আমাদের পছন্দের উদযাপনটি কোচেলা 2022

অ্যানেলার্ডো_োট্রাভেজ থেকে দেখায়

দু’বছর পরে কোচেল্লা বিলম্বিত হয়েছে যখন আমরা সকলেই সামাজিক দূরত্বের পাশাপাশি বাড়ি থেকে কাজ করছি। আমরা সবাই এখন 2022 উদযাপনের সাথে যাচ্ছি। কোচেলা গত সপ্তাহে লাথি মেরেছিল পাশাপাশি আমরা ইতিমধ্যে মনস্তাত্ত্বিকভাবে আমাদের ইনস্টাগ্রাম ফিডের জন্য পরিধানযোগ্য পোশাকের আগমন জন্য নিজেকে প্রস্তুত করছি।

তবে, প্রত্যাহারের বিরুদ্ধে লড়াই করার জন্য সবচেয়ে সেরা পদ্ধতি হ’ল নিজেকে সর্বকালের খুব সেরা কোচেল্লা স্টাইলে নিমগ্ন করা। ফ্যাশন ব্লগ লেখকরা এই বছর স্বাচ্ছন্দ্যের পাশাপাশি স্টাইলের উদযাপনের মাঠের চারপাশে ঘুরে বেড়াচ্ছেন। যদিও আমাদের পছন্দের টুকরোগুলি ক্যালিফোর্নিয়া সূর্য দেখতে পাবে না, আশা করি নীচের আমাদের পছন্দটি পরের বছরের জন্য কোচেলা ফ্যাশনের জন্য 2022 ফ্যাশন উদযাপনের প্রয়োজনে যে কাউকে প্রভাবিত করতে সহায়তা করতে পারে।

নিকাইজফানিয়া

আমরা দেখেছি যে কোচেল্লায় পোশাকটি পাশাপাশি এই বছর সাধারণভাবে সংগীত উদযাপনগুলি আগের বছরগুলির চেয়ে বেশি স্বাচ্ছন্দ্যযুক্ত। ডাউনপ্লেড ডেনিম কাটগুলির পাশাপাশি traditional তিহ্যবাহী ফ্রিঞ্জ স্টোরেজ ট্যাঙ্কের শীর্ষগুলি ভিড়ের উপর আধিপত্য বিস্তার করবে পাশাপাশি আনুষাঙ্গিকগুলি দাঁড়ানোর জন্য একটি প্রধান পদ্ধতি হবে। যাইহোক, যারা প্রকৃত পোশাক পরতে নির্বাচন করতে চান তাদের জন্য, কোচেল্লা যখন সত্যই ঘটে তখন একটি পোশাকে পরিকল্পনা একসাথে রাখা শুরু করার জন্য বেশ কয়েকটি স্টাইলিশ উদযাপনের আগে কিছু ব্যবহার করেছেন তা দেখে।

আরো দেখুন

বসন্ত ফ্যাশন
প্রয়োজন কিছু আলাদা? এগুলি শিক্ষানবিশদের জন্য শক্তিশালী ফ্যাশন পোশাক ধারণা

সামনের দিকে, অনুপ্রেরণা হ’ল একটি দুর্দান্ত পোশাকের সূচনা, সুতরাং আমাদের পছন্দসই উদযাপনটি কোচেলা 2022 থেকে দেখায় – এমনকি এটি কেবল আয়না সেলফিটির জন্যও।

চেলসিয়াসোফ্লেট

জেনিয়াডন্টস

জেনিয়াডন্টস

এমএস_কুয়ান

মলি_চিয়াং

মেলিসালবিবি

লিওনিহান

লিওনিহান

ইমামচ্যামবারলাইন