এপিএইচটিই – একটি ভয়ঙ্কর নগর সংস্কৃতি প্রতিনিধি!

একজন ফরাসী শিল্পী হওয়ায় এপিএইচটিই কিছু সময়ের জন্য টি-শার্ট ডিজাইনের বাজারে রয়েছে। তাঁর স্টাইলটি সত্যই আমাদের মনকে উড়িয়ে দিয়েছে, কারণ গ্রাফিক্সের নগর সংস্কৃতির সাথে ফরাসি শিল্পের সংমিশ্রণের একটি বিশেষ উপায় তাঁর রয়েছে। আপনি গন্ধ এবং ফরাসি স্টাইল অনুভব করতে পারেন। এটি আপনার শিরাগুলির মধ্য দিয়ে প্রায় চলে, যদি আপনি থাকেন এবং এটি সম্পর্কে চিন্তা করেন।
অ্যাফেটো দ্বারা ড্রাগ টি-শার্ট ডিজাইন একেবারে আন্তরিক হোন, তাঁর আঁকাগুলি আমাদের ফরাসি অ্যানিমেটেড মোশন পিকচার লেস ট্রিপলেটস ডি বেলভিলির স্মরণ করিয়ে দিয়েছে, তবে এটি কেবল একটি ব্যক্তিগত বিরোধিতা।
অ্যাফেথ অঙ্কন দ্বারা ল্যাবিরিন্ট টি-শার্ট ডিজাইনটি শহুরে এবং শিশু অঙ্কনের মধ্যে একটি বিশেষ সংমিশ্রণ এবং টি-শার্টের জন্য সেরা বলে বিশ্বাস করে। আসলে, গ্রাফিক ভেক্টরগুলি প্রকৃত টি-শার্টগুলিতে মুদ্রিত হয়েছে এবং আমরা মনে করি এটি কেবল দুর্দান্ত!
অ্যাফেট-শার্ট ডিজাইন দ্বারা ক্রোম্যাটিক টি-শার্ট ডিজাইন এই দিনগুলিতে রেফারাল হিসাবে অনেক বেশি ব্যবহৃত হয় এবং এফটিইটি এটি খুব ভাল করেই জানে।
অ্যাফটওয়ের কনভিন্ট টি-শার্ট ডিজাইন ইন্টারনেটে তার একটি অ্যাকাউন্ট খুঁজে পেয়েছিল এবং আমরা কেবল তার নিজের মতবিরোধকে কী পছন্দ করি: আমি সাধারণত প্রশংসামূলক খাবার এবং পনি প্রতিযোগিতায় আগ্রহী। এবং আমি ডলফিনগুলি সম্পর্কে সত্যিই যত্নশীল এবং প্রত্যেককে অবশ্যই যত্নশীল, কারণ তারা সরল মন্দ! এখন আমরা বুঝতে পারি কেন তাঁর অঙ্কনগুলি এত মজার!
উইজার্ড কক্স অ্যাফটওয়ে আপনি কি এপিএইচটি দ্বারা প্রকৃত ডিজাইনের সাথে কিছু প্রকৃত টি-শার্ট দেখতে চান? ঠিক আছে, এই একবার দেখুন!
টি-শার্টের মডেল অ্যাফটিফের ডিজাইনের পরে আপনি এপিএইচটিইর আরও অনেক ডিজাইন দেখতে চান, তিনি সাইটটি পরীক্ষা করার জন্য আমাদের অতিথি হন!
এপিএইচটি দ্বারা টি-শার্ট মডেল
0/5 (0 পর্যালোচনা)

15 সর্বাধিক প্রয়োজনীয় পুরুষদের আনুষাঙ্গিক

সমস্ত সম্পূর্ণ স্পর্শ
একসাথে দুর্দান্ত চেহারা রাখা কেবল জ্যাকেট, শার্ট, প্যান্ট, পাশাপাশি আপনি যে জুতা পরেন তার চেয়ে বেশি। এটি সেই ছোট্ট বিবরণগুলির পাশাপাশি আনুষাঙ্গিকগুলি যা সত্যই পোশাকে তৈরি করতে পারে এবং পাশাপাশি যা কিছু একসাথে টানতে পারে। যদিও আনুষাঙ্গিক সহ, এটি কেবল পোশাক সম্পর্কে নয় – এগুলি আপনার জীবনের অন্যান্য ক্ষেত্রগুলিতেও দীর্ঘায়িত হতে পারে। আসুন পুরুষদের জন্য সবচেয়ে প্রয়োজনীয় 15 টি আনুষাঙ্গিক পরিদর্শন করা যাক।

দোকানটি

আমাদের কাস্টম মেনসওয়্যার সংগ্রহের পাশাপাশি আনুষাঙ্গিকগুলি ব্রাউজ করুন

অন্বেষণ

1. সাদা পকেট স্কোয়ার

এক নম্বর. একটি সাদা পকেট স্কোয়ার। এটি থাকা সবচেয়ে নমনীয় পকেট স্কোয়ারগুলির মধ্যে একটি। এটি স্টাইল থেকে খুব সহজ। আপনি এটি একটি আনুষ্ঠানিক চেহারা সঙ্গে পরতে পারেন। আপনি এটি ব্যবসায়ের চেহারা দিয়ে পরতে পারেন। এটি ব্যবসায়িক পাড়া বা বুদ্ধিমান নৈমিত্তিক হতে পারে। জ্যাকেট রঙের পাশাপাশি নিদর্শনগুলির সাথে কাজ করে … এখন আমার মতে, আপনার কাছে দুটি সাদা পকেট স্কোয়ার থাকা দরকার। আপনার তুলোর মধ্যে একটি হওয়া উচিত। পাশাপাশি আপনার সিল্কে একটি থাকা উচিত। এর কারণ হ’ল আপনি স্পেকট্রামটি অত্যন্ত আনুষ্ঠানিক থেকে আরও নৈমিত্তিক পর্যন্ত কভার করতে সক্ষম হতে চান। সিল্ক আরও আনুষ্ঠানিক হচ্ছে। তুলো আরও নৈমিত্তিক। আমি বলব যে আপনি যেহেতু এ থেকে এত বেশি ব্যবহার করতে যাচ্ছেন, তাই প্রতিটিটির সত্যিকারের দুর্দান্ত উদাহরণে এটির জন্য কিছু অর্থ ব্যয় হয়। আমার ব্যক্তিগত বিকল্পগুলি কটন, পল স্টুয়ার্ট বা ইটনের জন্য। পাশাপাশি সিল্কের জন্য, আপনি চারভেটের চেয়ে আরও ভাল কোনও ধরণের করতে পারবেন না।

2. টাই

নাম্বার দুই. টাই. এখন সম্ভবত আপনি এমন কেউ যাকে প্রতিদিনের ভিত্তিতে টাই পরার প্রয়োজন হয় না। তবে এটি আপনার কাজের জন্য ওয়ারড্রোব চাহিদা হোক বা না হোক, এটি প্রতিটি লোকের থাকা উচিত। আবার পকেট স্কোয়ারের মতো, আমি বিশ্বাস করি না যে এটি যথেষ্ট। আপনাকে আরও পোষাক দৃষ্টিকোণ থেকে সমস্ত পদ্ধতি থেকে আরও বেশি জ্ঞানী করার পাশাপাশি শিথিল করার জন্য কমপক্ষে দুটি সম্পর্ক থাকা উচিত। তার জন্য, আরও বুদ্ধিমান পাথরের পিছনে টাইয়ের জন্য, আমি একটি নেভি গ্রেনাডাইনকে পরামর্শ দিতে যাচ্ছি। এটি এতে কিছু কাঠামো পেয়েছে যাতে এটি নিজেকে আরও বেশি পিছনে বর্ণনাতে nds ণ দেয়। পাশাপাশি ড্রেসিয়ার টাইয়ের জন্য, আমরা সিল্কে একটি traditional তিহ্যবাহী স্ট্রাইপযুক্ত টাই নিয়ে যাচ্ছি। আবার এটি ঝুঁকিমুক্ত করার পাশাপাশি সর্বাধিক বহুমুখিতা পাওয়ার জন্য, আমি নেভির সাথে যাওয়ার পরামর্শ দিই। একইভাবে যদি এটি আপনার আরও পোশাকযুক্ত টাই হয় তবে একটি দুর্দান্ত বিকল্প।

এক্স

10 তাত্ক্ষণিক এবং সাধারণ পুরুষদের স্টাইল আপগ্রেড

আরও ভিডিও

0 সেকেন্ড 5 মিনিট, 10 সেকেন্ড

পরবর্তী
চূড়ান্ত শিক্ষানবিশদের ক্যাপসুল ওয়ারড্রোব
09:22

লাইভ দেখান
00:00
05:10
05:10

3. টাই বার

তিন নাম্বার. সুতরাং আপনার টাইয়ের আনুষাঙ্গিক হিসাবে accusace অ্যাকসেসরিজ – একটি টাই বারের জন্য একটি আনুষাঙ্গিক। এটি এখনকার পাশাপাশি এখনকার মতো একটি দুর্দান্ত বিট অতিরিক্ত স্পর্শ। পাশাপাশি একইভাবে অত্যন্ত ব্যবহারিক যেমন এটি আপনার শার্টের সাথে আপনার টাই সংযুক্ত রাখে, তাই এটি বাতাসে প্রবাহিত হবে না বা আপনার কফিতে ডুবিয়ে দেওয়া হবে না বা এরকম কিছু। এমন একটি নির্বাচন করুন যা সহজ পাশাপাশি এমন একটি যা আপনি পরেন এমন বেশিরভাগ ধাতব মেলে। সুতরাং আপনি যদি স্টিলের কব্জি ঘড়ি পরে থাকেন তবে আমি আপনার টাই বারের জন্য ঠিক একই প্রস্তাব দেব। অভিনব টাই বার থেকে দূরে থাকুন। মনোযোগ আকর্ষণ করার সঠিক পদ্ধতি নয়।

4. সানগ্লাস

চার নাম্বার. সানগ্লাস প্রত্যেক লোকের কাছে একজোড়া সানগ্লাস থাকতে হবে। পাশাপাশি আপনি যে সূর্যের চশমাটি নির্বাচন করেছেন সেগুলি সত্যই আপনার স্টাইলের পাশাপাশি আপনার ব্যক্তিত্বের সাথে মেলে। আমার পক্ষে এটি বলা মুশকিল যে এটি আপনার প্রয়োজনীয় এক জোড়া সূর্যের চশমা। আপনি যদি আরও traditional তিহ্যবাহী স্টাইল পেয়ে থাকেন তবে কিছু ক্লাবমাস্টার চেষ্টা করুন। আপনি যদি আরও আড়ম্বরপূর্ণ স্টাইল পেয়ে থাকেন তবে আপনি কিছু বিমান চালক যেমন একটি traditional তিহ্যবাহী রে-বান, র‌্যান্ডলফ ইঞ্জিনিয়ারিং বা আমেরিকান অপটিক্যালের মতো সন্ধান করতে পারেন। আপনি যদি একটি traditional তিহ্যবাহী শৈলীর পাশাপাশি আপনি স্বাচ্ছন্দ্যের পাশাপাশি সানগ্লাসের সাথে ইতিবাচক হয়ে থাকেন তবে আমি পারোল দ্বারা কিছু চেষ্টা করব – হয় 649 বা 714।

5. স্কার্ফ

পাঁচ নম্বর. একটি স্কার্ফ. সুতরাং স্কার্ফ দুটি উদ্দেশ্যে পরিবেশন করে। ব্যবহারিক তারা আপনাকে উষ্ণ রাখে। পাশাপাশি নান্দনিক। তারা দেখতে সুন্দর লাগছে। তারা একটি উচ্চারণ হতে পারে। তারা আপনার পোশাকে পরিপূরক হিসাবে পাশাপাশি সমস্ত কিছু একসাথে টানতে পারে। আবার, আপনার যে স্কার্ফ রয়েছে তা আপনার স্টাইলের পাশাপাশি ব্যক্তিত্বকেও দেখানো উচিত। আমি একটি উলের স্কার্ফ প্রস্তাব করব। আপনি যদি আরও বেশি traditional তিহ্যবাহী লোক হন তবে কেবল শক্ত রঙের কিছু নিয়ে যান। নেভির সর্বদা একটি দুর্দান্ত পছন্দ। আপনি যদি কিছুটা বেশি মৌসুমী কিছু খুঁজছেন তবে উট বা বারগুন্ডি। যদি আপনার স্টাইলটি আরও দু: সাহসিক কাজ করে বা বলে, আরও উন্নত, অবশ্যই একটি প্যাটার্নের সাথে যান। একটি বিশাল প্লেড দুর্দান্ত। পাশাপাশি আপনি একইভাবে সত্যই, সত্যই জটিল পাশাপাশি আকর্ষণীয় নিদর্শনগুলির সাথে স্কার্ফগুলি আবিষ্কার করতে পারেন।

6. বেল্ট

ছয় নম্বর। একটি বেল্ট. এখন বেল্টগুলি সম্পর্কে লোকেরা যে সবচেয়ে বড় বিষয় প্রশ্ন করে তা হ’ল তাদের কি আপনার জুতা ঠিক মেলে দরকার? আদর্শভাবে, আপনার বেল্ট পাশাপাশি জুতা ঠিক একই রঙ। তারা মেলে যখন এটি দুর্দান্ত দেখাচ্ছে। তবে আসুন এখানে আসল। আপনার যদি বেশ কয়েকটি জুতা জুতা থাকে তবে এটি অসম্ভব – ভাল, অসম্ভব নয়, তবে অবাস্তব নয় – আপনার কাছে থাকা প্রতিটি জুতা জোড়ের সাথে মিলে যাওয়ার জন্য একটি বেল্ট থাকতে হবে। আপনার যদি একটি কালো চামড়ার বেল্টের পাশাপাশি একটি মাঝারি বাদামী চামড়ার বেল্টও থাকে তবে আপনি যথেষ্ট পরিমাণে কোনও ধরণের পরিস্থিতিতে যথেষ্ট পরিমাণে আচ্ছাদিত হয়ে যাবেন।

7. ব্রিফসিase

সাত নম্বর। একটি ব্রিফকেস. এখন, যেহেতু আপনার কাছে কোনও traditional তিহ্যবাহী অফিস টাস্ক নেই তার অর্থ এই নয় যে আপনি একটি ব্রিফকেস আনতে পারবেন না। আমি পুরো ভিডিও জুড়ে যেমন উল্লেখ করছি, আপনার যে কোনও ধরণের আনুষাঙ্গিক আপনার স্টাইলের সাথে মেলে, এটি আপনার জীবনযাত্রার সাথে মেলে, সেইসাথে আপনি যে ফাংশনটির জন্য এটি ব্যবহার করবেন। বিভিন্ন ধরণের লোকের জন্য বিভিন্ন ধরণের ব্রিফকেসগুলির দুর্দান্ত ডিল রয়েছে। আপনার যদি আরও বেশি traditional তিহ্যবাহী অফিসের কাজ থাকে তবে আমি উল্লেখ করব যে একটি চামড়ার ব্রিফকেস একটি দুর্দান্ত পছন্দ। ফ্র্যাঙ্ক ক্লিগ আমার ব্যক্তিগত প্রিয় বলে মনে হয়। আপনি যদি আরও বেশি অংশে কিছু চান তবে টুইলের একটি traditional তিহ্যবাহী ফিলসন ব্রিফকেস হ’ল পদ্ধতি। পাশাপাশি আপনি যদি এমন কোনও ধরণের সন্ধান করছেন যা স্টাইলের মধ্যে একটি প্রকারের সন্ধান করে তবে আমি স্টুয়ার্টের পাশাপাশি লাউ দ্বারা ক্যারি ব্রিফকেসটিও পরামর্শ দেব।

8. উইকএন্ড ব্যাগ

আট নম্বর. একটি সপ্তাহান্তে ব্যাগ। আমি একটি ডাফল ব্যাগ সম্পর্কে বলছি। একটি স্যুটকেস ঠিক আছে, তবে আমার কাছে আরও অনেক স্টাইলিশ পাশাপাশি দুর্দান্ত উইকএন্ড ডাফল ব্যাগের সাথে ক্লাসিক্যালি মার্জিত রয়েছে। আপনার যা প্রয়োজন তা ফিট করে পাশাপাশি এমন কিছুই নয় যা আপনি করেন না। এটি সত্যই আপনাকে আরও কার্যকর প্যাকার হিসাবে শেষ করতে সহায়তা করে। সর্বাধিক আড়ম্বরপূর্ণ এবং প্রোগ্রামের সবচেয়ে ব্যয়বহুল, উইকএন্ড ব্যাগগুলি হ’ল চামড়ার ডাফল ব্যাগ। চামড়ার উচ্চ মানের দিক থেকে আপনি এখানে যা প্রদান করেন তা আপনি পান। একটি উচ্চ মানের মানের চামড়ার ব্যাগ দীর্ঘকাল ধরে চলতে পাশাপাশি সময়ের সাথে আরও ভাল দেখায়। আবার, আমার বাছাই ফ্র্যাঙ্ক ক্লিগ। আউটডোরসির পাশাপাশি আরও কিছু পাথরের জন্য, ফিলসন একটি দুর্দান্ত বিকল্প। আমি একটি মাঝারি আকারের সাথে যেতে হবে।

9. দেখুন

সংখ্যা নয়. একটি কব্জি ঘড়ি। আসুন, আপনি এই ভিডিওটি দেখছেন না পাশাপাশি বুঝতে পারবেন না যে আমি একটি ঘড়ি নির্বাচন করতে যাচ্ছি। আমি বিশ্বাস করি যে আপনার সংগ্রহে দুটি ঘড়ি পাওয়া ভাল – স্পোর্টিয়ার সাইডের কিছু ছাড়াও একটি গাউন ঘড়ি। গাউন ঘড়িটি বরং সহজ হওয়া উচিত পাশাপাশিও নয়। এটি কেবল সময় হতে পারে, কেবল একটি সুইপ সেকেন্ডের হাত, সম্ভাব্য একটি তারিখ উইন্ডো, পাশাপাশি একটি চামড়ার স্ট্র্যাপে। স্টাইলিশ ঘড়িটি ধাতব ব্রেসলেটটিতে আরও বড় হতে পারে। অবশ্যই, যখন ঘড়ির দিক থেকে মূল্য নির্ধারণের ক্ষেত্রে আকাশটি সীমা। আপনার স্টাইল ছাড়াও আপনার বাজেট পরিকল্পনার সাথে খাপ খায় এমন কিছু বেছে নেওয়া উচিত।

10. ওয়ালেট

সংখ্যা 10. একটি মানিব্যাগ। সম্পূর্ণ প্রকাশ, আমি কোনও উল্লেখযোগ্য ওয়ালেট লোক নই – আমি সত্যিই একটি কার্ড কেস ব্যবহার করি, যা একইভাবে একটি দুর্দান্ত বিকল্প। আইডিএস, নগদ, ক্রেডিট ইতিহাসের কার্ডগুলির মতো আপনার মূল্যবান জিনিসগুলিকে রাখার জন্য একটি দুর্দান্ত ওয়ালেট বা কিছু একেবারে প্রয়োজনীয়। পাশাপাশি সমস্ত আনুষাঙ্গিকগুলির মতো, আপনি যেটি নির্বাচন করেন তা হ’ল আপনার চরিত্রের পাশাপাশি আপনার ব্যক্তিগত স্টাইলের প্রকাশের কিছু। সেখানে আরও দুর্দান্ত প্রযুক্তিগত ওরিয়েন্টেড ওয়ালেটগুলির দুর্দান্ত ডিল রয়েছে, তবে এটি যদি আমি হতাম, আমি যদি ওয়ালেট লোক হতাম তবে আমি একটি চামড়ার বিলফোল্ড বা ট্রাইফোল্ড ওয়ালেট নির্বাচন করতাম।

11. কাফলিঙ্কস

নম্বর 11. কাফলিঙ্কস। ঠিক আছে, যদি আপনার কাছে কোনও ফরাসি কাফ শার্ট না থাকে তবে আপনার কাফলিঙ্কগুলির প্রয়োজন নেই, তবে এগুলি সুপার স্টাইলিশ হওয়ায় আপনার একটি ফরাসি কাফ শার্ট পাওয়া উচিত। কাফলিঙ্কগুলির একটি সাধারণ জুটি একটি পরম আবশ্যক। আবার, আপনি যে ধাতুগুলি সবচেয়ে বেশি পরিধান করেন সে সম্পর্কে বিশ্বাস করুন পাশাপাশি একটি মিলে যাওয়া ধাতুতে আপনার কাফলিঙ্কগুলি পান। আপনি একটি সাধারণ ডিম্বাকৃতি করতে পারেন। আপনি একটি গিঁট করতে পারেন। এগুলি উভয়ই অত্যন্ত নমনীয় পাশাপাশি বিভিন্ন পোশাক জুড়ে কাজ করতে পারে। কাফলিঙ্কগুলি আপনাকে আপনার চরিত্র বা আপনার আগ্রহের কিছুটা প্রদর্শন করার সুযোগ সরবরাহ করতে পারে। সাইকেল গিয়ার থেকে শুরু করে রাবার মুরগি পর্যন্ত সমস্ত পদ্ধতি বিভিন্ন ধরণের কাফলিঙ্কগুলি উপলব্ধ। তবে এই আরও অভিনবত্বের স্টাইলের কাফলিঙ্কগুলি প্রতিরোধ করুন, বিশেষত যদি এটি আপনার নিজের একমাত্র জুটি হয়ে থাকে। আপনি চান আপনার বিবরণগুলি সূক্ষ্ম হওয়ার পাশাপাশি মনোযোগের জন্য চিৎকার না করা।

12. কলম

সংখ্যা 12. একটি কলম। পাশাপাশি আমি এমন একটি বিআইসি বা কলমের কথা বলছি না যা আপনি যে শেষ হোটেলটিতে রয়েছেন তা থেকে আপনি চুরি করেছেন C আমার মতে একটি কলম রয়েছে, স্টাইলের সমসাময়িক দিনের গাইয়ের একটি চিহ্ন। আপনি যখন কোনও রেস্তোঁরায় যান, বিলটি ইঙ্গিত দেওয়ার জন্য নিজের কলমটি বের করে দেখে ভাল লাগল। আপনি যদি এটি আগে করে থাকেন তবে আমি কী বলছি তা আপনি বুঝতে পারেন। এটি একটি সুপার মার্জিত কলম হতে হবে না। এটি ফিশার এরিয়া কলম বা করাস কাস্টমস রেট্র্যাক্ট পেনের মতো কিছু হতে পারে। অথবা এটি মন্টব্ল্যাঙ্কের মতো কিছুটা ফ্যানসিয়ার, আরও ব্যয়বহুল কিছু হতে পারে।

13. ডপ কিট

সংখ্যা 13. একটি ডপ কিট। আপনি যখন ভ্রমণ করেন, আপনার সমস্ত টয়লেটরিগুলি পাশাপাশি সরবরাহের সরবরাহের জন্য আপনার কোথাও কোথাও থাকা দরকার। এগুলি কেবল আপনার ব্যাগ বা স্যুটকেসে ফেলে দেবেন না। একটি উপযুক্ত ডপ্প কিট পান। একটি শালীন ডিওপিপি সেট আপনাকে প্রায় 30-40 ডলার চালাবে তবে আপনি অবশ্যই আরও প্রিমিয়াম পণ্যটির জন্য অর্থ প্রদান করতে পারেন। আপনি যাই হোক না কেন, এটি টেকসই এবং সেইসাথে আপনার সমস্ত জিনিস ধরে রাখার পক্ষে এটি যথেষ্ট যথেষ্ট তা নিশ্চিত করুন।

14. পকেট ছুরি

সংখ্যা 14. একটি পকেট ছুরি। আপনি যখন কমপক্ষে এটি প্রত্যাশা করেন তখন এটি সুপার হ্যান্ডিতে পাওয়া যায় এমন একটি পাশাপাশি এটি একটি দুর্দান্ত। প্যাকেজগুলি খোলার থেকে শুরু করে, সুতা কাটা, চিনাবাদাম মাখন ছড়িয়ে দেওয়া, বা কেউ যখন এলোমেলোভাবে জিজ্ঞাসা করে তখন ছুরি রয়েছে এমন লোক হওয়া থেকে, আরে কেউ এইচ করেনএকটি ছুরি ave? এটি সহায়তা করার পাশাপাশি কেবল দ্রুত পাশাপাশি সহজেই সম্পন্ন করা খুব ভাল লাগছে। এটি সুইস আর্মি ছুরির মতো সহজ কিছু হতে পারে। বা এমন কোনও ধরণের উচ্চ-শেষ ছুরি প্রস্তুতকারক উপলব্ধ রয়েছে যা আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আমার কয়েকটি ঠিক আছে ছুরি আছে, আমি বলব। আমার একটি বেঞ্চমেড গ্রিপটিলিয়ান আছে। একইভাবে বেঞ্চমেড থেকে একটি দূত। পাশাপাশি একইভাবে একটি স্পাইডারকো age ষি।

15. ফ্ল্যাশলাইট

এবং পরিশেষে, 15 নম্বর। একটি ফ্ল্যাশলাইট। আমি একটি ছোট, পকেট আকারের ফ্ল্যাশলাইটের মতো কথা বলছি। ছুরির মতো, এটি এমন কিছু যা আপনি সর্বদা ব্যবহার করবেন না, তবে যখন আপনার এটির প্রয়োজন হয়, আপনি এটি পেয়েছেন বলে আপনি অত্যন্ত কৃতজ্ঞ হবেন। আমার কাছে বিভিন্ন ফ্ল্যাশলাইটের সাথে এক টন অভিজ্ঞতা নেই। গত 10 বছর বা তারও বেশি সময় ধরে আমার কাছে এই সত্যিকারের ছোট্ট ফেনিক্স এলডি 01 হয়েছে, আমি বিশ্বাস করি E01 হ’ল নতুন সংস্করণ। এটি অ্যামাজনে 40 টাকার মতো। কাজটি সম্পন্ন করে।

আমি কিছু রেখেছি? নীচে চিম।

আড়ম্বরপূর্ণভাবে আপনার,

ব্রায়ান সাকওয়া

ইলাস্ট্রেশন আর্টিস্ট – হান্না ডেভিস

আমি সত্যিই মনে করি যে আমাদের গ্রাফিক ডিজাইন সম্পর্কে আজকের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে পারে এমন আধুনিক চিত্রের শিল্পীদের সন্ধানের জন্য আমাদের আরও অনেক সময় বিনিয়োগ করতে হবে। সাউথ ওয়েলসে বেড়ে ওঠা, হান্না ডেভিস একজন সত্যিকারের শিল্পী যা চিত্রণ করতে বেঁচে থাকে। সাইটের চিত্রটি সার্ফ করার সময় আমি তার সম্পর্কে জানতে পেরেছিলাম, যেখানে একটি বেসিক ক্লিকের সাহায্যে আপনি হাজার হাজার আধুনিক চিত্র শিল্পী খুঁজে পেতে পারেন। হান্না ফ্যাশন শিল্পে কাজ করেন যেখানে আলংকারিক চিত্রকর হিসাবে তাঁর প্রতিভা সুপরিচিত। হান্নাকে যা সত্যই আলাদা করে তোলে তা হ’ল প্রতিটি মাইক্রোস্কোপিক প্যাটার্ন এবং বিশদকে শিল্পের কাজে রূপান্তর করার ক্ষমতা।
শিল্পীর অনুপ্রেরণা প্রকৃতির গৌরবের মধ্যে রয়েছে, যদিও তিনি তার কল্পনাটিকে যে কোনও ধরণের চিত্রের মধ্যে আনতে পারেন যা তাকে চ্যালেঞ্জ জানাবে। হান্নার ডিজাইনগুলি বিস্ময়কর এবং তিনি কেবল হালকা রঙ এবং মৌলিক ধারণাগুলি ব্যবহার করে কোনও বিশদ বিবরণে আনতে পরিচালিত করেন। আশেপাশের পরিবেশের জন্য তার চিরকালীন প্রেম সহজেই তার সৃষ্টিতে খোদাই করা হয়। তার চিত্রগুলির প্রধান চরিত্রগুলি হ’ল মহিমান্বিত প্রাণী যেমন: ময়ূর, পেঁচা, ফ্লেমিংগো এবং বিড়াল।
হান্নার অফিসিয়াল ওয়েবসাইটটি পরীক্ষা করে প্রকৃতির প্রতি এবং আধুনিক চিত্রের জন্য আপনার স্নেহ দেখান। এখানে আপনি তার নতুন সাফল্য সম্পর্কে আরও অনেক কিছু খুঁজে পেতে পারেন!
হান্নার চিত্রের সাথে দেখা করুন

0/5 (0 পর্যালোচনা)