আপনি কীভাবে আজকের বিশ্বব্যাপী পোশাকের বাজারে সাফল্য অর্জন করতে পারেন?

আপনি কীভাবে আজকের বিশ্বব্যাপী পোশাকের বাজারে সাফল্য অর্জন করতে পারেন?
06/08/2016, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
পোশাকের বাজারের গতিশীলতায় একটি অসাধারণ পরিবর্তনটি কার্যকরভাবে পাশাপাশি এটি উল্লেখযোগ্য পরিবর্তনগুলির জোয়ারের মধ্য দিয়ে তৈরি করতে পারে, 2020 সালের মধ্যে নিজেকে পুনরায় কাঠামোগত করার জন্য খুচরা খাতের পোশাকের ব্যবসায়ের প্রয়োজনীয়তা। পণ্যগুলিতে সম্পূর্ণ নতুন স্তরের সতেজতা একইভাবে পুরো ক্রয়ের অভিজ্ঞতার জন্য আগ্রহী। বিশ্বব্যাপী পোশাকের ব্যবসাটি তাত্পর্যপূর্ণভাবে বাড়ছে পাশাপাশি ২০২০ সালের মধ্যে ডাবল ডিজিটে পৌঁছানোর প্রত্যাশিত। এই প্রবৃদ্ধির বেশিরভাগই আগত গ্রাহকদের বিস্ফোরিত ক্রয়ের ক্ষমতা থেকে আসছে যারা ক্রমবর্ধমানভাবে তাদের চরিত্রের সম্প্রসারণের পাশাপাশি পোশাক হিসাবে দেখছেন তাদের অনন্য জীবনধারা। ই-কমার্স ট্রান্সফরমেশনটিতে বুমিং বৃদ্ধিতে খেলতে একটি বড় ফাংশন রয়েছে!
শিশুদের ফ্যাশন মার্কেট $ 186 বিলিয়ন
মেনসওয়্যার মূল্য 402 বিলিয়ন ডলার
মহিলাদের পরিধান $ 621 বিলিয়ন

২০১৫ সাল থেকে, বিশ্বব্যাপী গ্রাহক কেনার অভ্যাসে বড় পরিবর্তনগুলি লক্ষ করা গেছে। ইন্টারনেট কেনার পাশাপাশি উচ্চ-শেষ ফ্যাশন পণ্যগুলিতে স্বল্প ব্যয়ের বৃদ্ধি দ্বারা খুচরা বাজারকে আকার দেওয়া হচ্ছে। যদিও পোশাকের বাজারটি উল্লেখযোগ্যভাবে বিকাশ লাভ করছে বলে মনে হচ্ছে, আয় হ্রাসের কারণে ব্যবসায়ের মালিকদের উপর উল্লেখযোগ্য চাপ রয়েছে। তবে ঠিক একই সময় যখন রাজস্ব হ্রাস পাচ্ছে, ভোক্তাদের প্রত্যাশা পাশাপাশি দাবিগুলি আগের চেয়ে আরও শক্তিশালী বাড়ছে। দুজনের মধ্যে এই বৈষম্য বিশ্বব্যাপী পাইকারি গার্মেন্টস মার্কেটকে বাড়িয়ে তুলেছে যেহেতু বাল্ক পণ্য কেনা খুচরা স্টোর মালিকদের পণ্য সংগ্রহের জন্য কম অর্থ প্রদানের সময় রাজস্বের একটি শালীন ব্যবধান সংরক্ষণে সহায়তা করার ক্ষেত্রে একটি দীর্ঘ পদ্ধতি যায়।

ওয়েব যেখানে টাকা আছে
একটি দোলা শপিং সেন্টারে বা ক্রয় কেন্দ্রে একটি দুর্দান্ত স্টোর সেট আপ করা ঠিক আছে তবে লক্ষ্য দর্শকদের অংশটি ওয়েবে আটকানো হয়েছে পাশাপাশি সরলতার পাশাপাশি এটির সুবিধার পর থেকে পুরোপুরি ওয়েব ক্রয় উপভোগ করছে। ইন্টারনেট গার্মেন্টস স্টোরে একটি শুরু করা এতটা কঠিন নয়, বিশেষত খ্যাতিমান পাইকারি গার্মেন্টস ডিস্ট্রিবিউটরস ইউএসএ সহ ফ্যাশন, শারীরিক সুস্থতার পাশাপাশি স্পোর্টস গার্মেন্টসের পাশাপাশি গাইয়ের পাশাপাশি মহিলাদের জন্য আনুষাঙ্গিকগুলির জন্য দুর্দান্ত পাইকারি বান্ডিল অফার সরবরাহ করে।
তবে আপনাকে আলাদা হতে হবে …
যখন আমরা বলি যে ইন্টারনেট পোশাকের দোকানে একটি শুরু করা কঠিন নয়, আমরা সত্যই এটি বোঝাতে চাই। তবে আপনি যদি বাকী থেকে কেবল অনন্য হতে পারেন তবে এটি আপনাকে দুর্দান্ত ব্যবসা এনে দেবে যেহেতু গ্রাহকরা সর্বদা নতুন কিছু পাশাপাশি নতুন কিছু দেখার জন্য নজর রাখেন। পাইকারি গার্মেন্টস ম্যানুফ্যাকচারারস ইউএসএ কেবলমাত্র রেডিমেড ওয়ারড্রোবের বিস্তৃত আধিক্য সরবরাহ করে না তবে একইভাবে কাস্টম সরবরাহ করার পাশাপাশি ব্যক্তিগত লেবেল উত্পাদনকারী পরিষেবাগুলি সরবরাহ করে যা আপনাকে বাক্স থেকে বিশ্বাস করতে সক্ষম করে, আপনার নিজস্ব লেবেল গার্মেন্টস ব্র্যান্ডের পাশাপাশি শেষ পর্যন্ত উত্পাদন করতে সক্ষম করে , নিজের জন্য একটি পৃথক কুলুঙ্গি আছে।
গত বছর ইন্টারনেট বিক্রয় বেড়েছে প্রায় 23% এর পাশাপাশি এটি 2016 সালে আরও উচ্চ গতিতে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে you আপনি যদি কোনও পোশাক খুচরা স্টোরের মালিক হন এবং এখনও সত্যের মতো জেগে ওঠেন না যে এটি এটি। আপনার ব্যবসায়ের মডেলটি পুনরায় কাঠামোগত করার সময়, আপনি একটি অভদ্র শক করতে পারেন।
ট্যাগ:
পোশাক নির্মাতারা
পোশাক প্রস্তুতকারক মার্কিন যুক্তরাষ্ট্র
গ্লোবাল পাইকারি পোশাক
পাইকারি গার্মেন্টস ডিস্ট্রিবিউটর ইউএসএ
পাইকারি পোশাক প্রস্তুতকারক
পাইকারি গার্মেন্টস ম্যানুফ্যাকচারারস ইউএসএ

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন