ওয়াইজ লেড-ব্যাক গাউন কোডের জন্য আপনার গাইড

আপনার গাইড ওয়াইজ-ব্যাক গাউন কোডের জন্য গাইড
04/12/2019, অ্যালানিক গ্লোবাল দ্বারা প্রকাশিত
যারা একটি উদ্ভাবনী কাজের সাথে অন্তর্ভুক্ত রয়েছে তাদের পক্ষে কাজের পরিবেশের জন্য পোশাক পরা কঠিন নয়। যাইহোক, এমন সময় আছে যখন আপনি জিনিসগুলির স্বাদ নিতে চান। অতএব, আপনার যা করতে হবে তা হ’ল এই জাতীয় পোশাকের টুকরোগুলি নির্বাচন করুন যা গুরুতর পোশাকের টুকরোগুলির সাথে জুড়ি দেওয়া যায়।

সত্যিকার অর্থে বিশিষ্ট মহিলাদের অন্যতম পাশাপাশি পাইকারি বাচ্চাদের পোশাক বিক্রেতারা একটি বিশেষ সংগ্রহের সাথে এসেছেন যা আপনি একেবারে নজর রাখতে পারেন। সুতরাং, একই সম্পর্কে আরও অনেক কিছু বুঝতে নীচের ব্লগে চেক আউট।

সিগারেট প্যান্ট
সিগারেট প্যান্টগুলি ফ্ল্যানেল প্যান্টের কাছাকাছি আসে। আপনি যখন ক্রপড পাশাপাশি ক্লাসিক কিছু পরতে চান তখন সেগুলি সবচেয়ে ভাল। অতএব, একটি লাগানো সাদা টি শার্ট সম্পর্কে বিশ্বাস করুন যা ক্রপযুক্ত হুডি ব্যবহার করা যেতে পারে। এমনকি আপনি যদি চামড়ার জ্যাকেটের জন্য হুডিটি স্যুইচ করতে পারেন তবে যদি এটি বাইরেও মরিচ হয় তবে আপনাকে বাইরে সমস্ত কাজ করতে প্রচুর সময় ব্যয় করতে হয়।
ছোঁয়া ছাড়া জিন্স
সৃষ্টিকর্তাকে ধন্যবাদ! Traditional তিহ্যবাহী ডেনিম ফিরে এসেছে। রিপসগুলি একটি নির্দিষ্ট বিন্দুতে অনেকটা হয়ে ওঠার পাশাপাশি কিছুটা তার খালি সমস্ত কিছু স্থিতির জন্য একটি আবর্জনাযুক্ত অবস্থা অর্জন করেছিল। আপনি যদি বয়সহীন পোশাকের টুকরোগুলির উত্সাহী হন তবে আপনি সবচেয়ে ভাল জিনিসটি নির্বাচন করতে পারেন তা হ’ল একটি মাঝারি লন্ড্রি ডেনিম যা অফ ক্যারি শীর্ষের সাথে কৃমি হতে পারে। আপনি যখন অফিসের পরে আপনার ভাল বন্ধুদের সাথে যোগাযোগ করতে চান তখন এই পোশাকগুলি সেই দিনগুলির জন্য ভাল কাজ করে।

এমআইডিআই দৈর্ঘ্যের স্কার্ট
আপনি যদি আরামদায়ক পোশাকের টুকরোগুলিতে গাউন আপ করতে চান তবে এই উদ্দেশ্যে এমআইডিআই দৈর্ঘ্যের স্কার্টের উপর নির্ভর করে। এটি প্রবাহিত, মার্জিত পাশাপাশি প্রচুর পরিমাণে বহুমুখী। আপনি এটি একটি মুদ্রিত হাওয়াইয়ান টি শার্টের সাথে পরতে পারেন বা আপনার জন্য স্টাইল কৌশলটি করতে একটি বেসিক ভি-নেক শীর্ষ নির্বাচন করতে পারেন। স্তর আপের জন্য আপনি একটি বৃহত ব্লেজারের সাথে থাকতে পারেন যা আপনাকে সম্পূর্ণ চেহারা করতে সক্ষম করবে।

ব্যবসায়ের মালিকরা যারা তাদের দোকানে পরমানন্দ পোশাক অন্তর্ভুক্ত করতে চান তারা বিশিষ্ট নির্মাতাদের সাথে যোগাযোগ করতে পারেন। পোশাকের বড় সংগ্রহের সাথে অনুসন্ধান করুন, প্রয়োজনীয় টুকরোগুলি চয়ন করুন পাশাপাশি সহায়তা দলের জন্য বাল্কের প্রয়োজনীয়তা নির্দিষ্ট করুন। এমনকি আপনি একই সময়ে ছাড়ের হার পেতে পারেন।

ট্যাগ:
নৈমিত্তিক পোশাক
নৈমিত্তিক গাউন নির্মাতারা
নৈমিত্তিক গাউন সরবরাহকারী
পরমানন্দ পোশাক
পাইকারি তরুণদের গার্মেন্টস সরবরাহকারী

0 0 ভোট
নিবন্ধ রেটিং

প্রবেশ করুন

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

লেবেল

নাম*

ইমেল*

ওয়েবসাইট URL

0 মন্তব্য

ইনলাইন প্রতিক্রিয়া
সমস্ত মন্তব্য দেখুন