগুলির সাথে ডিজাইন করা হয়েছে যা অবশ্যই একটি শক্তিশালী শিল্পের ধোঁয়াশা প্রদর্শন করে।
প্রতিদিন স্পোর্টিং ফিটনেস সেন্টারের পোশাকের পরিবর্তে ফরাসিরা আরামদায়ক তবুও উন্নত বেসিকগুলি পছন্দ করে। জিন্স বাদে, আমরা ফরাসি মহিলাদের মধ্যে চিহ্নিত করেছি, স্বাচ্ছন্দ্যযুক্ত প্রশস্ত-লেগ ট্রাউজারগুলির পাশাপাশি স্ট্রেচি স্প্লিট-হেম প্যান্টগুলি বিশিষ্ট কারণ তারা এখনও পালিশ করা হয়েছে।
পুরানো, ব্যাগি স্লিপ শার্টটি বাইপাস করার পাশাপাশি পরিবর্তে একটি মার্জিত নাইটগাউন-পোশাক নির্বাচন করুন। ভিনটেজ-অনুপ্রাণিত স্লিপওয়্যার প্যাটার্নটি বাড়ছে, পাশাপাশি ফরাসী মহিলারা তাদের লালিত উচ্চ-শেষ নাইটগাউনগুলিতে পৃথকভাবে অব্যাহত থাকায় দেখা গেছে।
Traditional তিহ্যবাহী বোতাম-ডাউনগুলি, ট্যাঙ্কগুলির পাশাপাশি টিসের পাশাপাশি, ফরাসি মেয়েদের ওয়ারড্রোবগুলিতে বেশ বিলো ব্লাউজগুলি প্রচলিত। আপনি প্রচুর মদ-অনুপ্রাণিত বিবরণ দেখতে পাবেন যেমন লেইস কলার পাশাপাশি পাফ স্লিভগুলি যা আরামদায়ক পাশাপাশি অ-সীমাবদ্ধ পাশাপাশি সিল্ক ফ্যাব্রিক থেকে তৈরি।

একটি খ্যাতিমান ফ্যাশন এবং শারীরিক ফিটনেস গার্মেন্টস প্রস্তুতকারক খুচরা বিক্রেতাদের পোশাক ব্যবসায় লিগে এগিয়ে থাকতে সহায়তা করার জন্য এখানে রয়েছে। বিগ গার্মেন্টস সংগ্রহের সাথে অনুসন্ধান করার পাশাপাশি আপনার ব্যবসায়ের প্রয়োজনের জন্য আবেদন করে এমন টুকরোগুলি চয়ন করুন। এমনকি আপনি ক্রয়ে দুর্দান্ত ছাড়ের হারগুলিও পেতে পারেন, তাই তাড়াহুড়ো!

ট্যাগ:
পোশাক নির্মাতারা
ফিটনেস পোশাক প্রস্তুতকারক
পাইকারি পোশাক
পাইকারি পোশাক প্রস্তুতকারক
পাইকারি গার্মেন্টস সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন